গসিপবিনোদনসিরিয়াল

বয়সে ছোট হলেও যাদের অভিনয়ে মুগ্ধ গোটা বাংলা, দর্শকদের বিচারে সেরা এই ৮ শিশুশিল্পীরা

বাঙালির বিনোদনের মধ্যে সিরিয়ালের (Serial) ভূমিকা রয়েছে যথেষ্ট। মেগা সিরিয়াল থেকে শুরু করে নানা স্বাদের গল্প নিয়ে একাধিক সিরিয়াল দেখতে পাওয়া যায় টিভিতে। তবে সিরিয়ালের পূর্ণবয়স্ক অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে বেশ কিছু শিশুশিল্পীরা (Child Artist) রয়েছে যাদের অভিনয় মন কেড়েছে দর্শকদের। ছোট বয়সেই দারুন অভিনয় রপ্ত করে ফেলেছে এই খুদে শিল্পীরা। আজ আপনাদের কাছে এই তারকাদের তালিকাই তুলে ধরব।

তিথি বোস (Tithi Bose)

তিথি বাসু Tithi Basu

একসময়ের ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’। সিরিয়ালে ছোট্ট একটি মেয়ের মাকে খোঁজার কাহিনী তুলে ধরা হয়েছিল। সিরিয়ালে ছোট্ট ‘ঝিলিক’ এর মেক খুঁজে পাবার সংগ্রাম চোখে জল এনেছিল অনেকেরই। এই ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বোস। বর্তমানে তিথি অনেকটাই বড় হয়ে গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক অনুগামীও রয়েছে তার।

হিয়া দে (Hiya Dey)

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘পটল কুমার গান ওয়ালা’। সিরিয়ালে ছোট্ট একটি মেয়ের বাবাকে খুঁজে পাবার কাহিনী তুলে ধরা হয়েছিল। আর গোটা সিরিয়াল জুড়ে ছিল অজস্র গান। গানের মধ্যে দিয়েই বাবাকে খুঁজে বের করেছিল পটল। সিরিয়ালে পটলের চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী হিয়া দে। সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সে। ইতিমধ্যেই ‘নির্ভয়া’ ছবিতে মূল চরিত্রের ছোট বেলায় দেখা গিয়েছে তাকে। আর বর্তমানে ‘ফেলনা’ সিরিয়ালে অভিনয় করছে হিয়া।

আর্শিয়া মুখোপাধ্যায় (Arshiya Mukherjee)

পুতুল খেলার বয়সেই দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছিল ছোট্ট এক অভিনেত্রী। মাত্র ৬ বছর বয়সেই ‘ভুতু’ সিরিয়ালে অভিনয় করেছিল আর্শিয়া মুখোপাধ্যায়। বর্তমানে কিছুটা বড় হয়ে গেছে সে, আর ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ সিরিয়ালে মীরার ছোটবেলার চরিত্রে দেখা গিয়েছে তাকে।

কৃতিকা চ্যাটার্জী (Kritika Chatterjee)

ষ্টার জলসার সিরিয়াল রাখি বন্ধন। সিরিয়ালে ছোট্ট রাখির চরিত্রে অভিনয় করেছে কৃতিকা চ্যাটার্জী। বয়সে ছোট হলেও নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিল কৃতিকা।

মাহি সিং (Mahi Singh)

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ফিরকি’। এই সিরিয়ালেও এক শিশু শিল্পীকে দেখা গিয়েছে। ফিরকির ছোটবেলার চরিত্রে অভিনয় করেছে মাহি সিং। ছোট্ট মাহিকেও বেশ  মনে ধরেছিল দর্শকদের।

সিঞ্চনা সরকার (Sinchana Sarkar)

‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালে প্রথমে পটলের হিয়া দে অভিনয় করলেও পরবর্তীকালে বদলে যায় অভিনেত্রী। হিয়ার  বদলে অভিনেত্রী  সিঞ্চনা সরকারকে দেখা গিয়েছিল পটলের চরিত্রে। শুরুতে অভিনেত্রীকে পাল্টে দেবার জন্য ব্যাপক ক্ষুদ্ধ হয়েছিল দর্শকেরা। তবে মাত্র ছয় বছর বয়সেই দুর্দান্ত অভিনয়  দিয়ে সকলের মন জিতে নিয়েছিল সিঞ্চনা।

ঐশ্বর্য রায় (Aishwarya Roy)

জি বাংলার একটি অন্যধরণের সিরিয়াল ছিল আমলকি। প্রতিবন্ধী এক মেয়ের গল্প তুলে ধরা হয়েছিল সিরিয়ালের মধ্যে দিয়ে। আর ছোট্ট আমলকির চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী ঐশ্বর্য রায়। ছোট বয়সে প্রতিবন্দি চরিত্রে অভিনয় খুব একটা সহজ না হলেও বেশ ভালো করেই সিরিয়ালের চরিত্র তুলে ধরতে পেরেছিল ঐশ্বর্য।

মেঘান চক্রবর্তী (Meghan Chakraborty) 

ফেলনা Felna মেঘন চক্রবর্তী Meghan Chakraborty শ্রুতি দাস Shruti Das

ছোটপর্দার খুবই পরিচিত একটি মুখ হল মেঘান চক্রবর্তী। ছোট্ট বয়সেই একাধিক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জিতেছে মেঘান। ‘প্রথমা কাদম্বিনী’ থেকে ‘বিনি’ ও ‘ফেলনা’ ইত্যাদি সিরিয়ালে দেখা মিলেছে অভিনেত্রীর। তবে সিরিয়ালে বিনি ও ফেলনা দুজনেই বড় হয়ে গেছে তাই আপাতত ছোট পর্দা থেকে বিদায় নিয়েছে মেঘান।

Related Articles

Back to top button