গসিপবিনোদনসিনেমা

পাপ কারো বাপকেও ছাড়ে না! নিজের দোষেই বলিউডের কেরিয়ারের বারোটা বাজিয়েছেন এই ৫ তারকারা

‘কথায় আছে পাপ কারো বাপকেও ছাড়ে না’! বাস্তব জীবনে এই কথা খানিক দেরিতে হলেও ফলে। কারণ এমন অনেক উদাহরণই আমাদের সামনে রয়েছে যারা একসময় সাফল্যের শিখরে পৌঁছেও নিজের কুকর্মের ফলে সমস্ত কিছু হারিয়েছেন। আবার এমন অনেক বলিউড সেলেব্রিটিও (Bollywood Celebrity) রয়েছেন যারা নিজেদের ভুলে (Mistake) দীর্ঘদিনের চেষ্টায় তৈরী করা সুন্দর কেরিয়ার শেষ করে ফেলেছেন।

এমনিতেই বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে সময়ে সময়ে নানা ধরণের অভিযোগ উঠেছে। কখনো কাস্টিং কাউচ তো কখনো তারকাদের মধ্যেকার মাদক ব্যবহারের অভিযোগ উঠেছে। বহুবার ধরেও পড়েছেন অনেকে। আজ বংট্রেন্ডে এমনই কিছু অভিনেতা অভিনেত্রীদের তালিকে তুলে ধরব। এই তারকারা নিজেদের ভুলেই কেরিয়ারের বারোটা বাজিয়েছেন।

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী নামটা সকলের কাছেই বেশ পরিচিত। গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ব্যাপক বিতর্কের মুখে পড়েন অভিনেত্রী। সুশান্তের মৃত্যুর জন্য সন্দেহের তীর দাগা হয় তাঁর দিকে। এরপর মাদক মামলায় নাম জড়িয়ে জেল পর্যন্ত যেতে হয়েছিল রিয়াকে। এরপর দীর্ঘদিন বাদে একটি ছবিতে অভিনয় করে কামব্যাক করতে চেয়েও একপ্রকার দর্শকদের বয়কটের মুখেই পড়তে হয়েছে রিয়া চক্রবর্তীকে।

শাইনি আহুজা  (Shiney Ahuja)

লাইফ ইন এ মেট্রো সিনেমার নায়ক শাইনি আহুজা। ছবিতে নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। কিন্তু ২০০৯ সালে বাড়ির কাজের লোককে ধর্ষণ ও হুমকি দেবার অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। এই মামলায় ৭ বছর জেল হয় অভিনেতার। সেই থেকে আর সেভাবে বলিউডে দেখা মেলেনি অভিনেতার।

শক্তি কাপুর (Shakti Kapoor) 

বলিউডের প্রতিভাবান অভিনেতাদের মধ্যে অন্যতম শক্তি কাপুর। ৯০ এর দশকের একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন অভিনেতা। তবে ২০০৫ সালে একটি স্টিং অপারেশনের মাধ্যমে বলিউডের কাস্টিং কাউচের নোংরামো তুলে ধরা হয়। সেখানে হাতে নাড়ে ধরা পড়েন শক্তি কাপুর, এর পর থেকেই তার কেরিয়ারে একটা ব্যাপক পরিবর্তন হয়। বর্তমানে সেভাবে আর ছবিতে দেখা মেলেনা অভিনেতার।

বিজয় রাজ (Vijay Raj)

Vijay Raj

দুর্দান্ত অভিনয় ক্ষমতা দিয়ে দর্শকদের বার বার মন জয় করেছেন এমনই একজন অভিনেতা হলেন বিজয় রাজ। ‘বোম্বে টু গোয়া’ ছবিতে তার দুর্দান্ত অভিনয় দারুন জনপ্রিয়তা পেয়েছিল। তবে ২০০৫ সালে আবুধাবি বিমান বন্দরে মাদক সমেত গ্রেফতার হন অভিনেতা। যেটা তার কেরিয়ারে গভীর প্রভাব ফেলেছিল।

আমান ভার্মা (Aman Varma)

বলিউড থেকে হিন্দি টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা আমান ভার্মা। সিনেমা থেকে ছোটপর্দা দুর্দান্ত অভিনয়ের জেরে সর্বত্রই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। কিন্তু ২০০৫ সালের কাস্টিং কাউচের স্টিং অপারেশনে শক্তি কাপুরের পাশাপাশি ইনিও ধরা পড়েন। নোংরামির সাথে জড়িয়ে থাকায় অভিনেতার কেরিয়ারে গভীর ক্ষত তৈরী হয়।

Related Articles

Back to top button