গসিপবিনোদনসিনেমা

প্রেমকাহিনী নয়, রুপোলি পর্দায় ‘স্পোর্টস ওম্যান’ হতে চলেছেন, বলিউডের এই ৫ অভিনেত্রী

‘মেরি কম’ থেকে শুরু করে ‘দঙ্গল’, বলিউডে বিভিন্ন সময় বিভিন্ন ছবির মাধ্যমে মহিলা স্পোর্টস উইম্যানদের (Sports Women) কাহিনী দেখানো হয়েছে। দর্শকদেরও বেশ পছন্দ হয়েছে সেই ছবিগুলি। তবে এবার ‘স্পোর্টস উইম্যান’এর বেশে আসছেন একাধিক বলিউড অভিনেত্রী। সেই তালিকায় নাম রয়েছে বলিপাড়ার একাধিক নায়িকার।

অনুষ্কা শর্মা (Anushka Sharma)- ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে ‘চাকদহ এক্সপ্রেস’ (Chakda Xpress) ছবিতে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বাঙালি পেসার ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে। এই জাতীয় ক্রিকেটারের সংগ্রাম থেকে শুরু করে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হয়ে ওঠা- সব কিছুই দেখানো হবে এই ছবিতে।

Anushka Sharma in Chakda Xpress

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)- ফের রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রীদেবী কন্যা। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr & Mrs Mahi) ছবিতে দেখা যাবে তাঁকে। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে এক উঠতি ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে।

janhvi kapoor in mr and mrs mahi

রসিকা দুগ্গল (Rasika Dugal)- ‘মির্জাপুর’ খ্যাত রসিকা দুগ্গলকেও এবার বড় পর্দায় স্পোর্টস উইম্যান চরিত্রে দেখা যাবে। ‘স্পাইক’ (Spike) ছবিতে ভলিবল কোচের ভূমিকায় দেখা যাবে। এই ছবির জন্য মুম্বইয়ে তিন মাস ভলিবলের প্রশিক্ষণও সেরেছেন তিনি।

Rasika Dugal in Spike

সাইয়ামী খের (Saiyami Kher)- ‘ব্রিদ ইনটু দ্য শ্যাডোজ’ খ্যাত সাইয়ামী খেরকেও স্পোর্টস উইম্যান হিসেবে দেখা যাবে। অভিষেক বচ্চনের সঙ্গে ‘ঘুমর’ (Ghoomer) ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবিতে সাইয়ামীকে একজন ক্রিকেটার এবং অভিষেককে তাঁর কোচের চরিত্রে দেখা যাবে। এবার দেখার, মহারাষ্ট্রের হয়ে স্কুল ক্রিকেটে খেলা এই অভিনেত্রী বড় পর্দায় একজন ক্রিকেটারের চরিত্র কেমন ফুটিয়ে তোলেন।

Saiyami Kher and Abhishek Bachchan

তাপসী পান্নু (Tapsee Pannu)- বলিপাড়ার অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী তাপসী পান্নুকেও স্পোর্টস উইম্যানের চরিত্রে দেখা যাবে। ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’তে (Shabaash Mithu) অভিনয় করবেন তিনি। একদিনের ক্রিকেটে ১০০০০ রানের অধিকারী মিতালির বায়োপিক পরিচালনা করছেন সৃজিত মুখার্জি। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন তাপসী।

Taapsee Pannu in Shabaash Mithu

Related Articles

Back to top button