ছবিবিনোদন

দুরারোগ্য রোগে আক্রান্ত! দীর্ঘদিন ধরে শারীরিক কষ্টের সঙ্গে লড়াই করে যাচ্ছেন সাউথের এই ৫ নায়িকা

বিনোদন দুনিয়ার মানুষ মানেই তাঁদের জীবন হবে একেবারে ঝাঁ চকচকে। সেই জীবনে কোনও কষ্ট থাকবে না। এই ধারণা অনেক মানুষেরই থাকে। তবে সবসময় কিন্তু এমনটা হয় না। এই ফিল্মি দুনিয়াতেই এমন অনেক মানুষ রয়েছেন, যাদের হাসির পিছনে লুকিয়ে রয়েছে অনেক শারীরিক কষ্ট। আজকের প্রতিবেদনে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির এমনই ৫ নায়িকার (South Indian actress) নাম তুলে ধরব যারা দুরারোগ্য রোগে আক্রান্ত এবং দীর্ঘদিন ধরে সেই রোগের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন।

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)- আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবির ‘ও আন্থাভা’ গানের নেচে রাতারাতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা। গত কয়েক বছর ধরে সাউথ কাঁপানো এই নায়িকা দর্শকদের উপহার দিয়েছেন একাধিক সুপারহিট ছবি। সেই সামান্থাই কয়েকমাস আগেই জানিয়েছেন তিনি মায়োসিটিস নামে মাংশপেশির একটি কঠিন অসুখে আক্রান্ত। বিদেশে তাঁর চিকিৎসা চলছে এবং মা-বাবা খেয়াল রাখছেন। পাশাপাশি দক্ষিণী সুন্দরী এও জানান, এখন তিনি রিকভারি মোডে আছেন।

Samantha Ruth Prabhu

পুনম কৌর (Poonam Kaur)- সম্প্রতি দক্ষিণের নামী নায়িকা পুনম জানিয়েছেন, তিনি ফাইব্রোমালজিয়া নামের একটি কঠিন অসুখে আক্রান্ত। এই রোগের লক্ষণ হল, ক্লান্তিভাব আসা, ঘুম পাওয়া, স্মৃতিশক্তি কমে আসার মতো বেশ কিছু জিনিস। নিজের রোগের সম্বন্ধে বলতে গিয়ে পুনম একটি দীর্ঘ ইমোশনাল নোটও শেয়ার করেছিলেন।

Poonam Kaur

শ্রুতি হাসান (Shruti Haasan)- কয়েকদিন আগেই কমল হাসানের কন্যা তথা অভিনেত্রী শ্রুতি হাসান নিজের ফোলা মুখের ছবি শেয়ার করে অনুরাগীদের চমকে দিয়েছিলেন। দক্ষিণী অভিনেত্রী জানিয়েছেন, তিনি পলিসিস্টিক ওভারি সিন্ড্রোম এবং এন্ডোমেট্রিয়োসিসে আক্রান্ত। সেই সঙ্গে এও জানিয়েছিলেন যে খারাপ হরমোনাল সমস্যার সম্মুখীনও হচ্ছেন তিনি।

Shruti Haasan, Shruti Haasan swollen face

ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz)- শুধুমাত্র সাউথেরই নন, ইলিয়ানা বলিউডেরও বেশ পরিচিত মুখ। এই অভিনেত্রীও নিজের অসুস্থতা অনুরাগীদের জানিয়েছিলেন। ‘রুস্তম’ খ্যাত অভিনেত্রী জানিয়েছিলেন তিনি ডিস্মোরফিয়া নামের একটি কঠিন অসুখে আক্রান্ত। এটি এক ধরণের মানসিক রোগ এবং এতে আক্রান্ত ব্যাক্তি নিজের শারীরিক গঠন নিয়ে অস্বস্তি বোধ করেন।

Ileana D'Cruz

নয়নতারা (Nayanthara)- সাউথের ‘লেডি সুপারস্টার’ এবং শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির নায়িকা নয়নতারার নামও এই তালিকায় রয়েছে।

Nayanthara

এই দক্ষিণী অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি চামড়ার একটি কঠিন অসুখে আক্রান্ত। এই খবর শুনে নয়নতারার অনুরাগীরাও বেশ কষ্ট পেয়েছিলেন।

Related Articles

Back to top button