গসিপবিনোদনসিনেমা

আরিয়ান থেকে সারা! কেচ্ছায় ভরপুর বিটাউন, রইল ৫ গুণধর স্টার কিডের কান্ডকারখানা

বলিউড মানেই বিতর্কের আঁতুড়ঘর। তাই বাইরে থেকে ঝাঁচকচকে মনে হলেও ভিতর থেকে বি-টাউনের অন্দরে আদতে তার বীপরীত দৃশ্যই চোখে পড়ে। বলিউডে এমন অনেক সেলিব্রেটি রয়েছেন যাঁরা একসময় নানা ঘটনাকে কেন্দ্র করে নিজেরা বিতর্কের জেরে শিরোনামে এসেছিলেন। সেইসব তারকাদের সন্তানরাই সেই বিষয়টাকেই বংশ পরম্পরায় এগিয়ে নিয়ে চলেছেন।আর সম্প্রতি মাদককান্ডে শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেপ্তারির পর মাথাচাড়া দিয়েছে এমন ই পুরনো কয়েকটি বিতর্কের ঘটনা। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৫ জন স্টার কিডদের তালিকা।

সারা আলি খান (Sara Ali Khan) 

একথা কমবেশি সকলেই জানেন বলিউডের প্রাক্তন সেলিব্রেটি জুটি সাইফ আলি খান এবং অভিনেত্রী অমৃতা সিং-এর মেয়ে হলেন সারা আলি খান। বি-টাউনের অন্যতম অভিজাত পরিবারের সন্তান সারা। এছাড়া অভিনয় জগতে পা রাখার অল্প কয়েকদিনের মধ্যেই তিনি বি-টাউনে পাকাপাকিভাবে নিজের জায়গা তৈরি করেছেন। কিন্তু এই স্বল্প মেয়াদী কেরিয়ারে গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) 

Shraddha Kapoor

বলিউডের অপর এক স্টার কিড হলেন জনপ্রিয় অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। গতবছর সুশান্ত রাজপুতের মৃত্যুর পর বলিউডের অন্দরে মাথাচাড়া দিয়ে ওঠা মাদককান্ডে নাম জড়িয়েছিল তাঁরও। এনসিবির তদন্তকারী অফিসাররা জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল শ্রদ্ধা কাপুরকেও। যদিও জেরার মুখে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছিলেন শ্রদ্ধা। কিন্তু পরে তিনি স্বীকার করে নিয়েছিলেন যে তিনি সুশান্ত সিং রাজপুতের পার্টিতে যেতেন এবং প্রয়াত অভিনেতা সেখানে মাদক গ্রহণ করতেন।

সুরজ পাঞ্চোলি (Suraj Pancholi) 

এদিক দিয়ে দেখতে গেলে অভিনেতা আদিত্য পাঞ্চোলির যোগ্য উত্তরসূরি হলেন তাঁর ছেলে সূরজ পাঞ্চোলি। ইতিপূর্বে একাধিকবার নানা ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে এসেছেন সূরজ। বিশেষ করে বলিউড অভিনেত্রী জিয়া খানের মৃত্যুর ঘটনায় তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছিল তা দেশজুড়ে কার্যত শোরগোল ফেলে দিয়েছিল। মামলাটি আদালত পর্যন্ত আড়ালে শেষ পর্যন্ত ছাড়া পেয়ে যায় এই স্টার কিড।

সঞ্জয় দত্ত (Sanjay Datt) 

বিতর্কের জেরে শিরোনামে আসা স্টার কিডদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলেন অভিনেতা সঞ্জয় দত্ত। উল্লেখ্য সঞ্জয় দত্তের অন্যতম পরিচয় হল তিনি কিংবদন্তি অভিনেতা সুনীল দত্ত এবং নার্গিসের ছেলে। দীর্ঘ অভিনয় জীবনে একাধিক বার বিতর্কে জড়িয়ে শিরোনামে এসেছেন বলিউডের এই মুন্নাভাই। কখনও বেআইনি কার্যকলাপ,তো কখনও দেশদ্রোহিতার মতো গুরুতর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।  এছাড়াও রয়েছে বোমা বিস্ফোরণ বা মাদক সেবনের ঘটনা। এমনকি বেশ কিছুদিন জেলে থাকার অভিজ্ঞতাও রয়েছে সঞ্জু বাবার।

আরিয়ান খান (Aryan Khan) 

বলিউড বাদশা শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে হলেন আরিয়ান খান। কয়েক বছর আগেই তাঁর এবং অমিতাভ বচ্চনের নাতনী নভ্যা নাভেলি নন্দার সঙ্গে একটি ব্যক্তিগত এমএমএস ফাঁস হয়ে যাওয়ার খবর রটেছিল যা পরে ভুয়া প্রমাণিত হয়। কিন্তু সম্প্রতি মুম্বাইয়ের ক্রুজশিপ পার্টিতে মাদক সেবনের অভিযোগে মুম্বাইয়ের আর্থার রোডের জেলে দিন কাটছে তাঁর। ইতিমধ্যেই তাঁর জামিনের আবেদনও খারিজ করা হয়েছে।

Related Articles

Back to top button