গসিপবিনোদনসিরিয়াল

অবাঙালি হলেও ছোটপর্দায় দুর্দান্ত অভিনয় করে জিতেছেন দর্শকদের মন, রইল এমনই ৭ তারকার পরিচয়

বাঙালি দর্শকদের প্রতিদিনের বিনোদন মানেই বাংলা সিরিয়াল। সন্ধে হলেই নিয়ম করে টিভির সামনে পছন্দের মেগা সিরিয়াল দেখতে হাজির হয়ে যান সকলে। সিরিয়ালের চরিত্ররা অর্থাৎ অভিনেতা অভিনেত্রীরাও দর্শকদের ভালোবাসায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। বাংলা টেলিভিশনের পছন্দের অনেক তারকারাই কিন্তু আসলে বাঙালি নন (Non Bengali Actor and Actress of Bengali Telivision Industry)। আজ এমনই কিছু তারকাদের নাম ও আসল পরিচয় তুলে ধরব।

ক্রুশল আহুজা (Krushal Aahuja) : সিরিয়ালের জগতে বেশ পরিচিত নাম ক্রুশল আহুজা। অভিনেতার প্রথম সিরিয়াল ছিল জি বাংলার ‘রানু পেল লটারি’। তবে এরপর ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের দৌলতে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেন তিনি। বাংলা সিরিয়ালের পাশাপাশি  হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন তিনি। অনেকেই জানেন না অভিনেতার বাড়ি উত্তরপ্রদেশে। অভিনেতার বাবা পেশায় ডাক্তার ছিলেন সেই সুবাদেইও কলকাতায় আসা ও এখানেই বড় হওয়া। আজ তিনি টেলিভিশন জগতে সফল অভিনেতা।

অ্যানমেরি টম (Annmary Tom) : বাঙালি দর্শকদের পছন্দের নায়িকাদের মধ্যে একজন হলেন  ‘গ্রামের রানী বীণাপাণি’ নায়িকা। হ্যাঁ সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অ্যানমেরি টম। অভিনেত্রী জন্মসূত্রে মালিয়ালি, কেরালাতেই জন্ম হয়েছিল তাঁর। তবে অভিনেত্রীর মা কিন্তু বাঙালি, বারাকপুরেই মামারবাড়িতে বড় হয়ে উঠেছেন তিনি। এরপর টেলিভিশন সিরিয়ালে এসে শুরুতেই দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

হানি বাফনা (Honey Bafna) : বকুল কথা সিরিয়ালের কথা সকলেরই মনে আছে নিশ্চই? এমন সুন্দর একটা সিরিয়াল কি আর ভুলে যাওয়া যায় নাকি! সিরিয়ালে বকুলের বিপরীতে অভিনয় করেহসালেন হানি বাফনা। অবশ্য এরপর একাধিক সিরিয়ালে নজর করেছেন অভিনেতা। তবে অনেকেই জানেন না, অভিনেতা কিন্তু বাঙালি নন বরং পারিবারিক সূত্রে জৈন মাড়ওয়ারি।

Honey Bafna

ঋষি কৌশিক (Rishi Koushik) : কিছু সিরিয়াল এমন থাকে যেগুলিকে চাইলেও ভোলা যায় না। এমনই একটা সিরিয়াল হল ‘ইষ্টিকুটুম’। সিরিয়ালে বাহামনির রিপোর্টারবাবু হিসাবে অভিনয় করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক। এরপর ‘এখানে আকাশ নীল’, ‘কুসুম দোলা’, থেকে বর্তমানে ‘সোনা রোদের গান’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। অভিনেতা কিন্তু বাঙালি নন বরং অসমের তেজপুরের ছেলে। আর বাংলা ছাড়াও হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন তিনি।

নেহা আমনদীপ (Neha Amandip) : একসময় জি বাংলার ‘স্ত্রী’ ধারাবাহিকের হাত ধরে প্রথমে অভিনয়ে আসেন নেহা অমনদীপ। অভিনেত্রী বাঙালি নন বরং পাঞ্জাবি পরিবারের মেয়ে। তাকে শেষ দেখা গিয়েছিল সান বাংলা চ্যানেলের ‘কনে বউ’ সিরিয়ালে।

Neha Amandip

অভিষেক বীর শর্মা (Abhishek Veer Sharma) : ‘মৌয়ের বাড়ি’ সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা অভিষেক বীর শর্মা। বাঙালি দর্শকদের ক্রাশ এই অভিনেতা বিহারের পাটনার ছেলে। তবে বর্তমানে কলকাতাতেই তিনি থাকেন আর বাংলা ইন্ডাষ্ট্রিতেই কাজ করছেন।

Abhishek veer sharma

শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly) : গুড্ডি সিরিয়ালের দৌলতে বর্তমানে শ্যামৌপ্তি মুদলিকে সকলেই চেনেন। তবে অভিনেত্রী কিন্তু দীর্ঘদিন ধরেই অভিনয়ের জগতে রয়েছেন।

‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেনু’, ‘ধ্রুবতারা’ এই ধারাবাহিকগুলিতে দুর্দান্ত অভিনয়ের জেরে বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। তবে অভিনেত্রী তাঁর নাম দেখে অনেকেই ভাবেন তিনি হয়তো অবাঙালি! কিন্তু অভিনেত্রী বাঙালি পরিবারেরই মেয়ে।

Related Articles

Back to top button