ছবিবিনোদন

নামেই বদনাম বলিউড! এই ৬ দক্ষিণী তারকার পারিশ্রমিকেই তৈরী করা যেতে পারে আস্ত সিনেমা

এই বছরটা বলিউডের (Bollywood) জন্য যতটা খারাপ কেটেছে, ততটাই ভালো কেটেছে দক্ষিণী ইন্ডাস্ট্রির জন্য। সাউথের একের পর এক সিনেমা রিলিজ করেছে আর সেগুলি বক্স অফিসে ঝড় তুলেছে। সেই সঙ্গে স্বাভাবিকভাবেই বেড়েছে দক্ষিণী তারকাদের (South Indian actor) জনপ্রিয়তাও। আর এটা তো জানা কথাই, জনপ্রিয়তা বাড়লে পারিশ্রমিকের বৃদ্ধি হওয়া অনিবার্য। সাউথে এমন বহু তারকা রয়েছেন যারা পারিশ্রমিকের দিক থেকে টপকে গিয়েছেন বলিউড তারকাদেরও।

রাম চরণ (Ram Charan)- এস এস রাজামৌলীর ‘আরআরআর’এ অভিনয় করার পর  থেকে রাম চরণের জনপ্রিয়তা অন্য উচ্চতায় গিয়ে পৌঁছেছে। শুধুমাত্র সাউথে কিংবা এদেশে নয়, এখন তাঁকে বিদেশের মানুষও চেনে। মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, রাম চরণ তাঁর পরিবর্তী সিনেমা ‘RC15’এর জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Ram Charan in RRR

আল্লু অর্জুন (Allu Arjun)- ‘পুষ্পা’ ছবির হাত ধরে রাতারাতি সাউথ সুপারস্টার থেকে ন্যাশানাল আইকন হয়ে গিয়েছেন আল্লু অর্জুন। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ‘পুষ্পা ২’এর জন্য ১২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই দক্ষিণী অভিনেতা।

Allu Arjun in Pushpa

প্রভাস (Prabhas)- শেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে ছাপ ফেলতে ব্যর্থ হলেও ‘বাহুবলী’ প্রভাসের জনপ্রিয়তা কিন্তু এখনও অটুট। সূত্র মারফৎ জানা গিয়েছে, ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমার জন্য ১২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন প্রভাস।

Prabhas

থালাপতি বিজয় (Thalapathy Vijay)- গত ৫ বছরে ৫টি সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন থালাপতি বিজয়। দক্ষিণের জনপ্রিয় সুপারস্টারদের মধ্যে অন্যতম একজন হলেন তিনি। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সাউথ সুপারস্টার তাঁর আগামী ছবি ‘থালাপতি ৬৭’এর জন্য ১৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Thalapathy Vijay

কমল হাসান (Kamal Haasan)- শুধুমাত্র সাউথেরই নয়, বলিউডেরও অত্যন্ত পরিচিত মুখ কমল হাসান। একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, কমল হাসান তাঁর আগামী সিনেমা ‘ইন্ডিয়ান ২’এর জন্য ১৫০ কোটি টাকা ফিজ চার্জ করেছেন।

Kamal Haasan in Vikram

রজনীকান্ত (Rajinikanth)- তালিকার সর্বশেষ নামটি হল ‘থালাইভা’র। কারণ সবচেয়ে বেশি পারিশ্রমিক ধার্য করা দক্ষিণী অভিনেতা তিনিই।

Rajinikanth

৭২ বছর বয়স হয়ে গেলেও রজনীকান্তের জনপ্রিয়তা একটুও কমেনি। তিনি সত্যিই এভারগ্রিন। জানা গিয়েছে, ‘থালাইভা’ তাঁর আগামী অ্যাকশন ড্রামা সিনেমাটির জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Related Articles

Back to top button