গসিপবিনোদনসিনেমা

চরিত্র ভালো না! আল্লু অর্জুনের ‘Pushpa’ ছবির অফার রিজেক্ট করে আজ পস্তাচ্ছেন এই ৫ তারকারা

আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা (Pushpa)’ ছবিটি রিলিজের পর থেকেই সুপারহিট। করোনা ভাইরাসের জেরে যেখানে ইন্ডাস্ট্রির খারাপ দশা, সেখানেও দুর্দান্ত ব্যবসা করেছে ছবিটি। দক্ষিণী ইন্ডাস্ট্রি তো বটেই বলিউডেও বাকিদের টেক্কা দিয়ে ২০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছে ‘পুষ্পা’। মহামারী পরবর্তীকালে এই বিশাল অংকের ব্যবসা সত্যিই প্রশংসনীয়। ছবির জেরে আল্লু অর্জুনের জনপ্রিয়তাও আকাশ ছুঁয়েছে।

কিন্তু জানলে অবাক হবেন, প্রথমে আল্লু অর্জুনকে পুষ্পা চরিত্রের জন্য অফার করা হয়নি। বরং অন্যান্য সুপারস্টারদেরকে অফার করা হয়েছিল এই চরিত্রের জন্য। কিন্তু তাঁরা বিভিন্ন সময়ে নানান কারণ দকেহিয়ে ছবির অফার রিজেক্ট করে দেন। মোট ৫ জন ষ্টার রয়েছেন যারা রীতিমত হাতের লক্ষী ঠেলেছেন! আজ আপনাদের কাছে সেই ৫ তারকার লিস্ট তুলে ধরব।

১. মহেশ বাবু (Mahesh Babu) 

জানা যায় পুষ্পা চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক প্রথম মহেশ বাবুর কাছে গিয়েছিলেন। যেহেতু ছবিতে বেশ কিছুটা এক্সপেরিমেন্টাল লুক ব্যবহার করা হয়েছিল। নিজেকে নিয়ে এমন একটা এক্সপেরিমেন্টাল চরিত্রে অভিনয় করতে চাননি অভিনেতা তাই পুষ্পা ছবি রিজেক্ট করে দেন মহেশ বাবু।

২. নোরা ফাতেহি (Nora Fatehi)

Nora Fatehi 2

বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি। অভিনেত্রীর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। পুষ্পা ছবিতে ‘ঊ অন্তাওয়া’ গানের জন্য নোরা ফাতেহিকে অফার করা হয়েছিল। কিন্তু একটি গানের জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিক চেয়েছিলেন নোরা। যেকারণে পরিচালক তাকে ছবিতে নিতে পারেননি।

৩. সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)

পুষ্পা ছবিতে ‘ঊ অন্তাওয়া’ গানে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে সামান্থাকে। আর কয়েক মিনিটের অভিনয়েই কাঁপিয়ে দিয়েছেন তিনি। তবে যান অজয় অভিনেত্রীকে কয়েক মিনিটের আইটেম ডান্স নয় বরং পুষ্পার স্ত্রীর চরিত্র অফার করা হয়েছিল। কিন্তু অভিনেত্রী মূল চরিত্রের জন্য রাজি হননি।

৪. বিজয় সেথুপাথি (Vijay Sethupathi)

দক্ষিণী অভিনেতা বিজয় সেথুপাথি। পুষ্পা ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের জন্য অভিনেতাকে অফার করেছিলেন পরিচালক। কিন্তু তাঁর হাতে কোনো ডেট ফাঁকা ছিল না। তাই ছবির জন্য না করে দেন তিনি। জানা যায়  বাঙালি অভিনেতা যীশু সেনগুপ্তকেও এই চরিত্রে জন্য একসময় অফার করা হয়েছিল।

৫. দিশা পাটানি (Disha Patani)

বলিউডের সুন্দরী অভিনেত্রী দিশা পাটানি। দুর্দান্ত ফিগারে দিশা পাটানির ছবি নেটপাড়া দাপিয়ে বেড়ায়। পুষ্পা ছবির জন্য ‘আইটেম ডান্সের’ অর্থাৎ সামান্থার চরিত্র অফার করা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু শেষ পর্যন্ত সেই অফার আর পাওয়া হয়নি। সামান্থাই ‘ঊ অন্তাওয়া’ গানে কাঁপিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button