বিনোদনভাইরালভিডিও

পাওরি হো র‍্যাহি হ্যায় থেকে বাচপান কা প্যায়ার! সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ভাইরাল এই ৫ জন সাধারণ মানুষ

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন কত কিছুই না ঘটছে! বিশেষ করে লকডাউন চলাকালীন মন ভালো রাখতে নাচ ,গান, নিত্যনতুন রান্না কত কিছুই না করছেন সবাই। আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে রাতারাতি। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে হঠাৎ করেই ভাইরাল হয়ে যাওয়া এমনই কয়েকজন সোশ্যাল মিডিয়া সেনসেশনদের তালিকা।

১) সহদেব ডিরডো – বাচপন কা পেয়ার (Sahdev Dirdo – Bachpan Ka Pyaar)

এই যেমন ‘বাচপন কা প্যায়ার’ খ্যাত সহদেব ডিরডো। সহদেব ছত্তিশগড়ের বাসিন্দা সহদেবের বয়স এখন মাত্র ১২ বছর। দু’বছর আগে তার স্কুলের শিক্ষক সন্তোষের সামনেই প্রথম সেই গান গায় সে।স্কুলের বার্ষিক অনুষ্ঠানের জন্য ছাত্র-ছাত্রী নির্বাচন উপলক্ষেই এই গান গেয়েছিল সে। তাঁর শিক্ষক সন্তোষই এই গানটি রেকর্ড করে এবং ইনস্টাগ্রামে পোস্ট করেন। এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে এই গান এতটাই ভাইরাল হয়ে গেছে যে বাদশার মতো গীতিকাররাও তাকে সেই গানের রিমেক গাইবার জন্য অফার করছেন।

২) দানানীর মোবিন – পাওরি হো রাহি হ্যায় (Dananeer Mobeen – Pawri Ho Rahi Hai)

দক্ষিণ এশীয়দের মুখে জোর করে মার্কিন অ্যাকসেন্ট আনার চেষ্টা নিয়ে মজা করে একটি ব্যাঙ্গাত্মক ভিডিও বানিয়েছিলেন পাকিস্তানি তরুণী দানানীর মোবিন। পার্টিকে ‘পাউরি’ উচ্চারণ করেছিলেন মোবীন। ব্যাস তাতেই হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান মোবিন।রাতারাতি ফলোয়ার্স সংখ্যা তো বেড়ে যায়ই । সেই সাথে আসতে থাকে একের পর এক সিনেমা, সিরিয়াল, এমনকি মডেলিংয়ের অজস্র অফার। কিন্তু এখন পড়াশোনায় মনোনিবেশ করতে চেয়ে সমস্ত অফার ফিরিয়ে দেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Dananeer | 🇵🇰🌻 (@dananeerr)

৩) সারিম আখতার- পাক ক্রিকেট ফ্যান (Sarim Akhtar – Pak Cricket Fan)

Sarim Akhtar - Cricket Bald Guy Meme

‘ও ভাই… মারো, মুঝে মারো,’ সেই ভাইরাল ভিডিয়োটির কথা মনে পড়ছে? ক্রিকেট ম্যাচে পাকিস্তানের হতশ্রী পারফর্ম্যান্স নিয়ে অভিনব কায়দায় কোমরে হাত দিয়ে মুখের আলাদাই এক্সপ্রেশন দিয়ে দাঁড়িয়েছিলেন সারিম আখতার নামের এক সমর্থক। আর তার সেই ছবি ক্যামেরাবন্দি হতেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। হোয়াটসঅ্যাপ থেকে ফেসবুক কিংবা ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সর্বত্রই ভাইরাল মিম মেটেরিয়াল হয়ে ওঠেন ওই পাকিস্তানি যুবক।

৪) রানু মণ্ডল – এক পেয়ার কা নাগমা হ্যায় (Ranu Mondal – Ek Pyaar Ka Nagma Hai)

Ranu Mondal রানু মন্ডল

রানাঘাট রেল স্টেশনে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গান ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরের বাসিন্দা এই রানু মন্ডলের গলা একসময় গোটা দেশে ছেয়ে গিয়েছিল। তার গান গাওয়ার পদ্ধতি তাকে শুধু মাত্র সোশ্যাল মিডিয়া সেন্সেশন করে তোলেনি। প্লেব্যাক সিঙ্গার হিমেশ রেশমিয়ার ডাকে বলিউডের দোরগোড়ায়ও গিয়েছিলেন তিনি। হিমেশ রেশমিয়ার নতুন গানের অ্যালবামের জন্য তেরি মেরি কাহানি গেয়েছিলেন রানু। সেসময় এই গানটিও ভাইরাল হয়েছিল ব্যাপক।

৫. কান্ত প্রসাদ – বাবা কা ধাবা (Kanta Prasad – Baba Ka Dhaba)

কান্ত প্রসাদ হলেন দিল্লির লাজপত নগরের একটি খাবারের দোকানের মালিক। দেশজুড়ে লকডাউন চলাকালীন একজন ফুড ব্লগার একটি ভিডিও পোস্ট করেছিলেন । সেখানে সকলকে অনুরোধ করা হয় তার দোকান থেকে খাবার খেয়ে সবাই যাতে তাকে সাহায্য করতে এগিয়ে আসে। এরপর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে কান্তা প্রসাদ ‘বাবা কা ধাবা’ নামে একটি রেস্তোরাঁ খোলেন।

 

Related Articles

Back to top button