ওয়েব সিরিজবিনোদন

মনোজ বাজপেয়ী থেকে পঙ্কজ ত্রিপাঠী, কয়েক কোটি পারিশ্রমিক নিয়ে কোটিপতি এই ৫ অভিনেতা

সারাদিনের কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই আজকাল কিন্তু বেশিরভাগ দর্শকদের কাছেই সবচেয়ে পছন্দের বিনোদন মাধ্যম ওয়েব সিরিজ। যা দেখতে বসলে গোটা সিজন শেষ না করে চোখের পলক পর্যন্ত ফেলা যায় না। করোনা লকডাউন চলাকালীন ওটিটি প্লাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে গোটা দেশে।

সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখে অভিনেতা দের মধ্যেও ইদানীং ওয়েব সিরিজে কাজ করার চাহিদা বাড়ছে। যার অন্যতম কারণ মোটা অঙ্কের পারিশ্রমিক। আজ বং ট্রেন্ডের পাতায় থাকলো হিন্দি ওয়েব সিরিজ জজগতের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত ৫ জনপ্রিয় অভিনেতাদের তালিকা।

১) মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)

ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজ গুলির কথা উঠলেই সবার প্রথমেই মনে আসে ‘ফ্যামিলি ম্যান’ অভিনেতা মনোজ বাজপেয়ীর নাম। বলিউডের দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন মনোজ বাজপেয়ী। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার প্রয়োজন নেই। জানা যায় আমাজন প্রাইম ভিডিওতে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান-এর প্রথম সিজনের জন্যই নাকি তিনি মোট ১০ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছিলেন।

২) পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripaathi)

Mirzapur
ওটিটি প্লাটফর্মের ‘কিং’ বলে পরিচিত পঙ্কজ ত্রিপাঠীকে আমাদের বলিউড ইন্ডাস্ট্রির অমূল্য সম্পদ বললেও কিন্তু অত্যুক্তি হয় না। তিনি হাত দিলেই সোনা যেকোনো ওয়েব সিরিজ। তুখোড় অভিনয় দক্ষতাই তাঁর অন্যতম ইউ এস পি। পঙ্কজ ত্রিপাঠী অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ তাকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছে। জানা মির্জাপুর ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের জন্য তিনি ১২ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন।

৩) নাওয়াজ উদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)

বলিউডের শ্রেষ্ঠ অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি। সিনেমার পাশাপাশি বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। সূত্রের খবর জনপ্রিয় ‘সেক্রেট গেমস’ ওয়েব সিরিজের অভিনয় করার জন্য পারিশ্রমিক হিসেবে ১০ কোটি টাকা নিয়েছিলেন অভিনেতা।

৪) ববি দেওল (Boby Deol)

Boby Deol in Ashram
বলিউড অভিনেতা ববি দেওয়াল ইদানিং ‘আশ্রম’ ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয়ের জন্য শিরোনামে রয়েছেন। এমএক্স প্লেয়ারের এই জনপ্রিয় ওয়েব সিরিজ তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। আশ্রমের সিজন ৩ মুক্তির পর থেকে অভিনেতার জনপ্রিয়তা বেড়েছে আরও। সূত্রের খবর এই সিজন ৩-তে অভিনয়ের জন্য তিনি মোট ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

৫) সাইফ আলি খান (Saif Ali Khan)


ওটিটি প্লাটফর্মের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন বলিউডের নবাব সাইফ আলি খান। ওয়েব সিরিজ প্রেমীদের অনেকেই ইতিমধ্যেই ‘সেক্রেট গেমস’-এর দুটো সিজনই দেখে ফেলেছেন। এই ওয়েব সিরিজ দিয়েই ওটিটিতে ডেবিউ করেছিলেন অভিনেতা। জানা যায় নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজের প্রথম সিজনের জন্যই ১৫ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button