খবরবিনোদন

প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য! সুশান্তকাণ্ডে মুম্বাই পুলিশকে বদনাম করতে খোলা হয়েছিল ৮০,০০০ ফেক একাউন্ট

সুশান্ত তদন্ত নিয়ে  উত্তাল গোটা দেশ,সোশ্যাল মিডিয়াতে চলছে সুবিচারের দাবি। কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে সুশান্ত মৃত্যুর AIIMS এর চূড়ান্ত ফরেনসিক রিপোর্ট। যার জেরে সুশান্ত মামলার পারদ কিছুটা হলেই নেমেছে। এরই মাঝে সংবাদ মাধ্যমে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য, সুশান্ত মৃত্যু তদন্তে শুধুমাত্র মুম্বাই পুলিশের বদনাম করার জন্য নাকি খোলা হয়েছে ৮০,০০০ সোশ্যাল মিডিয়া একাউন্ট। যারা মুম্বাই পুলিশের নাম কুৎসা রটানোর কাজ করে চলেছে।

বিগত কয়েক সপ্তাহ ধরে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেল এই সমস্ত ফেক একাউন্টগুলির ওপর জোনোর রাখছিল। শীঘ্রই এই সমস্ত ফেক একাউন্ট গুলির বিরুদ্ধে করা তদন্ত হবে ও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে। এবিষয়ে মন্ত্রী জিতেন্দ্র আওহাদ টুইট করে জানিয়েছেন , মুম্বাই পুলিশের নাম মিথ্যে খবর রটানো ও কুৎসা রটানোর অভিযোগে অভিযুক্ত সকলকে গ্রেফতার করা হবে। যদিও এই ঘটনা এই প্রথম না, এর আগে কঙ্গনা রানাউত মুম্বাই পুলিশের ব্যর্থতা নিয়ে  প্রশ্ন করলে মুম্বাই পুলিশের সমর্থনে পাশে দাঁড়িয়েছিল শিবসেনা। এবার একই ভাবে মন্ত্রী জিতেন্দ্র আওহাদকে সেই ভূমিকা পালন করতে দেখা গেল মুম্বাই পুলিশের সমর্থনে।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মৃত্যুর তদন্তে মুম্বাই পুলিশ ও কুপার হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ ওঠে। সুশান্তের অনুরাগীদের ধারণা ছিল মুম্বাই পুলিশ যেমন দিশা সালিয়ানের (সুশান্তের প্রাক্তন ম্যানেজার) ক্ষেত্রে যেমন আত্মহত্যা বলে তদন্ত বন্ধ করে দেওয়া হয়েছিল সুশান্তের ক্ষেত্রেও তেমন করার চেষ্টা চলছে। তবে পরবর্তীকালে এই  তদন্তের দায়ভার গিয়ে পরে CBI এর ওপর।

 

Related Articles

Back to top button