খবরবিনোদনসিনেমা

বাংলা ছবির কাছে হার মানবে দক্ষিণী ছবি থেকে বলিউড! আসছে সুপারহিট এই ৬টি বাংলা ছবি

দেখতে দেখতে যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে দক্ষিণী ছবির জনপ্রিয়তা। বলিউডের ছবিকেও জনপ্রিয়তায় টেক্কা দিয়েছে সম্প্রতিকালে রিলিজ হওয়া হিন্দি ছবিগুলি। এসবের মাঝে অনেকেই ভাবছিলেন যে টলিউডের (Tollywood) ছবি পিছিয়ে পড়ছে অনেকটাই। তবে সেই সমস্ত ধারণাকে ভুল প্রমাণ করে দিতে কোমর কষেছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। একটা নয় দুটো নয় মোট ৬টি দুর্দান্ত টলিউডের ছবি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। আজ সেই আসন্ন বাংলা ছবির তালিকা (Upcoming Bengali Movie List) নিয়েই হাজির হয়েছি বংট্রেন্ডের পর্দায়।

১) তীরন্দাজ শবর (Tirandaj Shabor) : অরিন্দম শীল পরিচালিত ‘শবর’ গোয়েন্দা সিরিজের পরবর্তী ছবি এই ‘তীরন্দাজ শবর’। ছবিটি আগামী ২৭শে মে মুক্তি পেতে চলেছে। ছবিতে গোয়েন্দা শবরের চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। সাথে থাকবেন দেবযানী চট্টোপাধ্যায়, দেবলিনা কুমার, অনির্বাণ চক্রবর্তীর মত তারকারা।

২) মায়াকুমারী (Maya Kumari) : অরিন্দম শীল পরিচালিত আরও একটি ছবি ‘মায়া কুমারী’। আগামী মাসে অর্থাৎ ১৭ই জুন মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবিতে টলিউডের প্রথমসারির একাধিক তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, ইন্দ্রাশিষ রায়, অরুণিমা ঘোষ,সৌরভ দাস, অম্বরিশ ভট্টাচার্যদের মত তারকারা রয়েছেন।

৩) খেলা যখন (Khela Jawkhon) : আবারও অরিন্দম শীলের পরিচালনায় রয়েছে একটি ছবি ‘খেলা যখন’। এই ছবিতে মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়কে দেখা যাবে। আগামী ১লা জুলাই ছবিটি সিনেমা হলে দেখা যাবে।

৪) ব্যোমকেশ (Byomkesh) : বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্রের মধ্যে অন্যতম ব্যোমকেশ। ইতিমধ্যেই একাধিক ব্যোমকেশের ছবি রিলিজ হয়েছে আর প্রতিটি ছবিই দর্শকদের বেশ পছন্দের। এবার ব্যোমকেশের নতুন একটি কাহিনীর উপর ভিত্তি করে আসছে এই ছবি। ছবিতে ব্যোমকেশের চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও সত্যবতীর চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। যেমনটা জানা যাচ্ছ ১১ই অগাস্ট ছবির মুক্তির দিন ধার্য্য করা হয়েছে।

৫) ইস্কাবনের বিবি (Ishkaboner Bibi) :  সিনেমার পাশাপাশি সিরিয়াল দেখেন এমন দর্শকের সংখ্যা বাংলায় কম নেই। সিরিয়ালে জনপ্রিয় অভিনেত্রী তৃনা ঘোষনা ও আরুণিমা ঘোষকে এই চিবাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

৬) অতি উত্তম (Oti Uttam) : টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জী। তাঁর পরিচালনাতেই তৈরী হচ্ছে ‘অতি উত্তম’ ছবিটি। ছবিতে উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে দেখা যাবে। এই ছবিটি এই বছর ৩০ শে সেপ্টেম্বর মুক্তি পাবে।

Related Articles

Back to top button