গসিপবিনোদনসিনেমা

শ্যুটিং-এ খরচ হয়েছে ৩৫০ থেকে ৪০০ কোটি! বলিউডের আসন্ন এই ৫ বিগবাজেটের ছবি না দেখলেই মিস

অতিমারীর কারণে গত কয়েক মাস বন্ধ ছিল সিনেমা হল, আর এর প্রভাব সরাসরি যে টিনসেল টাউনে পড়েছিল তা আর বলার অপেক্ষা রাখেনা। তবে পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই ঘুরে দাঁড়াচ্ছে বলিউড। কিন্তু করোনা পরিস্থিতি পুরোপুরি ঠিক না হলে মুক্তি সম্ভবপর নয় বেশ কিছু বিগবাজেটের ছবির। কেননা এই একেকটা ছবির জন্য প্রযোজক নির্মাতারা খরচ করেছেন প্রায় কয়েকশো কোটি টাকা।

এই কারণেই বেশ কিছু ছবি মুক্তির তারিখ স্থগিত রেখে সুদিনের অপেক্ষায় রয়েছেন। আজ বংট্রেন্ডের পর্দায় রইল এমনই ৫ বিগবাজেটের ছবির তালিকা যা না দেখলেই হবে চরম মিস।

১. টাইগার থ্রি (Tiger 3) –

tiger 3

শোনা যাচ্ছে টাইগার’ ফ্র‍্যাঞ্চাইজির ‘টাইগার থ্রি’ (tiger 3) ছবিতে বলি ভাইরাজ সলমন খানের (Salman Khan) বিপরীতে দেখা মিলবে তার চর্চিত প্রেমিকা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) । এই ছবিতে ভিলেন হিসেবে দেখা মিলবে ইমরান হাসমির৷ শোনা যাচ্ছে এই ছবির বাজেট ৩০০ কোটি টাকা।

২. প্রোজেক্ট কে (Project K)

project k

বহুপ্রতীক্ষিত এই ছবিতে একই সঙ্গে দেখা মিলবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং প্রভাসের (Prabhas)। জানা যাচ্ছে, এই ছবির জন্য বরাদ্দ করা হয়েছে ৪০০ কোটি টাকা।

৩. আদিপুরুষ (AdiPurush)

adipurush

ভারতে নির্মিত সর্বাধিক ব্যয়বহুল ছবির অন্যতম বলে চিহ্নিত রয়েছে আদিপুরুষ। বলিউডের আসন্ন ছবি আদিপুরুষ’ (Adipurush) নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল জল্পনা। এই ছবির মধ্যে দিয়ে ফুটে উঠবে রামায়ণের কাহিনি। ছবিতে রামচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন প্রভাস । অন্যদিকে কৃতী স্যানন অভিনয় করবেন সীতার চরিত্রে এবং সইফ আলি খানকে দেখা যাবে রাবণের ভূমিকায়। জানা যাচ্ছে, এই ছবির বাজেট প্রায় ৫০০ কোটি টাকা।

৪. পাঠান (Pathan)

pathan

দীর্ঘদিন পর্দায় দেখা মেলেনি শাহরুখ খানের। তার আসন্ন ছবি ‘পাঠান’ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল জল্পনা। এই ছবিতে শাহরুখের পাশাপাশি দেখা মিলবে দীপিকা এবং জন আব্রাহামেরও। এই ছবির জন্য বরাদ্দ হয়েছে ২৮০ কোটি টাকা।

৫. আরআরআর (RRR)

rrr

১৯২০ সালে বিপ্লবীদের উপর ভিত্তি করে তৈরি এই ছবি যারা তাদের দেশের জন্য যুদ্ধ করেছিল। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। যদিও এটি ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু মহামারীর কারণে এটি এখনও আটকে রয়েছে। এই ছবির জন্য বাজেট ৪০০ কোটি। ছবিতে অভিনয় করেছেন এনটি রামা রাও জুনিয়র, আলিয়া ভাট, রাম চরণ, অজয় দেবগনের মতো জনপ্রিয় তারকারা৷

Related Articles

Back to top button