গসিপবিনোদনসিনেমা

দীপিকা,প্রিয়াঙ্কা থেকে করিনা, বিচিত্র পোশাক পরে নেটপাড়া হাসির খোরাক হয়েছেন এই ৭ বলি নায়িকারা

বলিউড মানেই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। যার মধ্যে রয়েছে বেশভূষা, নানান রুচির মানুষের সমাহার। আর স্টাইল সচেতন সেলিব্রেটিরা বরাবরই নিজেদের স্টাইল নিয়ে নিত্য নতুন এক্সপেরিমেন্ট করে থাকেন। যার জেরে আজকের সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাঁদের। বলিউডে পোষাকের জন্য ট্রোলিংয়ের মুখে পড়েছেন এমন অভিনেত্রীর সংখ্যা রয়েছে ভুরি ভুরি। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই জনপ্রিয় ৭ অভিনেত্রীদের তালিকা।

১) সোনম কাপুর (Sonam Kapoor)

বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুর। নিজের স্টাইল স্টেটমেন্ট হোক কিংবা পোষাক সবকিছু নিয়ে বরাবরই দারুন জনপ্রিয় অভিনেত্রী। ইতিপূর্বে একাধিকবার আনকোরা পোষাক পরে শিরোনামে এসেছেন সোনম। যার জন্য ব্যাপক ট্রোলডও হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই একবার এক রাশিয়ান ডিজাইনারের তৈরি খোলামেলা কালো রঙের জাম্পস্যুট পরে নেটিজেনদের ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন সোনম।

২) দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)

জামাকাপড় পরা নিয়ে কম বিতর্কের মুখে পড়েননি বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। একটা সময় ইভেন্ট থেকে শুরু করে ফটোশ্যুট সবকিছুতেই ট্রোলড হয়েছেন দীপিকা। একবার এমইটি গালা গাউনের জন্য ট্রোল করা হয়েছিল তাঁকে। সেসময় আন্তর্জাতিক পপ তারকা রিহানা তাকে সরাসরি কটাক্ষ করে বলেছিলেন যে তিনি বিয়ে বাড়িতে নয়, এমন একটি গালার জন্য এসেছেন যেখানে অভিনব পোশাক পরা উচিত।’ কিন্তু দীপিকা বরাবরই মনে করতেন যেটা তাঁর পছন্দ সেটা অন্য কারও সিদ্ধান্তের ওপর নির্ভরশীল নয়।

৩) প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

প্রিয়াঙ্কা চোপড়ার মতো স্টাইল আইকনকেও তাঁর এমইটি গালা পোশাকের জন্য সমালোচনা মুখে পড়তে হয়েছিল। সেবার তিনি একটি লম্বা ঝুলের কোট পরেছিলেন। যার পিছনের অংশ অনেকটা লম্বা ছিল। তবে ট্রোলারদের জবাব দিতে,পছন্দের ট্রোল গুলো নিয়ে পিসি নিজেই নিজের ওয়ালে শেয়ার করেছিলেন।

৪) কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)

বলিউডে নিজের ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্টের তার জন্য বরাবরই চর্চায় থাকেন করিনা কাপুর খান। একবার একটি ইনস্টাগ্রাম পোস্টে উরু দেখানোর জন্য ট্রোলড হয়েছিলেন তিনি। সেসময় বডি শেমিংয়ের মুখে পড়েন বেবো। নেটিজেনরা কটাক্ষ করে বলেছিলেন করিনার পা মোটা।

৫) ফাতিমা সানা শেখ (Fatima Sana Sekh)

‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখের কালো রঙা সুইমিং স্যুট পরে সমুদ্র সৈকতে চিল আউট করার ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছিল। যা ভক্তদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি ধেয়ে এসেছিল বিরুপ মন্তব্য। অনেকেই ছিলেন, যারা পবিত্র রমজান মাসে এই ধরনের পোশাক পরার জন্য অভিনেত্রী কথা শুনিয়েছিলেন।

৬. দিশা পাটানি (Disha Pata ni)

ফিল্মফেয়ার অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরে তুমুল সমালোচনার মুখে পরেছিলেন দিশা পাটানি। অনেকে শরীর দেখানোর জন্য নানা তাঁকে নিয়ে নানা কু মন্তব্য’ করেন। বলা হয় এসব পোশাক পরে তিনি ভারতীয় সংস্কৃতি নষ্ট করছেন। উত্তরে দিশা জানান ‘একজন নারী তার ত্বককে কতটা ঢেকে রাখে তা বিচার করা সহজ, কিন্তু আপনার সস্তা মানসিকতা মেনে নেওয়া কঠিন। ‘

৭. তাপসী পান্নু (Tapashee Pannu)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। টুইটারে তিনি নিজের একটি ছবি দিয়ে ক্যাপশন লিখেছিলেন, ‘কখনও কখনও সেরা মুহূর্তগুলি অপ্রকাশিত, এবং অব্যবহৃত থাকে।’ ছবিতে, তাকে একটি ছোট কালো এবং সাদা টিউব পোশাকে দেখা যায়। কিন্তু হতাশা ব্যক্ত করতে ছোটো পোশাক পরার জন্য টুইটারে তাঁকে ট্রোল করা হয়েছিল।

Related Articles

Back to top button