গসিপছবিবিনোদনসিরিয়াল

সিড , পিলুরা হঠাৎ হয়ে গেল পুচকে বাচ্চা! এই ৫ জুটির মিষ্টি ছবি দেখলে আদর করতে ইচ্ছে হবে

বিনোদন জগতের সাথে যুক্ত সেলিব্রেটিদের ব্যাক্তিগত জীবন নিয়ে বরাবরই দর্শকদের কৌতুহলের শেষ নেই।আর এখন তো সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে যায় সেলিব্রেটিদের ছোটো বেলার নানা মুহুর্তের ছবি। যা দেখে সত্যিই তাদের বড় বেলার ছবির সাথে মিল খুঁজে পাওয়া মুশকিল হয়ে পড়ে। আসলে রোজ সিরিয়াল দেখতে দেখতে, ধারাবাহিকের চরিত্রগুলিও যেন দর্শকদের ঘরের লোক হয়ে ওঠে। পর্দাতেই তাদের ভালো মন্দ নিয়ে চিন্তিত হয়ে পড়েন দর্শকেরা।

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের তৈরি করা তাদের প্রিয় ধারাবাহিকের একাধিক ফ্যানপেজ আছে, সেখানেই নিজেদের পছন্দের নায়ক নায়িকাকে নিয়ে নিয়মিত চর্চা চালিয়ে যান তারা। তারকাদের বাস্তব জীবনের কোনও তথ্য হোক, বা ছবি আলোচনা থেকে বাদ যায় না কিছুই। আবার কখনও তারকাদের নিয়ে নিজেদের মতোন করে পোস্ট লেখেন কেউ কেউ, এডিত করে বানানো হয় নিত্য নতুন ছবি। এবার এক নেটিজেন নিজের পছন্দের ধারাবাহিকের তারকাদের ফিরিয়ে দিলেন ছোটবেলায়। আসলে বিষয়টা কিছুই নয় তারকাদের ছবি এডিট করেই তারা ফ্যান পেজে ব্যবহার করেন।

এই প্রতিবেদনে আপনাদের দেখাবো ধারাবাহিকের তারকাদের ছোটবেলার ছবি, অবশ্যই এডিটেড। মানে এর থেকে আপনি বুঝতে পারবেন তাদের ছোট বেলায় কেমন দেখতে ছিল।

সিদ্ধার্থ মিঠাই-

জি বাংলার ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের দৌলতে এই নায়ক সিড অর্থাৎ সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়কে (Adrit Roy)কে চেনেন! এই বাংলার অসংখ্য তরুণীর বং ক্রাশ তিনি। অন্যদিকে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) ফ্যান ফলোয়ার্স ও অসংখ্য৷ রইল তাদের বাচ্চা বেলার ‘এডিটেড’ ছবি৷

উর্মি সাত্যকি –

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের উর্মি ওরফে অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকি ওরফে ঋত্বিক মুখার্জি (Writtik Mukherjee) ও দর্শকদের অন্যতম প্রিয় জুটি, রইল তাদের ও ছবি।

পিলু আহির –

এই মুহুর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পিলু। সিরিয়ালে পিলু চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ (Medha Daw)। আর আহির গৌরব চৌধুরী (Gourab Chowdhury)। নতুন শুরু হলেও ইতিমধ্যেই দর্শকদের মন জিততে বেশ সক্ষম হয়েছে পিলু। পিলু অভিনেত্রী মেঘা আসলে একজন ভালো নৃত্য শিল্পী কিন্তু নিজের অভিনয়ের পথ চলা শুরু করলেন গানের সিরিয়ালের হাত ধরে।

তুবড়ি অর্জুন –

নতুন সিরিয়ালের মধ্যে নতুন সংযোজন ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)। সিরিয়ালে তিন মা মেয়ের কাহিনী দেখানো হচ্ছে। ধারাবাহিকে তুবড়ি অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায়, এবং অর্জুন অভিনেতা স্বস্তিক ঘোষ।

Related Articles

Back to top button