গসিপবিনোদনসিনেমা

দুদিন ইন্ডাস্ট্রিতে এসেই পা মাটিতে পড়েনা! সাউথের এই ৭ নায়িকা কোটি কোটি টাকা ছাড়া কথা বলেন না

সিনেমা প্রেমীদের কাছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। দেশের গন্ডী পেরিয়ে বিদেশের মাটিতেও সমান জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি। তবে ইদানীং বলিউডের পাশাপাশি বিশেষভাবে নজর কাড়ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের চাহিদা। যার জেরে বলিউডেও একের পর এক ডাক পাচ্ছেন দক্ষিণী অভিনেতা অভিনেত্রীরা। তবে তার জন্য শুরু থেকেই হাঁকাচ্ছেন মোটা অঙ্কের বেতন। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই কয়েকজন অভিনেত্রীর পরিচয় যারা বলিউডে অভিনয়ের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে থাকেন।

১) অনুষ্কা শেট্টি (Anushka Shetty)

এই তালিকায় প্রথমেই রয়েছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী অনুষ্কা শেট্টি। বাহুবলী সিনেমার দেবসেনা চরিত্রে তার অসাধারণ অভিনয় নিমেষে মন জয় করেছিল দর্শকদের। জানা যায়, তিনি প্রত্যেক সিনেমার জন্য ৪ থেকে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে দক্ষিণের এই নায়িকা ইতিমধ্যে বলিউডের বেশ কিছু সিনেমার অফার ফিরিয়ে দিয়েছেন।

২) রশ্মিকা মান্দানা (Rashmika Mandana)

পুষ্পা বক্স অফিসে সুপার হিট হওয়ার পর থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে রীতিমতো প্রভাব বিস্তার করতে শুরু করছেন এই অভিনেত্রী। জানা গেছে এই পুষ্পা সিনেমার জন্য তিনি প্রায় ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। শোনা যাচ্ছে এই সিনেমার সিক্যুয়েল তৈরি হলে তিনি পারিশ্রমিক হিসাবে পাবেন প্রায় তিন কোটি টাকা।

৩) শ্রুতি হাসান (Shruti Hassan)

জনপ্রিয় অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান তার প্রত্যেক ছবির জন্য পারশ্রমিক হিসাবে নিয়ে থাকেনআড়াই কোটি টাকা। আজ পর্যন্ত বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন শ্রুতি। সম্প্রতি জন্মদিনে তিনি প্রকাশ্যে এনেছেন তাঁর প্রেমিকের ছবি।

৪) কাজল আগারওয়াল (Kajal Agarwal)

অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে সকলের নজর কেড়ে ছিলেন অভিনেত্রী কাজল আগারওয়াল। জানা গেছে বর্তমানে প্রত্যেক ছবির জন্য তিনি পারিশ্রমিক হিসাবে তিন কোটি টাকা নিয়েছেন।

৫) কীর্তি সুরেশ (Keerthy Suresh)

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কীর্তি সুরেশ। সূত্রের খবর প্রত্যেক ছবির জন্য তিনি প্রায় দুই কোটি টাকা নিয়ে থাকেন।

৬) পূজা হেগড়ে (Puja Hegde)

পূজা হেগড়ের জনপ্রিয় সিনেমাগুলির মধ্যে অন্যতম হল আলা বৈকন্ঠপুরমালো । জানা যায় এই সিনেমার বিরাট সাফল্যের পর প্রত্যেক সিনেমা পিছু তিনি প্রায় সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

৭) নয়ন তারা (Nayantara)

তামিল সিনেমা জগতের অন্যতম পরিচিত একটি নাম হল নয়ন তারা। প্রতি সিনেমার জন্য এই অভিনেত্রী দুই কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

Related Articles

Back to top button