গসিপবিনোদন

বেঁটে বর, লম্বা বউ! এই ৫ বলিউড অভিনেত্রী তাদের স্বামীদের থেকে কয়েক ফুট লম্বা

বলিউড (Bollywood) নিয়ে চর্চা ও গসপি (Gossip) এর শেষ নেই। আসলে বলিউডে নিত্য নতুন ঘটনা ও টলিউড সেলেব্রিটিদের লাইফস্টাইলে থেকে খুঁটিনাটি জানতে চান সকলেই। বলিউডের সেলেব্রিটিদের (Bollywood Celebrities) সম্পর্ক সর্বদাই চর্চার বিষয়। আজ বংট্রেন্ডের পাতায় তুলে ধরব এমন কিছু অভিনেত্রীর কথা উচ্চতায় (height) যারা তাদের স্বামীর থেকে বেশ খানিকটা লম্বা।

সমাজে প্রচলিত কিছু ধ্যান ধারণা রয়েছে যেখানে মনে করা হয় স্বামীদের বয়সে বড় হতে হবে। স্ত্রীয়ের থেকে লম্বা হতে হবে। কিন্তু প্রথম থেকেই বলি অভিনেত্রীরা এই স্টিরিওটাইপ ভেঙে এসেছেন। রইল স্বামীদের থেকে উচ্চতায় লম্বা ৫ বলি অভিনেত্রীর তালিকা।

১. শিল্পা শেট্টি (Shilpa setty) –

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম শিল্পা শেট্টি। তার উচ্চতা 5 ফুট 6 ইঞ্চি। স্বামী রাজ কুন্দ্রার থেকে উচ্চতায় বেশ খানিকটা লম্বা তিনি। সম্প্রতি রাজ কুন্দ্রার পর্ণ কান্ড নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

২. অনুষ্কা শর্মা (Anushka Sharma)-

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার স্বামী বিরাট কোহলির থেকে যে বেশ লম্বা তা তাদের ছবি দেখলেই আন্দাজ করা যায়৷ সম্প্রতি অনুষ্কা এক মেয়ের মা হয়েছেন। তার উচ্চতা 5 ফুট 6 ইঞ্চি।

৩. সুস্মিতা সেন (sushmita Sen)-

সুস্মিতা সেন বলিউডের দিগ্গজ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার উচ্চতা 5 ফুট 7 ইঞ্চি। নিজের হাইট এবং দুর্দান্ত ফিগারের কারণে মিস ওয়ার্ল্ড শিরোপাও জিতেছিলেন তিনি।

৪. প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) –

কেবলমাত্র দেশেই নয় বিদেশের মাটিতেও নিজের নাম উজ্জ্বল করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার উচ্চতা 5 ফুট 5 ইঞ্চি। স্বামী নিক জোনাসের থেকে তার উচ্চতার ব্যবধান বেশ দৃশ্যমান।

৫. সোনাম কাপুর আহুজা (Sonam kapoor ahuja )-

অনীল কাপুরের মেয়ে হিসেবে সবথেকে বেশি পরিচিতি লাভ করেছেন সোনাম কাপুর। তার উচ্চতা 5 ফুট 9 ইঞ্চি।

Related Articles

Back to top button