গানছবিবিনোদন

না বুঝেই অরিজিৎ-মোনালিদের বের করেছিল রিয়্যালিটি শো! আজ নিজের দমে বলিউড কাঁপাচ্ছেন এই ৫ শিল্পী

বিনোদন ইন্ডাস্ট্রিতে এমন বহু গায়ক-গায়িকা রয়েছেন যাদের কেরিয়ারই শুরু হয়েছিল বিভিন্ন রিয়্যালিটি শোয়ের (Reality show) হাত ধরে। সেখান থেকেই সাফল্য, পরিচিতি পাওয়া শুরু তাঁদের। আবার এমনও বহু তারকা রয়েছেন, যাদের কদর দেয়নি বিভিন্ন রিয়্যালিটি শো। কিন্তু নিজেদের প্রতিভার জেরে শুধুমাত্র গানের দুনিয়া কাঁপাচ্ছেন তাই নয়, সেই সকল রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনেও বসেছেন। আজকের প্রতিবেদনে এমনই ৫ সঙ্গীতশিল্পীর (Singers) নাম তুলে ধরা হল।

অরিজিৎ সিং (Arijit Singh)- গানের দুনিয়ার এক উজ্জ্বল জ্যোতিষ্ক হলেন বাংলার ছেলে অরিজিৎ। সারা বিশ্বের মানুষ আজ তাঁর সুরেলা গলার ফ্যান। এই অরিজিৎকেই প্রথম দেখা হয়েছিল ‘ফেম গুরুকুল’এ। শোয়ের সেরা ৩’এ নিজের জায়গা করে নিলেন শেষ পর্যন্ত কম ভোট পাওয়ার কারণে বাদ পড়ে যান। আর আজ সেই অরিজিৎই গানে দুনিয়া কাঁপাচ্ছেন।

arijit singh

মোনালি ঠাকুর (Monali Thakur)- টলিউড তো বটেই বলিউডেরও অত্যন্ত পরিচিত নাম এই বঙ্গ তনয়া। তবে মোনালির কেরিয়ারেই এমন একটা সময় এসেছিল যখন তাঁর নিজেকে সম্পূর্ণ ব্যর্থ মনে হয়েছিল। ২০০৫ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’এ টপ ১০ অবধি পৌঁছেও শো জিততে ব্যর্থ হন মোনালি। তবে নিজের প্রতিভার জোরে আজ সঙ্গীতের দুনিয়ার সম্রাজ্ঞী তিনি।

Monali Thakur

জুবিন নটিয়াল (Jubin Nautiyal)- বলিউডের এই নামী গায়কের গলাটাই অন্য রকমের। একটা অন্য ধরণের জাদু রয়েছে জুবিনের গলায়। এই গায়কের কেরিয়ার শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’ দিয়ে। কিন্তু টপ ২৫ অবধি যাওয়ার পরই শো থেকে বাদ পড়েন জুবিন। আর আজ তিনিই বিভিন্ন জনপ্রিয় গানের শোয়ের বিচারক।

Jubin Nautiyal

ভূমি ত্রিবেদী (Bhoomi Trivedi)- ২০০৫ সালে জনপ্রিয় গানের শো ‘ইন্ডিয়ান আইডল’এ অংশগ্রহণ করেছিলেন ভূমি। কিন্তু অল্পের জন্য শো জিততে পারেননি তিনি। তবে ‘রামলীলা’ ছবির ‘রাম চাহে লীলা’ গানটি গাওয়ার পর ভূমির কেরিয়ারের মোড় ঘুরে যায়। আর আজ তো ভূমির গান মানুষের মুখে মুখে ঘোরে।

Bhoomi Trivedi

তোশি সাবরি (Toshi Sabri)-গানের দুনিয়ায় এই মুহূর্তে এক জনপ্রিয় নাম তোশি। তবে তিনিও একসময় রিয়্যালিটি শো থেকে বাদ পড়েছিলেন। ২০০৭ সালে ‘আমুল স্টার ভয়েস অফ ইন্ডিয়া’য় অংশগ্রহণ করেছিলেন তোশি।

Toshi Sabri

টপ ১০ অবধিও পৌঁছেছিলেন তিনি। কিন্তু এরপরই শো থেকে বাদ পড়ে যান। তবে এখন সেই তোশিরই আকাশছোঁয়া জনপ্রিয়তা। গায়ক তো বটেই সঙ্গীত পরিচালক হিসেবেও প্রচুর খ্যাতি অর্জন করেছেন তিনি।

Related Articles

Back to top button