গসিপছবিবিনোদন

IPL এর গ্যালারিতে বসে থাকা এই ৫ সুন্দরী রাতের ঘুম কেড়েছে দর্শকদের! রইল তাদের আসল পরিচয়

চলতি বছরে IPL অর্থাৎ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হয়েছে গত মাসের ২৬ তারিখেই। প্রতি বছরের মতো এই বছরেও আইপিএল নিয়ে প্রবল উত্তেজনা সকলের মধ্যেই। একাধিক দলের একাধিক ভক্তরা এই সময় ভীড় জমায় স্টেডিয়ামে। আর এই গ্যালারিতেই প্রতিবছর যখন ক্যামেরা ঘোরানো হয় নজরে আসে একাধিক সুন্দরীরা। যাদের ওই এক ঝলক দেখা মাত্রই বুক দুরদুর শুরু হয়ে যায় সকলের।

আজ আপনাদেরকে চেনাবো সেই আইপিএল গ্যালারির এক ঝাঁক সুন্দরী রহস্যময়ীদেরই, যাদের নাম ধাম জানতে মরিয়া হয়ে যায় সকলেই। তাদের একসময় কেউ না চিনলেও আইপিএলে তাদের দিকেই ছিল সকলের চোখ। চলুন তালে আর দেরি না করে চিনে নেওয়া যাক।

১. অদিতি হুন্ডিয়া (Aditi Hundia) –

aditi hundia ipl

২০১৯ এর IPL এ গ্যালারিতে বসে থাকা এই কন্যে সকলের ঘুম কেড়েছিল৷ তাকে প্রায়ই প্রায়শই মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের সময় দেখা যেত। তিনি রীতিমতো শিরোনামে ছিলেন IPL চলাকালীন। তিনি যে জাত সুন্দরী তা বলে দেয় তার পেশাই। ২০১৭ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হয়েছিলেন তিনি।

২. দীপিকা ঘোষ (Deepika Ghosh) –

deepika ghosh ipl

২০১৯ সালে RCB কে সাপোর্ট করতে এসেছিলেন এক তরুণী, যার দিক থেকে চোখ ফেরানো চাপ হয়ে গিয়েছিল সকলেরই। লাল টপে তার লাস্যময়ী রূপ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরে জানা যায় তার নাম দীপিকা ঘোষ, যিনি পেশায় একজন কোরিওগ্রাফার।

৩. রিয়ানা লালওয়ানি (Riana Lalwani) –

Riana Lalwani ipl

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ এর ৩৬ তম ম্যাচটি মুম্বাই ইন্ডিয়ান্স এবং কিংস ইলেভেন পাঞ্জাব (MI বনাম KXIP) এর মধ্যে খেলা হয়েছিল, সেদিনই নজরে এসেছিল আরেক সুন্দরীকে যার নাম রিয়ানা লালওয়ানি।

৪. মালতি চাহার (Malti Chahar ) –

malati chahar ipl

২০১৮ সালে, মালতি চাহার রাতারাতি তারকা হয়ে ওঠে যখন চেন্নাই সুপার কিংসের একটি ম্যাচে তার ছবি ভাইরাল হয়। পুনেতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। তখন ক্যামেরায় ধরা পড়েন মালতি চাহার। পরে জানা যায়, তিনি দীপক চাহারের বোন।

৫. কাব্য মারান (Kavya Maran) –

kavya ipl

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ দলকে সমর্থন করতে আসেন এক সুন্দরী যার নাম কাব্য মারান। কাব্য মারান সান গ্রুপের মালিক কালানিথি মারানের মেয়ে। সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) তার দল। কাব্য মারান কালানিথি মারানের মেয়ে এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দয়ানিধি মারানের ভাইঝি।

Related Articles

Back to top button