ভাইরালভিডিও

ভক্তিতেই আছে শক্তি! সাইকেল চালিয়ে ২২০০ কিমি দূরে বৌষ্ণদেবীর কাছে পারি দিলেন ষাটোর্ধ বৃদ্ধা

ইন্টারনেট রোজ হাজারো ভাইরাল ভিডিওর মধ্যে কিছু ভিডিও সত্যি মন ভালো করে দে। কিছু ভিডিওতে অসাধারণ সব সাহসিকতা, প্রতিভা দেখা যায়। এবার সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে তাজ্জব হবেন আপনিও।

ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন ভক্তির শক্তি কাকে বলে! সাথে জানবেন নারী শক্তিও কম নয়। অনেকেই সমাজে মহিলাদের অবজ্ঞা করেন, কিন্তু মহিলারা পুরুষদের সাথে তালে তাল মিলিয়ে এগিয়ে যেতে সক্ষম। সমাজে মহিলাদের এই ধরণের ভিডিও মাঝে মধ্যেই চোখে পরে। এবার এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে এক বৃদ্ধাকে সাইকেল নিয়ে  কোথাও একটা যেতে দেখা যাচ্ছে! কিন্তু কোথায় যাচ্ছেন বৃদ্ধা? যেমনটা জানা যাচ্ছে বৃদ্ধা সাইকেল  চালিয়ে ২২০০ কিমি পথ পেরিয়ে যাচ্ছেন বৈষ্ণদেবী দর্শনে। বৃদ্ধার পরনে রয়েছে শাড়ি ও রয়েছে কাঁধে একটি ঝোলা সেই ঝোলা নিয়েই বৃদ্ধা তার সাইকেলে ছোড়ে পারি দিয়েছেন এই দীর্ঘ পথের জন্য।

যেমনটা জানা যাচ্ছে বৃদ্ধার বয়স ৬৮ বছর, এই বয়সে অনেকেই  শারীরিক  সক্ষমতা হারিয়ে ফেলেন আজকালকার দিনে। কিন্তু বয়স যে কেবল মাত্র একটি সংখ্যা তা এই বৃদ্ধার মত একাধিক বয়স্ক মাহুষ বার বার প্রমান করে দিয়েছেন। বৃদ্ধার বাড়ি খান গ্রামে। সেখান থেকে বৈষ্ণদেবীর মন্দির প্রায় ২২০০ কিমি। এই বয়সে বৃদ্ধার শুধু মেট সাইকেল সাইকেল চালিয়ে যাচ্ছে সেই পথে।

রাস্তায় যেতে যেতে পাহাড়ি রাস্তায়  দাঁড়িয়ে একটু বিশ্রাম নিচ্ছিলেন বৃদ্ধা। সেই সময় এক ব্যক্তি তার সাথে কিছু কথোপকথন করছিলেন যা ব্যক্তি রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।শেয়ার করা এই ভিডিওটি বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওটিতে দর্শকের সংখ্যা প্রায় ২ লক্ষ্য। অনেকেই বৃদ্ধার ভক্তিকে কুর্নিশ জানিয়ে মন্তব্য করেছেন।

Related Articles

Back to top button