গসিপছবিবিনোদনসিনেমা

এক বছর বয়সেই বিয়ে করেছিল হবু বর! এই ৫ বলি অভিনেত্রীরা খুবই ছোট ছিলেন স্বামীর প্রথম বিয়ের সময়

বলিউড (Bollywood) মানেই যে শুধু সুপারহিট সিনেমা তা কিন্তু নয়! বলিউডের অন্দরে কান পাতলেই সম্পর্কের গুঞ্জন থেকে নানা ধরণের জল্পনা শুনতে পাওয়া যায়। আর অভিনেতা অভিনেত্রীদের মধ্যে একাধিক বিয়ে (Multiple Marriage) বা প্রেমের সম্পর্ক তো আর নতুন কিছুই নয়। সেই শুরুর দিক থেকেই হয়ে আসছে এই কান্ড। তবে শুনলে অবাক হবেন এমন অনেক অভিনেত্রী আছেন যাদের বর্তমান স্বামীর আগের বিয়ের সময় খুবই ছোট ছিলেন তাঁরা।

আজ বংট্রেন্ডের পর্দায় এমন ৫ অভিনেত্রীর সম্পর্কে জানাবো যারা বয়সে অনেকটাই বড় অভিনেতাদের বিয়ে করেছেন। আরও ভালোভাবে বলতে গেলে এই অভিনেত্রীরা তাদের স্বামীর দ্বিতীয় বউ। আর প্রথম বিয়ের সময় এই অভিনেত্রীরা খুবই ছোট ছিলেন নিজেদের স্বামীর থেকে। একজনের মাত্র ১ বছর বয়স ছিল যখন তার স্বামীর প্রথম বিয়ে হয়।

হেমা মালিনী (Hema Malini)

Dharmendra Hema Malini

বলিউডের অভিনেত্রী হেমা মালিনীকে সকলেই চেনেন। আর অভিনেত্রীর স্বামী ধর্মেন্দ্র পাজিও সকলের কাছেই বেশ পরিচিত। তবে হেমা মালিনী ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী। আর যখন অভিনেতা প্রথম বিয়ে করেন তখন হেমা মালিনীর বয়স ছিল মাত্র ৬ বছর।

কারিনা কাপুর খান (Kareena Kapoor)

Saif Ali Khan Kareena Kapoor সাইফ আলী খান কারিনা কাপুর

বলিউডের প্রথমসারির অভিনেত্রী কারিনা কাপুর। অভিনেত্রী ২০১২ সাইফ আলী খানের সাথে বিয়ে করেন দ্বিতীয় সাইফ পত্নী হন। কারিনার থেকে ১০ বছরের বড় সাইফ আলী খান,  যখন সাইফ আলী খান প্রথম স্ত্রী অমৃতা সিংকে বিয়ে করেন তখন কারিনা মাত্র ১১ বছরের ছিলেন।

লীনা চন্দভারকর (Leena Chandravarkar)

বলিউডের গোল্ডেন যুগের অভিনেত্রী লীনা চন্দভারকর। অভিনেত্রী জনপ্রিয় গায়ক তথা অভিনেতা কিশোর কুমারকে বিয়ে করে ছিলেন। কিশোর কুমার নিজের এক জীবনেই মোট চার বার বিয়ে করেছেন। আর মজার বিষয় হল কিশোর কুমার যখন প্রথম বিয়ে করেন তখন লীনা চন্দভারকরের বয়স ছিল মাত্র ১ বছর।

মান্যতা দত্ত (Manyata Dutta)

বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দুত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্ত। ২০০৮ সালে সঞ্জয় দত্ত তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মান্যতার সাথে। এর আগে ১৯৮৭ সালে যখন সঞ্জয় দত্ত প্রথম বিয়ে করেছিলেন তখন মান্যতার বয়স ছিল মাত্র ৯ বছর।

পারভীন দুসাঞ্জ (Parveen Dosanj)

Kabir khan Parveen Dosanj

অভিনেতা কবির বেদি আজ বলিউডের জনপ্রিয় খল নায়কদের মধ্যে অন্যতম। অভিনেতা মোট চারবার বিয়ে করেছেন। শেষ অর্থাৎ চতুর্থ বিয়ে করেন ২০১৬ সালে পারভীন দুসাঞ্জকে। আর ১৯৬৯ সালে প্রথম বিয়ে রসময় পারভীনের বয়স ছিল  মাত্র ৬ বছর।

Related Articles

Back to top button