গসিপছবিবিনোদন

সৎবাবাদের গল্প! দত্তক সন্তানকেই ভালোবেসে বড় করেছেন বলিউডের এই ৫ তারকা

‘সৎ বাবা’ এই শব্দটা কানে আসার সাথে সাথেই ভ্রু কুঁচকান অনেকে। আগে থেকেই অনেকে ভেবে নেন সৎ বাবা মানেই ভীষণ খারাপ একজন মানুষ। যার ফলে অনেকসময় একটা নতুন সম্পর্ক শুরুর আগেই নষ্ট হয়ে যায়। তাছাড়া একথা অস্বীকার করা যায় না যে আজও আমাদের সমাজে বিষয়টা সকলের কাছে এতটাই সহজ এবং গ্রহণযোগ্য হয়ে ওঠেনি। তবে ব্যাতিক্রম হয়ে থাকেন অনেকেই। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৬ জন সেলিব্রেটিদের তালিকা যাদের জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ তাঁদের সৎ বাবা।

১) অনুপম খের এবং সিকান্দার খের (Anupam Kher & Sikandar Kher)

এই তালিকায় প্রথমেই রয়েছেন বলিউড অভিনেতা অনুপম খের এবং তাঁর সৎপুত্র সিকান্দার খের। কিরণ খেরের প্রথম পক্ষের স্বামী গৌতম বেরি ছিলেন পেশায় ব্যবসায়ী। তাঁদের একমাত্র সন্তান সিকন্দর। সন্তান জন্মের পরের বছরই বিচ্ছেদ হয়ে যায় গৌতম-কিরণের। এরপরই অনুপম খেরের সাথে গাঁটছড়া বাঁধেন কিরণ। সেইসময় থেকেই মায়ের সাথেই থাকতে শুরু করেন সিকন্দর। সিকন্দরকে অনুপম খেরও নিজের ছেলের মতোই স্নেহ করেন।

২) রাজেশ খট্টর এবং শহীদ কাপুর (Rajesh Khattar & Shahid Kapoor)

একথা সকলেই জানেন নীলিমা আজিমের প্রথম স্বামী পঙ্কজ কাপুরের ছেলে শহীদ কাপুর। আর শাহিদের সাথে তাঁর দ্বিতীয় স্বামী রাজেশ খট্টরের এক বিশেষ এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক রয়েছে। রাজেশ এবং শাহিদ একে অপরের সম্পর্কে খুব বেশি কথা না বললেও একবার এক সাক্ষাৎকারে রাজেশ জানিয়েছিলেন শহীদের সাথে তার সম্পর্ক, ‘প্রেম এবং স্নেহের।’

৩) রাজ জুটশি এবং ইমরান খান (Raj Zutshi & Imran Khan)

আমির খানের খুড়তুতো বোন নুজহাত খানের ছেলে ইমরান খান। নুজহাত প্রথমে সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনিল পালের সাথে বিয়ে করেছিলেন। তাদের একমাত্র ছেলে ইমরান খান। পরবর্তীতে ইমরানের মা নুজহাত বিয়ে করেন বলিউডের অন্যতম পরিচিত মুখ রাজ জুটশির সাথে। জানা যায় ইমরানের সাথে তাঁর সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে।

৪) অনিল কুম্বলে এবং অরুনি (Anil Kumble & Aruni)

ভারতের জনপ্রিয় ক্রিকেট তারকা অনিল কুম্বলের বিবাহিত স্ত্রী হলেন চেতনা রামথার্থ। তাঁর প্রথম স্বামী হলেন কুমার জাহগীরদার। তাঁদের একমাত্র মেয়ে হলেন অরুনি। চেতনাকে বিয়ে করার পর অনিল কুম্বলে তাঁর মেয়ে অরুনিকে দত্তক নেন। জানা যায় অরুনিও এখন অনিল কুম্বলের উপাধিই ব্যবহার করেন।

৬) অভিনব কোহলি এবং পলক তিওয়ারি (Avinab Kohli & Palak Tiwaari)

টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সাথে তাঁর প্রাক্তন স্বামী রাজা চৌধুরীর তিক্ততার কথা সকলেরই জানা। রাজার সাথে বিবাহবিচ্ছেদের পর শ্বেতার জীবনে আসেন অভিনব কোহলি। শ্বেতার একমাত্র মেয়ে পলকের সাথে অভিনবের একটি সুন্দর বাবা-মেয়ের সম্পর্ক রয়েছে।

Related Articles

Back to top button