বিনোদন

এক দুজন নয় সারা বিশ্বে ৬ জন ঐশ্বর্য রাইয়ের জেরক্স কপি রয়েছে! দেখলেই হবেন অবাক

রাস্তাঘাটে বা কোনো ছবিতে সম্পূর্ণ আলাদা একজন ব্যক্তিকে দেখেও আমাদের চেনা কারোর কথা মনে পড়ে যায়। আমরা বলি একে একদম অমুকের মতো দেখতে। এতে আশ্চর্য হওয়ার কিছুই নেই। বিজ্ঞানীদের গবেষণা বলছে এই পৃথিবীতে একইরকম দেখতে অন্তত ৭ জন মানুষ থাকতে পারে, যাদের গড়ন, চেহারা এমনকই স্বভাবও এক হতে পারে। আর তাবড় তাবড় সুন্দরীদেরও জেরক্স কপি সারা বিশ্বে ছড়িয়ে আছে।

বলিউডের বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। অভিনেত্রী বর্তমানে বচ্চন পরিবারের পুত্রবধূ। বিগ বি-র বউমা হওয়া ছাড়াও নিজের অভিনয় ও সৌন্দর্যের কারণে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই অভিনেত্রীকে নিয়ে শোরগোল পড়েগিয়েছিল। অভিনেত্রী নাকি দেশ ছেড়ে পাকিস্তানে গিয়ে থাকছেন। যদিও আসল ব্যাপারটা ছিল অন্য, আসলে ঐশ্বর্যের মতন দেখতে এক মহিলা থাকেন পাকিস্তানে। সেই মহিলার ছবি দেখেই হতভম্ব হয়ে গিয়েছিল নেট দুনিয়া। কিন্তু যদি বলি একটি বা দুটি নয় মোট ৭ টি ঐশ্বর্য রাই আছে। কি ভাবছেন আজগুবী গল্প? চলুন আজ তাহলে দেখে নেওয়া যাক ঐশ্বর্য রাই এর ৭ টি কার্বন কপি।

১. আমনা ইমরান (Amna Imran)

Aishwarya Rai Bollywood Pakistan
একজন পাকিস্তানি মহিলা হলেন আমনা ইমরান। পাকিস্তানে আমনা একজন মেডিকেল কর্মী। কিন্তু আমনাকে দেখতে হুবহু ঐশ্বর্য রাইয়ের মত। যার কারণে আমনাকে নিয়েই হইচই পরে গিয়েছিল বিগত কিছুদিন আগে। অনেকেই ভেবেছিলেন অভিনেত্রী হয়তো পাকিস্তানে গিয়ে থাকতে শুরু করেছেন। আমনা জানিয়েছেন, তিনি পাকিস্তানের বাসিন্দা হলেও তার মা একজন ভারতীয় ও বাবা হলেন পাকিস্তানি।

২. মহলাঘা জাবেরি (Mahalgha Jaberi)


মহলাঘা জাবেরী হলেন একজন মডেল অভিনেত্রী। ইরানের বাসিন্দা তিনি। তবে ইরানের মহলাঘার মুখশ্রী ঐশ্বর্য রাইয়ের সাথে অনেকটা মেল খায়। তাই অনেকেই মহলাঘাকে ঐশ্বর্য রাইয়ের ডুপ্লিকেট বলে মনে করেন।

৩. আমুজ অমৃতা (Amuj Amrutha)


আমুজ অমৃতা হলেন একজন ভারতীয় মহিলা যাকে প্রথমবার দেখেলে আপনিও ঐশ্বর্য রাই ভেবেই ভুল করবেন। অমৃতাকে দেখতে একেবারে হুবহু ঐশ্বর্য রাইয়ের মতোই। আর সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য রাইয়ের ‘কান্দুকোন্দাইন’ নামের এক ছবির একটি দৃশ্যকে অমৃতা করে দেখিয়েছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। অভিনেত্রীকে অনেকেই ঐশ্বর্য রাইয়ের জেরক্স কপি বলেও মন্তব্য করেছিলেন।

৪ . মানসী নায়েক (Mansi Nayek)


মানসী নায়েক হলেন একজন মারাঠি অভিনেত্রী। এই অভিনেত্রীকে অনেকেই দ্বিতীয় ঐশ্বর্য নামেও চেনেন। কারণ মারাঠি এই অভিনেত্রীকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মতই দেখতে। মানসী নিজের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সেই ছবি ও ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল কারণ একেবারে ঐশ্বর্যের মুখ যেন বসানো ছিল অভিনেত্রীর মুখে।

৫.স্নেহা উল্লাল (Sneha Ullal)


বলিউডে ইন্ডাস্ট্রিতে সালমান খানের হাত ধরে অনেক অভিনেত্রী এসেছেন। এভাবেই অভিনেতা সালমানের হাত ধরেই ২০০৫ সালে স্নেহা উল্লাল বলিউড আসেন। অভিনেত্রী স্নেহাকে দেখতে ছিল বেশ খানিকটা ঐশ্বর্য রাইয়ের মত। যা সেই সময় ব্যাপক চর্চার বিষয় হয়ে গিয়েছিল। সালমান খানের ছবি ‘লাকি’তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই সময়ভিনেত্রীর সাথে অনেকেই ঐশ্বর্য রাইয়ের কার্বন কপি বলেও মন্তব্য করেছিলেন। তবে অভিনেত্রী বলিউডে খুব একটা সাফল্য পাননি।

৬. আশিতা রাঠোর (Aishita Rathore):
ইন্দোরের বাসীন্দা আশিতাকেও অবিকল ঐশ্বর্য রাইয়ের মতো দেখতে। সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত active তিনি। ঐশ্বর্যের হামসকল হওয়ায় আশিতার ফলোয়ার্সের সংখ্যাও উত্তরোত্তর বাড়ছে।

 

Related Articles

Back to top button