গসিপবিনোদনসিনেমা

শরীরে নেই একটা সুতোও ! সহজে সাফল্য লাভের আশায় ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন এই ৬ অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা জনপ্রিয়তা লাভের আশায় এবং ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা পাকা করতে সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করেছিলেন। এমনকি ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন একেবারে টপলেস অবতারে।আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই ৬ জন অভিনেত্রীদের তালিকা যারা ক্যামেরার সামনে অভিনয়ের খাতিরে নগ্ন হতেও দুবার ভাবেননি।

১) কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)

Kareena Kapoor Khan Saif Ali

বলিউডের নবাব অর্থাৎ সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুর খান নিজের কেরিয়ারে একাধিক ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। উল্লেখ্য, কুরবান ছবি থেকেই সাহসী দৃশ্যে অভিনয় করতে শুরু করেছিলেন বেবো। যা সেসময় গোটা ইন্ডাস্ট্রিতে শোরগোল ফেলে দিয়েছিল। উল্লেখ্য এই সিনেমায় করিনা তাঁর স্বামী অর্থাৎ সাইফ আলি খানের সাথেই, ক্যামেরার সামনে একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করেছিলেন।

২) রাধিকা আপ্তে (Radhika Apte)

Radhika Apte

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাধিকা আপ্তে। বিটাউনে তিনি তাঁর অসাধারণ অভিনয় দক্ষতা এবং সাহসিকতার জন্য বিশেষভাবে পরিচিত। এমনকি বেশ কিছু ছবিতে তিনি নগ্নও হয়েছিলেন বলে জানা যায়। উল্লেখ্য কেরিয়ারের শুরুর দিকেই তিনি অনুরাগ কাশ্যপের একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে একেবারে নগ্ন দৃশ্যে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন। প্রসঙ্গত উল্লেখ্য পরবর্তীকালে , তিনি পার্চড ছবির জন্য একটি যৌন দৃশ্যে অভিনয়ের খাতিরে সম্পূর্ণ টপলেস হয়ে গিয়েছিলেন।

৩) কল্কি কোচলিন (Kalki Koechlin)

Kalki Koechlin

বলিউডের অপর এক জনপ্রিয় অভিনেত্রী হলেন কাল্কি কোয়েচলিন। ২০০৯ সালে দেব ডি ছবি দিয়েই অভিনয় জগতে তাঁর হাতেখড়ি হয়। ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ ছবিতে একটি নগ্ন দৃশ্যে অভিনয় করে ব্যাপক আলোড়ন ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। পরবর্তী কালে এই সাহসী দৃশ্যগুলির জন্য কাল্কিও শিরোনামে উঠে এসেছিলেন।

৪) পাওলি দাম (Paoli Dam)

Paoli Dam

বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি ৎদাম। বরাবর সাহসী অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন এই বঙ্গ তনয়া। তাঁর বলিউডে অভিষেকের প্রথম সিনেমাও ছিল যৌন দৃশ্যের বিখ্যাত ছবি হেট স্টোরি। এই ছবির জন্য ক্যামেরার সামনে একাধিক নগ্ন দৃশ্যেও ধরা দিয়েছিলেন পাওলি। এরপর গোটা ইন্ডাস্ট্রিতে বহুবার, এই দৃশ্যগুলির জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন পাওলি।

৫) নন্দনা সেন (Nandana Sen)

Nandana Sen

খুব অল্প সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের নাম তৈরি করেছিলেন নন্দনা। তার অন্যতম কারণ ছিল অভিনেত্রীর প্রথম ছবি। এই সিনেমায় নন্দনা অমিতাভ বচ্চনের মতো তারকার সঙ্গে অভিনয় করেছিলেন।নন্দনা পরবর্তীতে ‘রং রসিয়া’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে শিরোনাম এসেছিলেন।

৬) উদিতা গোস্বামী (Udita Goswami)

Udita Goswami

বলিউড অভিনেত্রী উদিতা গোস্বামীও একাধিক হট চরিত্রে অভিনয় করেছেন। তবে সকলকে বেশি অবাক করে দিয়েছিল যখন তিনি তাঁর ছবির জন্য ক্যামেরার সামনে টপলেস হয়েছিলেন। এই দৃশ্য বলিউডে ব্যাপক শোরগোল ফেলে দিয়েছিল। এবং পরবর্তীতে তিনি একাধিকবার শিরোনামে এসেছিলেন।

Related Articles

Back to top button