গসিপবিনোদন

প্রেমের কাছে ফিকে জাত, ধর্ম, বর্ণ! জলজ্যান্ত প্রমাণ বলিউডের এই ৫ সেলেব জুটি

‘ভালোবাসা অন্ধ’ (Love is Blind) সময়ে অসময়ে বহুবার এই কথাটি আমরা শুনেছি। তবে অনেক সময়ই দেখা যায়, জাত, ধর্ম, বর্ণের মতো নানান কারণে হাত মানতে বাধ্য হয় ভালোবাসা। কিন্তু অনেক জুটি এমনও রয়েছে, যারা কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত জিতিয়েছেন নিজেদের ভালোবাসাকে। বলিউডেও এমন বহু তারকা জুটি রয়েছে, যারা এইসব বিষয়ের ঊর্ধ্বে উঠে নিজের সঙ্গীর সঙ্গে সুখে জীবন কাটাচ্ছেন।

অ্যাটলি কুমার এবং কৃষ্ণা প্রিয়া (Atlee Kumar and Krishna Priya)- দক্ষিণী ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক অ্যাটলি কুমার। ২০১৪ সালে তিনি সাউথের জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা প্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। সেই সময় টুকটুকে ফর্সা কৃষ্ণা কীভাবে গাত্রবর্ণের অ্যাটলিকে বিয়ে করলেন, উঠেছিল সেই প্রশ্ন। কিন্তু সেসব কথাকে একেবারেই পাত্তা দেননি এই তারকা দম্পতি। একে অপরের সঙ্গে এখন চুটিয়ে সংসার করছেন তাঁরা।

Atlee Kumar and Krishna Priya

প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধুরী (Prince Narula and Yuvika Chaudhary)- রিয়্যালিটি শো’য়ের চেনা মুখ এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয়তম জুটি প্রিন্স এবং যুবিকার নাম রয়েছে এই তালিকায়। ‘বিগ বস’এর মঞ্চে শুরু হয়েছিল এই তারকা জুটির প্রেম। সেই প্রেম গড়িয়েছে বিয়ে পর্যন্ত। কিন্তু নিজের থেকে ৭ বছরের বড় মেয়েকে কেন প্রিন্স বিয়ে করলেন- এই প্রশ্ন একাধিকবার শোনা গিয়েছে। তবে ‘প্রিভিকা’ সেই কথায় কান না দিয়ে এখন সুখী দাম্পত্যজীবন উপভোগ করছেন।

Prince Narula and Yuvika Chaudhary

কেকে গোস্বামী এবং পিংকু গোস্বামী (KK Goswami and Pinku Goswami)- ‘বিকরাল অউর গবরাল’এর গবরালকে তো নিশ্চয়ই মনে আছে? টেলিভিশন দুনিয়ার এই প্রতিভাবান অভিনেতাকে তাঁর উচ্চতার জন্য একাধিক কুমন্তব্যের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু নিজের কাজের মাধ্যমে সবাইকে জবাব দিয়েছেন কেকে। জনপ্রিয় এই অভিনেতার স্ত্রী পিংকু কিন্তু উচ্চতার দিক থেকে প্রায় তাঁর দ্বিগুণ। তাঁদের অসম উচ্চতা নিয়ে কম কথাও হয়নি। কিন্তু সবার মুখ বন্ধ করে দিয়ে সুখে সংসার করছেন তাঁরা।

KK Goswami and Pinku Goswami

আমনা শরিফ এবং অমিত কাপুর (Aamna Sharif and Amit Kapoor)- টিভি জগতের বিখ্যাত মুখ মুসলিম অভিনেত্রী আমনা। ২০১৩ সালে তিনি হিন্দু ধর্মাবলম্বী অমিতকে বিয়ে করেন। ধর্ম নামক বিষয়টিকে পিছনে ফেলে ভালোবাসার হাত ধরেছেন দু’জনে। বর্তমানে এই তারকা জুটির একটি ছেলেও রয়েছে।

Aamna Sharif and Amit Kapoor

শোয়েব ইব্রাহিম এবং দীপিকা কক্কর (Shoaib Ibrahim and Dipika Kakar)- ‘শ্বশুরাল সিমর কা’ খ্যাত জুটি বাস্তবেও স্বামী-স্ত্রী। ২০১৮ সালে হিন্দু পরিবারের মেয়ে দীপিকা নিজের ধর্ম বদল করে শোয়েবকে বিয়ে করেন। এই মুহূর্তে চুটিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি।

Shoaib Ibrahim and Dipika Kakar

Related Articles

Back to top button