গসিপবিনোদনসিরিয়াল

শুরুর কিছুদিনেই বন্ধ নয়, দর্শকদের মন জিতে ২০২২ সালে সবচাইতে বেশি দিন চলেছে এই ৫ বাংলা সিরিয়াল

বাঙালি দর্শকদের বিনোদনের জন্য টেলিভিশনের পর্দার সিরিয়ালের (Mega Serial) পসড়া সাজিয়ে রেখেছে চ্যানেলগুলি। জি বাংলা (Zee Bangla) থেকে ষ্টার জলসা (Star Jalsha) ভিন্ন ভিন্ন গল্পের ধারাবাহিক সম্প্রসারিত হয় সারা বছর। কিন্তু কিছু সিরিয়াল যেখানে শুরু হলেও জনপ্রিয়তা না পেয়ে কয়েক মাসেই  বা বন্ধ হয়। সেখানে কিছু এমনও ধারাবাহিক রয়েছে যেগুলো মাসের পর মাস এমনকি কয়েক বছর ধরে সম্প্রসারিত হয়েছে। আজ আপনাদের জন্য রইল ২০২২ এর সবচেয়ে বেশি দিন ধরে চলা বাংলা সিরিয়ালের তালিকা (5 Longest Running Bengali Mega Serials)।

আসলে ২০২২ সালে সিরিয়ালের জগতে রীতিমত জোয়ার ভাটা চলেছে বছরভর। একজন শেষ তো আরেকজন শুরু, এই ট্রেন্ড বজায় রয়েছে এখনও। লালকুঠি, মা এক ঘর, উমা, পিলু, মাধবীলতা, ধুলোকণা এই সমস্ত সিরিয়াল গুলি একে একে শেষ হয়ে গিয়েছে। তবে কিছু ধারাবাহিক এমনও রয়েছে যেগুলো দীর্ঘদিন ধরেই দর্শকদের মনোরঞ্জন করেছে। চলুন এবার সেই সমস্ত সেরিয়ালগুলিকে দেখে নেওয়া যাক।

Ei Path Jodi Na Sesh Hoi Urmi Satyaki

আমাদের এই পথ যদি না শেষ হয় (Amader Ei Path Jodi Na Sesh Hoi) : মিষ্টি একটা প্রেমকাহিনী যেটা শুরু হয়েছিল ২০২১ সালের ১২ই এপ্রিল। বড়লোক বাড়ির মেয়ে উর্মি, যার কোনো অহংকার নেই। অন্যদিকে মধ্যবিত্ত পরিবারের ট্যাক্সি ড্রাইভার সাত্যকি। দীর্ঘ দেড় বছর ধরে দর্শকদের মন জিতে নিয়েছিল উর্মি-সত্যকির কাহিনী। যেটা এবছর অর্থাৎ ২০২২ এর ডিসেম্বরে শেষ হয়েছে। তবে দর্শকদের মতে পথচলা এখনও বাকিই রয়ে গিয়েছে।

Khorkuto actress Trina Saha opens up about her new project with Koushik Roy and Indrasish Roy

খড়কুটো (Khorkuto) : মধ্যবিত্ত বাঙালি যৌথ পরিবারের কাহিনী খড়কুটো। গোমড়ামুখো সৌজন্য আর প্রাণবঙ্গ ছটফটে গুনগুন এই দুজনেই ছিল সিরিয়ালের প্রাণ ভোমরা। যত দিন গেছে ততই সকলের ঘরের লোক হয়ে পড়েছে সিরিয়ালের প্রতিটা চরিত্র। দুবছর ধরে সম্প্রসারিত হওয়ার পর যখন সিরিয়াল শেষ হয় তখন দর্শকদের চোখে জল চলে এসেছিল। এবছর অগাস্ট মাসেই শেষ হয় গুনগুন-সৌজন্যের খড়কুটো।

Lalon Fuljhuri happy ending

ধূলোকনা (Dhulokona) : ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ধূলোকনা। লালন ও ফুলঝুরির কাহিনী দিয়ে শুরু হয়ে প্রেম, একাধিক বিয়ে থেকে পরকীয়া সব মিলিয়ে সর্বদাই বেশ ভালো TRP তুলেছিল ধারাবাহিকটি। গতমাসেই শেষ হয় ধূলোকনা, আর শেষ দিনেও TRP ছিল চোখে পড়ার মত।

Mithai Serial 700 Episode Celebrtion Cake Cutting Video

মিঠাই (Mithai) :  বর্তমানে সিরিয়ালপ্রেমী যে কোনো বাঙালির পছন্দের মেগার মধ্যে একটি মিঠাই। সেই শুরুর দিন থেকেই কূটকচালি, পরকীয়া ছাড়া এক যৌথ পরিবারের কাহিনী জনপ্রিয়তা ছিনিয়ে নিয়েছে। রেকর্ড গড়েছে সর্বোচ্চ সময় ধরে TRP তালিকায় বেঙ্গল টপার হয়ে। এমনকি দুবছর পেরিয়ে আজও দিব্যি রমরমিয়ে চলছে মিঠাই সিরিয়াল।

Gatchora Riddhi brings tiffin for Khori at college

গাঁটছড়া (Gaatchora) :  মিঠাই সিরিয়ালের সাথে নাম উঠে আসে ষ্টার জলসার খড়ি-ঋদ্ধিমান জুটির। সিরিয়ালের জগতে মিঠাইরানীর একাধিপত্য ভাঙতে শুরু করেছিল গাঁটছড়া। এরপর ধীরে ধীরে সকলের প্রিয় জুটির মধ্যে অন্যতম হয় উঠেছে খড়ি-ঋদ্ধি। এই সিরিয়ালটিও দেখতে দেখতে ২ বছর পেরিয়ে গিয়েছে। তবে আজও জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

Related Articles

Back to top button