গসিপছবিবিনোদন

শুধুই প্রেম নাকি টাকার লোভ? অন্যের সুখের সংসার ভেঙে সংসার পেতেছেন এই ৭ নায়িকারা!

সম্প্রতি বলিউড অভিনেত্রী এবং প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের সঙ্গে আইপিএলের এক সময়ের কর্তা ললিত মোদীর প্রেম নিয়ে কম চর্চা হয়নি। বিবাহিত ললিতের সঙ্গে বলি সুন্দরী কেন প্রেম করছেন উঠেছে সেই প্রশ্নও। তবে বঙ্গ তনয়া সুস্মিতাই কিন্তু প্রথম নন, বলিপাড়ায় এমন বহু সুন্দরী অভিনেত্রী (Bollywood actresses) রয়েছেন, যারা অন্যের সংসার ভেঙে (Home breaker) নিজের সংসার পেতেছেন। আজকের প্রতিবেদনে এমনই ৭ অভিনেত্রীর নাম রইল।

হেমা মালিনী (Hema Malini)- এই তালিকায় প্রথম নামটি হল ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীর। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি বিবাহিত অভিনেতা ধর্মেন্দ্রর সংসার ভেঙেছেন। আসলে অভিনয় দুনিয়ায় পা রাখার আগেই বলিউডের ‘হি ম্যান’ ধর্মেন্দ্র বিবাহিত ছিলেন। তবে তা সত্ত্বেও হেমার সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে তিনি যখন নায়িকাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন বেঁকে বসেন তাঁর প্রথম স্ত্রী। এরপর শেষমেষ ধর্ম পরিবর্তন করে সাত পাক ঘুরেছিলেন দু’জনে।

Hema Malini and Dharmendra

শ্রীদেবী (Sridevi)- বলিউডের ‘চাঁদনি’র নামও রয়েছে এই তালিকায়। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল প্রযোজক বনি কাপুরের সংসার ভাঙার। আসলে শ্রীদেবী যখন বনির সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েন, তখন শোনা গিয়েছিল তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন। সেই কারণেই তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নেন দু’জনে। আর একথা জানার পরই বনির প্রথম স্ত্রী মোনা কাপুর তাঁকে ডিভোর্স দিয়েছিলেন।

Sridevi,Boney Kapoor

রবিনা ট্যান্ডন (Raveena Tandon)- বলিউডের ‘কুল গার্ল’ রবিনার বিরুদ্ধেও ঘোর ভাঙার অভিযোগ আছে। আসলে বলি সুন্দরীকে বিয়ে করার আগে অনিল থাডানির একটি বিয়ে ছিল। পরবর্তীকালে রবিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর সেই বিয়ে ভেঙে যায়।

Raveena Tandon and Anil Thadani

রানী মুখার্জি (Rani Mukerji)- বঙ্গ তনয়া রানীর নামও এই তালিকায় রয়েছে। আসলে তিনি যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী। বলি সুন্দরীকে বিয়ে করার জন্য আদিত্য তাঁর প্রথম স্ত্রী পায়েল চোপড়াকে ডিভোর্স দিয়েছিলেন।

Rani Mukerji and Aditya Chopra

শিল্পা শেট্টি (Shilpa Shetty)- তালিকায় শিল্পা শেট্টির নামও রয়েছে। আসলে রাজ কুন্দ্রা অভিনেত্রীকে বিয়ে করার আগে কবিতা বলে একজনকে বিয়ে করেছিলেন। কিন্তু বলি সুন্দরীর জন্য প্রথম স্ত্রীকে ডিভোর্স দেন রাজ। শিল্পার কারণেই কবিতার সংসার ভেঙেছে অভিযোগ তুলে নেটিজেনরা অভিনেত্রীকে ব্যাপক ট্রোল করেছিলেন।

Raj Kundra Shilpa Shetty Together

টিনা অম্বানি (Tina Ambani)- এই তালিকায় অম্বানি পরিবারের পুত্রবধূ এবং অভিনেত্রী টিনা অম্বানির নামও রয়েছে। তাঁর বিরুদ্ধে রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়ার সংসার ভাঙার অভিযোগ উঠেছিল।

Rajesh Khanna and Tina Munim

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)- ২০১২ সালে রণধীর কাপুরের ছোট মেয়ে সইফ আলি খানের সঙ্গে সাত পাক ঘোরেন। তবে বেবোকে বিয়ে করার আগে শর্মিলা পুত্র অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন।

Kareena Kapoor Saif Ali KHan

সইফ এবং অমৃতার দুই সন্তানেরও জন্ম হয়ে গিয়েছিল। তাই বিয়ের পর অনেকে করিনাকে ‘হোক ব্রেকার’ বলে ট্রোলও করেছিলেন।

Related Articles

Back to top button