গসিপগানবিনোদন

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানায় নেহা থেকে শ্রেয়া! রইল ৫ বলি গায়িকার মেকাপ ছাড়া ছবি

বলিউড ইন্ডাস্ট্রির নায়ক নায়িকারা যেমন জনপ্রিয় তেমনই গায়ক গায়িকাদের ভূমিকাও অপরিসীম। তাদের সুন্দর কণ্ঠের গানই একেকটা ছবির প্রধান আকর্ষণ হয়ে ওঠে। সুমধুর কন্ঠের পাশাপাশি এক ঝাঁক বলি গায়িকা রয়েছেন যাদের সৌন্দর্যও দেখবার মতো।

নেহা ক্ককর, শ্রেয়া ঘোষাল, মোনালি ঠাকুর এরা সকলেই রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। মঞ্চে তাদের গান এবং সৌন্দর্য উভয়েই মুগ্ধ হন দর্শকেরা। আজ বং ট্রেন্ডের পর্দায় রইল এমনই কিছু বলি গায়িকাদের ‘নো মেকাপ লুক’।

নেহা কক্কর (Neha kakkar) :

বলিউড গায়িকা নেহা কক্কর তার মেক আপের জন্য সমালোচিত হলেও নেহা নাচের পাশাপাশি গানেও পারদর্শী। নেহার গান এবং নাচের ভিডিও ইন্টারনেটে আধিপত্য বিস্তার করে। নেহা ইন্ডিয়ান আইডলে একজন প্রতিযোগী হিসেবে এসেছিলেন এবং আজ একজন তারকা গায়িকা।

মোনালি ঠাকুর (Monali Thakur) :

মোনালি ঠাকুর বলিউডের একজন সফল মহিলা গায়িকা, তিনি চলচ্চিত্র শিল্পে অনেক দুর্দান্ত গান উপহার দিয়েছেন। তিনি সনি টিভির ইন্ডিয়ান আইডল দিয়ে তার গানের কেরিয়ার শুরু করেছিলেন, তার গান মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। মোনালি একাধিক টিভি শোতে বিচারকের ভূমিকায় দায়িত্ব পালন করেছেন।

শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) :

শ্রেয়া ঘোষালকে বলিউডের এই যুগের সেরা মহিলা গায়িকাদের মধ্যে গণ্য করা হয়, লোকেরা তাকে দ্বিতীয় লতা মঙ্গেশকরও বলে। বলিউডকে তিনি উপহার দিয়েছেন শত শত সুন্দর গান। মেকাপ ছাড়াও তিনি বেশ সুন্দরী।

নীতি মোহান (Niti mohan):

নীতি মোহন বলিউডের একজন সফল প্লেব্যাক মহিলা গায়িকা যিনি তার কণ্ঠ দিয়ে যে কাউকে পাগল করে তোলেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের ইশক ওয়ালা লাভ গানের মাধ্যমে তিনি তার কর্মজীবন শুরু করেন।

Related Articles

Back to top button