গসিপবিনোদনসিনেমা

বিবাহ বিচ্ছেদের যুগে! টলি পাড়ার এই ৫ দম্পতির প্রেম দেখলে চোখ জুড়োতে বাধ্য

Xটলিউড হোক কিংবা বলিউড বিচ্ছেদ জ্বরে কাঁপছে গোটা দুনিয়া। এখন মানুষ সম্পর্ক গড়ার চেয়ে ভাঙে বেশী। বিনোদন জগতে একজন মানুষের সাথেই বছরের পর বছর কাটিয়ে দেওয়ার ঘটনা সত্যিই বিরল। কিন্তু ব্যাতিক্রম সব জায়গাতেই থাকে। বাংলা ইন্ডাস্ট্রিতেও এমন ব্যাতিক্রমী সেলিব্রেটি জুটি রয়েছেন বিবাহ বিচ্ছেদের যুগেও যাঁরা দীর্ঘ দিন ধরে একে অপরের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৬ জুটির তালিকা।

১) কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানা (Koel Mallick & Nispal Singh Rana) 

Koel Mallick & Nispal Singh Rana

দেখতে দেখতে বিবাহিত জীবনের ৯ বছর পেরিয়ে স্বামী সন্তান নিয়ে সুখে সংসার করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। উল্লেখ্য ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কোয়েল মল্লিক। তবে বিয়ের আগে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে ৭ বছর চুটিয়ে প্রেম করেছিলেন অভিনেত্রী। তবে নিজেদের প্রেমের সম্পর্কে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন এই দম্পতি।

২) শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী (Subhashree Ganguly & Raj Chakraborty) 

Subhashree Ganguly & Raj Chakraborty

টলিপাড়ার অন্যতম ‘পাওয়ার কাপল’ হলেন রাজ-শুভশ্রী।রাজের সাথে শুভশ্রীর প্রথম পরিচয় হয় কাজের সূত্রেই। উল্লেখ্য রাজ -শুভশ্রীর বিয়ে আদতে রূপকথার গল্পের চেয়ে কিছু কম নয়। চলতি বছরের মার্চ মাসেই তাঁদের দাম্পত্য জীবনের ৩ বছর সম্পন্ন হয়েছে। আর ছেলে ইউভান আসার পর এখন তাঁদের জীবন তো একেবারে কানায় কানায় পূর্ণ।

৩) জিৎ মদনানী এবং মোহনা রতলানী (Jeet Madnani & Mohana Ratlani)

Jeet Madnani & Mohana Ratlani

টলিপাড়ার অন্যতম সফল দাম্পত্য জুটি হলেন সুপারস্টার জিৎ এবং তাঁর স্ত্রী মোহনা রতলানী। দেখতে দেখতে সম্পর্কের ১০ বছর পার করে ফেলেছেন তাঁরা। ২০১১-সালে লখনউয়ের এক সুন্দরী শিক্ষিকা মোহনা রাতলানী কে বিয়ে করেছিলেন অভিনেতা। বিয়ের বছর খানেকের মধ্যেই তাঁদের কোলে আসে এক ফুটফুটে কন্যা সন্তান। সবমিলিয়ে আজ সুখী গৃহকোণ জিৎ মোহনার।

৪) দেব অধিকারী এবং রুক্মিণী মৈত্র (Dev Adhikari &Rukmini Maitra) 

Dev Adhikari, Rukmini Maitra,

টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি হলেন সুপারস্টার দেব এবং তাঁর লিভ ইন পার্টনার তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্র। গত কয়েক বছর ধরেই সম্পর্কে আবদ্ধ রয়েছেন এই জুটি। দুজনেই কেরিয়ার ব্যস্ত, থাকলেও সুযোগ পেলেই একে অপরের সাথে সময় কাটান। চলতি বছরের জুলাই মাসেই মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তারা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি।

৫) তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য (Trina Saha & Neel Bhattacharya) 

Trina Saha, Neel Bhattacharya,

বাংলা টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় লাভ বার্ডস হলেন অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্য। দীর্ঘ ১২ বছর ধরে একে অপরের সাথে সম্পর্কে থাকার পর চলতি বছরের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই জুটি। উল্লেখ্য সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় নীল-তৃণা। তাই তাঁদের বিয়ে থেকে প্রি ওয়েডিং সবকিছু নিয়েই ছিল নেটিজেনদের তুমুল আগ্রহ।

৬) ওম সাহানি এবং মিমি দত্ত (Om Sahani & Mimi Dutta) 

Om Sahani, Mimi Dutta,

প্রথম দেখা ২০১১ সাল।এরপর দীর্ঘদিন যোগাযোগ এর অভাবে দেখা-সাক্ষাৎ বন্ধ কথাবার্তাও হত না। এরপর টানা ছয় বছরের একটা লম্বা টাইম গ্যাপ। এরপর ২০১৭ সালে ফের একবার দেখা হয় টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা ওম সাহানি এবং অভিনেত্রী মিমি দত্তের। এরপর আর ভালোবাসার কথা কেউ কারো থেকে লুকিয়ে রাখতে পারেননি তারা। অবশেষে চলতি বছরের শুরুতে সাত পাকে বাঁধা পড়েন এই জনপ্রিয় জুটি।

Related Articles

Back to top button