গসিপবিনোদনসিরিয়াল

স্কুলে পড়তেই নায়িকা হয়ে মিলেছে ব্যাপক জনপ্রিয়তা, টেলিভিশনের অভিনেত্রীরা কতটা শিক্ষিত? রইল তালিকা

একসময় বিনোদন বিলাসিতা হলেও বর্তমান যুগে দাঁড়িয়ে প্রতিটা বাড়িতেই টেলিভিশন রয়েছে। আর এই টেলিভিশনে প্রতিদিন পছন্দের সিরিয়াল (Serial) দেখা একেবারে মাস্ট দর্শকদের। শুধুই যে বাংলা সিরিয়াল তা কিন্তু নয়, বাংলার পাশাপাশি একাধিক হিন্দি ধারাবাহিকের জনপ্রিয়তা রয়েছে বেশ। আর অনেকেই হয়তো জানেন না যে তাদের প্রিয় সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা খুবই অল্প বয়সে অভিনয়ে এসে মন জিতে নিয়েছেন লক্ষ লক্ষ মানুষের। আজ এমনই কিছু অভিনেত্রীদের কথা জানাবো যারা স্কুলের গন্ডি পেরোতেই অভিনয়ে এসে নায়িকা হয়ে গিয়েছেন (Hindi Televison Serial Actor & Actress Educational Qualification)।

অশনুর কৌর (Ashoor Kaur) : হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অশনুর কৌর। বয়সে অনেক ছোট হলেও নিজের দারুন অভিনয় দিয়েই সবার মন জিতে নিয়েছেন। অভিনেত্রী বর্তমানে মুম্বাইয়ের একটি নামিদামি কলেজে পড়াশোনা করেন। অর্থাৎ বুঝতেই পারছেন পড়াশোনা শেষ হওয়ার আগেই জনপ্রিয় হয়ে গিয়েছেন অশনুর।

Ashnoor Kaur

পলক তিওয়ারি (Palak Tiwari) : বাংলায় যেমন ‘মা’ সিরিয়াল জনপ্রিয় ছিল, তেমনি হিন্দি টেলিভিশনের শ্বেতা তিওয়ারিও বেশ জনপ্রিয়। একসময় দুর্দান্ত অভিনয়ে মন জিতলেও বর্তমানে অভিনেত্রীকে পর্দায় দেখা যায় না। কারণ পড়াশোনা শেষ করার জন্য কিছুটা বিরতি নিয়েছেন তিনি। বর্তমানে  মুম্বাইয়ের মিঠিবাই কলেজে মনোবিদ্যায় স্নাতক হওয়ার পড়াশোনা চালাচ্ছেন অভিনেত্রী।

Palak Tiwari

রাজ আনাদকত (Raj Anadkat) : ‘তারক মেহতা কা উল্টা চশমা’ দেখেননি এমন লোক অনেক কমই রয়েছেন। হিন্দি সিরিয়াল হলেও বহু বাঙালি বাড়িতেই নিয়মিত এই শো চলে। এই সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয় হয়েছেন অভিনেতা রাজ আনাদকত। তবে জানলে অবাক হবেন অভিনেতা এখন স্নাতক হওয়ার জন্য পড়াশোনা চালাচ্ছেন।

Raj Anadkat

অনুষ্কা সেন (Anushka Sen) : হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির আরেক অভিনেত্রী অনুষ্কা সেন। তিনি কম বয়সী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কারণ দেশে তো বটেই এই বয়সেই দক্ষিণ কোরিয়াতেও বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি। তবে এখনো পড়াশোনা শেষ হয়নি তাঁর, লেজ অফ সায়েন্স এন্ড কমার্সে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন তিনি।

Anushka Sen

অবনীত কৌর (Avneet Kaur) : কম বয়সেই টেলিভিশনে অভিনয়ের সুযোগ, তাতেই বাজিমাত। বলিউডে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে কাজ করেছেন অবনীত কৌর। তবে অভিনেত্রী এখনো কমার্স নিয়ে পড়াশোনা করছেন স্নাতক হওয়ার জন্য।

Avneet Kaur

জন্নত জুবের (Jannat Zubair) : কম বয়সেই টেলিভিশন সিরিয়ালের অভিনয়। দক্ষ অভিনয়ের দৌলতে সাফল্য থেকে খ্যাতি দুই মিলেছে। সোশ্যাল মিডিয়াতেও অনুগামীর সংখ্যা কম নয়। হয়তো আগামী দিনে বলি অভিনেত্রীদের টেক্কা দেবেন জন্নত জুবের! অভিনেত্রী বর্তমানে স্কুল শেষ করেছেন।

Jannat Zubair

হেলি শাহ (Helly Shah) : যেমন অভিনয় তেমনি লেখাপড়ার দক্ষতা। টিভি সিরিয়াল দিয়ে শুরু করে কান চলচ্চিত্র উৎসবেও নাম উঠে গিয়েছে হেলি শাহের।

Helly Shah

তবে অভিনয়ের কেরিয়ারের পাশাপাশি নিজের পড়াশোনাকেও দিব্যি সামলেছেন তিনি। বিজ্ঞানে স্নাতক হয়েছেন হেলি শাহ।

Related Articles

Back to top button