গসিপবিনোদনসিনেমা

সিনেমা আর ক্রিকেট মিলেমিশে একাকার! বিরাট-অনুষ্কা থেকে হরভজন-গীতা বসরা উদাহরণ একাধিক

সিনেমা এবং ক্রিকেট উভয়ক্ষেত্রেই পেশাগত দিক দিয়ে দেখলে রয়েছে গ্লামারের পাশাপাশি রয়েছে বিপুল নাম,যশ,খ্যাতির হাতছানি। সেইসাথে রয়েছে বিপুল অঙ্কের অর্থ উপার্জনের সুযোগ। উল্লেখ্য বলিউডের সাথে ক্রিকেটের যোগসূত্র বহুদিনের। আমাদের দেশে এমন অনেক সেলিব্রেটি জুটি রয়েছেন যাদের দেখে বলাই যায় ক্রিকেট এবং বলিউড মিলেমিশে একাকার। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে ক্রিকেট এবং অভিনয় দুনিয়ার এমনই ৫ সেলিব্রেটি জুটির তালিকা।

১) বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা (Virat Kohli & Anushka Sharma)

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা
এই তালিকায় থাকা জনপ্রিয় জুটিদের মধ্যে প্রথমেই যাদের কথা মাথায় আসে তারা হলেন ভারতের বর্তমান ওয়ানডে অধিনায়ক বিরাট কোহলি এবং আনুষ্কা শর্মা।বিটাউনে একসময় তাদের প্রেম নিয়ে ছিল জোর গুঞ্জন। একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় তাদের দুজনের দেখা হয়। এরপর থেকেই ডেট করতে শুরু করেন তারা। ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। সদ্য তাদের জীবনে এসেছে ছোট্ট একরত্তি মেয়ে ভামিকা।

২) মনসুর আলী খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর (Mansur Ali Khan Patoudi & Sharmila Tagore)

ক্রিকেটার মনসুর আলি খান ও অভিনেত্রী শর্মিলা ঠাকুরের প্রেমের কাহিনী আজও সমান জনপ্রিয়। সেসময় শর্মিলা ঠাকুর ছিলেন অন্যতম সুন্দরী অভিনেত্রী। তার লাখ লাখ ভক্তদের মধ্যেই অন্যতম একজন ছিলেন মনসুর আলী খান পতৌদি। জানা যায় বিয়ের আগে শর্মিলা বিয়ের মনসুর আলীকে হ্যাটট্রিক ছক্কা মারার শর্ত রেখেছিলেন। কথা রাখতে পরের ম্যাচেই ৩টি ছক্কা মেরেছিলেন পতৌদি। ১৯৬৯ সালের বিয়ে করেছিলেন তারা।

৩) জহির খান ও সাগরিকা ঘাটগে (Zaheer Khan & Sagarika Ghatge)

প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার জহির খান ২০১৭ সালে বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেছেন। প্রথম দেখাতেই দুজনেই একে অপরের প্রেমে পড়ে যান। সাগরিকা শাহরুখ খানের সাথে ‘চক দে ইন্ডিয়া’ -তে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন। অন্যদিকে জহির খান দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট টিমের প্রধান ফাস্ট বোলার হিসাবে ২২ গজের ময়দানে খেলেছেন।

৪) হরভজন সিং ও গীতা বসরা (Harbhajan Singh & Geeta Basra)

ভারতের প্রাক্তন অফ-স্পিনার বোলার হরভজন সিং এবং অভিনেত্রী গীতা বসরা ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন। জানা যায় বিয়ের আগে থেকেই তারা দুজন ভালো বন্ধু ছিলেন। ধীরে ধীরে তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয় এবং তারা দুজনেই একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। বর্তমানে তাদের দুজনের একটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে।।

৫) মহম্মদ আজহারউদ্দিন ও সঙ্গীতা বিজলানি (Mohammad Azharuddin & Sangeeta Bijlani)

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন ১৯৯৬ সালে বিখ্যাত অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সাথে বিয়ে করেছিলেন। একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় তাদের দুজনেরই পরিচয় হয়। এরপর দুজনেই ভালো বন্ধু হয়ে ওঠে এবং ধীরে ধীরে তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। তবে বর্তমানে এই জুটি এক অপরের থেকে আলাদা হয়ে গিয়েছেন।

Related Articles

Back to top button