গসিপবিনোদনসিনেমা

একেবারেই বেমানান! ক্যাটরিনা-সিদ্ধার্থ থেকে শাহিদ-দিপীকা, রইল বিটাউনের ৭ সুপার ফ্লপ জুটি

বলিউড সিনেমা মানে প্রথমেই যেটা সবার নজর কাড়ে তা হল নায়ক নায়িকার কেমিস্ট্রি। তাই হিন্দি সিনেমা জগতে এমন বেশ কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী আছেন যারা একসাথে জুটি বেঁধে হয়েছেন সুপারহিট। আবার অনেকে এমন আছেন যারা নিজেরা অভিনেতা, বা অভিনেত্রী হিসাবে তুমুল জনপ্রিয় হলেও একসাথে জুটি বেঁধে হয়েছেন ডাহা ফেল। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই ৭ সুপার ফ্লপ জুটির তালিকা।

১. পদ্মাবত :শহীদ কাপুর এবং দীপিকা পাড়ুকোন (Shahid Kapoor & Deepika Padukone)


মুক্তির আগে তুমুল সমালোচনার মুখে পড়া এই পদ্মাবত সিনেমায় দিপীকা পাড়ুকোন এবং শাহিদ কাপুর স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছিলেন। তবে টিভির পর্দায় তাদের কেমিস্ট্রি দেখে মনে হচ্ছিল জোর করে তাদের দিয়ে রোমান্টিক দৃশ্য করানো হচ্ছে।এছাড়া তাদের মধ্যে থাকা উচ্চতার বিস্তর পার্থক্যও গোটা বিষয়টাকেই ভারি অদ্ভুত করে তুলেছিল।

২.বার বার দেখো: সিদ্ধার্থ মালহোত্রা এবং ক্যাটরিনা কাইফ (Sidharth Malhotra & Katrina Kaif)


অনেক সময় মনে হয় একজন হ্যান্ডসাম অভিনেতা আর একজন হট অভিনেত্রী মানেই সিনেমায় জুটি হিসাবে সফল হতে বাধ্য। কিন্তু তেমনটা নয়, ‘বারবার দেখো’ সিনেমায় ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ মালহোত্রার জুটি তেমনটাই প্রমাণ করে। এই সিনেমায় তাদের দেখে মনে তারা একে অপরের সাথে নয়,বরং আলাদা আলাদা ভাবে অভিনয় করছেন।

৩. কিসমত কানেকশন:  শাহিদ কাপুর ও বিদ্যা বালান (Shahid Kapoor & Vidya Balan)

এই কিসমত কানেকশন সিনেমাতেও শাহিদ কাপুর আর বিদ্যা বালানের সম্পর্কের রসায়নটাও ঠিক জমেনি। এছাড়াও এই সিনেমায় এক অদ্ভুত রকমের বাজে স্টাইলিং ছিল।

৪.এক ম্যায় অর এক তু: ইমরান খান এবং কারিনা কাপুর (Imran Khan & Kareena Kapoor)


আসলে এই সিনেমাটি ছিল ক্যামেরন ডিয়াজ এবং অ্যাশটন কুচারের ‘হোয়াট হ্যাপেনস ইন ভেগাস’-এর একটি কপি । এই সিনেমায় করিনা এবং ইমরান জুটির মধ্যে অনস্ক্রিন কোনো কেমিস্ট্রিই নজরে আসেনি।

৫. পেয়ার ইম্পসিবল  প্রিয়াঙ্কা চোপড়া এবং উদয় চোপড়া (Priyanka Chopra & Udai Chopra)


এই সিনেমার শুরু থেকে শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার সাথে এবং উদয় চোপড়া কে দেখে মনে হচ্ছিল সমস্ত রোমান্টিক সিন করতেই তার অস্বস্তি বোধ করছেন।

৬. ঐশ্বর্য রাই এবং গোবিন্দা মধ্যে আলবেলা (Aishwarya Rai & Govinda)

‘আলবেলা’ সিনেমায় ঐশ্বর্য রাইয়ের সাথে গোবিন্দা কে মেনে নিতে পারেননি দশর্করা। তাই অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাদের কে কেন একসাথে জুটি হিসাবে দেখানো হচ্ছে।

৭. মু’ঝে কুছ কেহনা হ্যায় কারিনা কাপুর এবং তুষার কাপুর (Kareena Kapoor & Tushar Kapoor)

এই সিনেমাটি এবং জিনা সিরফ মেরে লিয়ে, উভয় সিনেমাতেই এই জুটিকে দেখতে বিশ্রী লাগছিল। পুরো সিনেমায়, এই জুটিকে ইতিবাচকভাবে অস্বস্তিকর মনে হয়েছিল।

Related Articles

Back to top button