গসিপবিনোদনসিনেমা

প্রিয়াঙ্কা চোপড়া প্রথম নন, সারোগেসি করেই মা হয়েছেন শাহরুখ, শিল্পা সহ এই ৭ তারকারা

বলিউডের (Bollywood) সেলেব্রিটিদের নিয়ে সর্বদাই চর্চা লেগে রয়েছে। প্রেমের সম্পর্ক থেকে সন্তানদের খবর সবটাই নেটিজেনদের কাছে বেশ আকর্ষণীয়। আসলে পছন্দের তারকাদের হাঁড়ির খবর পেতে বেশ ভালোই লাগে দর্শকদের। এই যেমন সম্প্রতি মা হবার খবর জানিয়েছেন বলিউডের দেশি গার্ল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এমন একটি খুশির খবর শেয়ার করা মাত্রই, শুভেচ্ছায় ভরিয়েছেন নেটিজেনরা।

তবে অভিনেত্রী কিন্তু নিজের গর্ভে সন্তান ধারণ করেননি। বরং সারোগেসি (Surrogacy) পদ্ধতির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা। বর্তমানে অনেকেই এভাবে মা হচ্ছেন। কিছুদিন আগে বলিউডের আরেক অভিনেত্রী প্রীতি জিন্টাও এভাবেই যমজ সন্তানের মা হয়েছেন। আজ আপনাদের বলিউডের এমন কিছু তারকাদের সম্পর্কে জানাবো যারা সন্তানকে ৯ মাস গর্ভে ধারণ নয় বরং সারোগেসির মাধ্যমে পৃথিবীর আলো দেখিয়েছেন।

১. প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra Became Mother by surrogecy

সম্প্রতি মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার অর্থাৎ ২১শে জানুয়ারি মা হয়েছেন অভিনেত্রী। নিজেই এই খুশির খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে জানিয়েছেন। প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। তবে সদ্যজাত সন্তান ছেলে না মেয়ে সেটা এখনও পর্যন্ত  জানা যায়নি।

২. প্রীতি জিন্টা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা। একসময় সুপারহিট ছবিতে অভিনেত্রীর অভিনয় মন করেছিল দর্শকদের। তবে বর্তমানে বিয়ের পর অভিনয়ের থেকে বেশ কিছুটা দূরেই থাকেন তিনি। অভিনেত্রী নভেম্বর মাসে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন।

৩. শিল্পা শেট্টি 

প্রথম সারির অভিনেত্রী শিল্পা শেট্টি। অভিনেত্রী ২০২০ সালের লকডাউনে নিজেদের কন্যা সন্তানের কথা সকলের সামনে আনেন। শিল্পা জানান সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। শিল্পা নিজের মেয়ের নাম রেখেছেন শামিশা।

৪. করণ জোহর 

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত প্রযোজক করণ জোহর। বয়স অনেক হলেও বর্তমানে অবিবাহিতই রয়েছেন তিনি। তবে ২০১৭ সালে তিনি যমজ সন্তানের বাবা হয়েছেন। যাদের নাম যশ ও রুহি।

৫. সানি লিওনি 

বলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন।  অভিনেত্রী নিজে মা হতে পারবেন না তাই সারোগেসির সিদ্ধান্ত নেই। তবে বেশ কয়েকবার ব্যর্থ হয়ে শেষে সফলতা মেলে। সারোগেসির মাধ্যমেই দুই যমজ ছেলের মা হন। এছাড়াও তিনি এক কন্যা সন্তান দত্তক নিয়েছেন।

৬. একতা কাপুর 

করণ জোহরের মত টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক একটা কাপুর। তিনিও বিয়ে করেননি। তবে মা হবার ইচ্ছা ছিল তাই সারোগেসির মাধ্যমে মা হবার সিদ্ধান্ত নেন একটা। ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের জন্মদিন তিনি।

৭ শাহরুখ খান 

Abram Khan Shahrukh Khan

বলিউডের বাদশাহ বলতে যাকে সবাই চেনে তিনি হলেন শাহরুখ খান। গৌরী খানকে বিয়ের পর শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান ও সুহানা হয়। তবে তৃতীয় বার সন্তান নেবার জন্য তাঁরা সারোগেসির সাহায্য নেন। আর সারোগেসির মাধ্যমেই আব্রামের জন্মদিন শাহরুখ গৌরী

Related Articles

Back to top button