৫ মাসের অন্তঃস্বত্তা নবাব-পত্নী করিনা!রাজপ্রাসের সামনে দাঁড়িয়ে ছবি তুলতেই হইচই নেটপাড়ায়


ের মা হতে চলেছেন সইফ পত্নী করিনা। স্বভাবতই নবাবের পরিবারে এখন খুশির আমেজ। দেখতে দেখতে তৈমুরও হতে চলেছে দাদা। ৫ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর আপাতত রয়েছেন পতৌদি রাজপ্রাসাদে, সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। লকডাউন ওঠার পর পরই এই সুখবর জানান খান দম্পতি। এই নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে নেট পাড়ায়।

কদিন আগেই ৪০ ছুঁলেন করিনা। কিন্তু তার গ্ল্যামার আর ফিটনেস দেখে তা বোঝার উপায় নেই। বয়স তার কাছে কেবলই একটা সংখ্যা মাত্র। এবারের জন্মদিন পরিবারের সাথেই পালন করেছেন বেবো। জন্মদিনের পরে পরেই সইফ এবং তৈমুরের সঙ্গে পতৌদিদের রাজপ্রাসাদে এসে ওঠেন অভিনেত্রী। গর্ভাবস্থায় সেখানেই রয়েছেন তিনি।এই রাজপ্রাসাদের সামনে দাঁড়িয়েই বেবি বাম্প নিয়ে ছবি তোলেন করিনা, প্রতিবারের মতোই সেই ছবি দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, খুব শীঘ্রই আমিরের সাথে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। এই ছবির শ্যুটিং করতেই দিল্লি গেছিলেন করিনা। সেখানেও করিনাকে বেবিবাম্প সহ ছবি শেয়ার করতে দেখা যায়। এদিকে, সইফ কন্যা সারা আলি খানের নাম জড়িয়েছে বলিউডের মাদক কান্ডে। গুঞ্জন ওঠে প্রথম পক্ষের সন্তান সারার পাশে বিপদের দিনে থাকেননি নবাব। উল্টে সারার এই অবস্থার জন্য প্রথমা স্ত্রী অমৃতাকেই সব দোষ দিয়েছেন সইফ। তবে এদিন সইফ জানান, ইব্রাহিম সারা তৈমুর প্রত্যেকেই তার কাছে সমান প্রিয়। যদিও, আপাতত এসব জটিলতার থেকে শত হাত দূরে থেকে অন্তঃস্বত্তা স্ত্রীকেই সময় দিচ্ছেন সইফ।


Like it? Share with your friends!

672
672 points