ভাইরালভিডিও

মোদি ‘ভক্ত’ দাদু! হাতে লাঠি গলায় গামছা ঝুলিয়ে প্রধানমন্ত্রীকে দেখতে ছুটলেন ৮০ উর্ধ বৃদ্ধ

আজকাল স্মার্টফোন আর ইন্টারনেটের যুগে মানুষ অনেক উন্নত আর ফাস্ট। আগে যে কোনো ঘটনা প্রচার হতে বা খবর ছড়িয়ে পড়তে যা সময় লাগত এখন তা লাগে না। আর এটা সম্ভব হয়েছে সোশ্যাল মিডিয়ার  দৌলতে। বর্তমানে কমবেশি সকলের কাছেই রয়েছে স্মার্টফোন, আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়া। ছোটোখাটো জিনিস থাকে শুরু করে মজাদার ও আশ্চর্যকর সমস্ত কিছুই দেখতে পাওয়া  যায় সোশ্যাল মিডিয়াতে। প্রতিদিন হাজারো ভাইরাল ছবি ও ভাইরাল ভিডিও (Viral Video) দেখা যায়  সোশ্যাল মিডিয়াতে। আর এই মধ্যেই থাকে নানান ঘটনার খবরাখবর।

ভাইরাল ভিডিওতে হাসি মজার ভিডিও থেকে শুরু করে, প্রতিভাবানদের প্রতিভা প্রদশন থেকে শুরু করে আরো কত কি না থাকে দেখার। এই যেমন কখনো টুম্পা সোনা গানে কোমর দুলিয়ে যাচ্ছেন বয়স্ক দাদু, টকখনো আবার বন্য প্রাণীদের ভয়ংকর যুদ্ধ। সাথে দৈনন্দিন জীবনের অনেক ঘটনাও দেখতে পাওয়া যায় ভিডিওতে। এই যেমন সম্প্রতি এক ৮০ বছর বয়সী বৃদ্ধের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

আসলে, ২০২১ এর ভোটার দামামা বেজে গিয়েছে ইতিমধ্যেই। আর তাই সমস্ত রাজনৈতিক দলই নিজেদের মত করে সক্রিয় হয়ে উঠেছেন। দেশের বিভিন্ন প্রান্তে সমস্ত পার্টির কর্মকর্তারা ও নেতারা বর্মানে পথসভা থেকে শুরু করে জনসভার আয়োজন করছেন। হাজারো লাখো মানুষের ভিড় দেখা যাচ্ছে সেই সভায়। এদিন ২৩শে জানুয়ারি এক অনুষ্ঠানের আয়োজন হয়েছিল গতকাল শিবসাগর আসামে। আর সেখানে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

প্রধানমন্ত্রীকে দেখার জন্য লক্ষ লক্ষ মানুষ একত্রে হাজির হয়েছিলেন। যে সমস্ত মানুষেরা মোদীজিকে দেখবার জন্য যাচ্ছিলেন, তাদের মধ্যে ছিলেন ৮০ উর্ধ এক বৃদ্ধ। হাতে লাঠি আর গলায় গামছা নিয়ে একেবারে এনার্জিতে ভরপুর দাদু এগিয়ে চলেছিলেন। তাকে কোথায় যাচ্ছেন জিজ্ঞাসা করা হলে তিনি হাসি মুখে এগিয়ে  আসেন। তবে কিছু না বলেই জলদি এগিয়ে চলে যান অনুষ্ঠানের জায়গার দিকে।

ভাইরাল ভিডিও Viral Video 80 Year old man going to meet modi

তাহলেই বুঝুন! মোদীজিকে দেখার জন্য একেবারে উদগ্রীব দাদু। এই বয়সেও দিব্যি লাঠি আর গামছে নিয়ে হেটে চলেছেন। ৮০ উর্ধ এই বৃদ্ধ দাদুর ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার প থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button