গসিপবিনোদনসিনেমা

কেউ আজও অপেক্ষায়, তো কেউ মারা গিয়েছেন, প্রেমিককে পেতে আজও কুমারী এই ৫ বলি অভিনেত্রী

কথায় বলে সত্যিকারের প্রেম (Love) নাকি জীবনে একবারই হয়। এই কথা মুখে মুখে প্রচলিত থাকলেও  বাস্তবে যে কতটা খাটে সেটা প্রশ্নের বিষয়। কারণ, সিনেমার পর্দাতেই হয়তো স্বপ্নের প্রেমিক প্রেমিকারা এক হয়ে সুখী নয়। বর্তমানে একাধিক প্রেমের সম্পর্ক খুবই সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে সমাজে। বিশেষ করে বলিউড ইন্ডাস্ট্রিতে হামেশাই প্রেমের সম্পর্ক ভাঙা গড়ার খবর আসে। তবে একাধিক প্রেমের যুগেও এখনও কিছু অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের প্রেমিকের অপেক্ষায় আজও সিঙ্গেল রয়ে গিয়েছেন।

ভাবছেন গল্প কথা? না একেবারেই না। যেখানে বলিউডের তারকাদের একাধিক সম্পর্ক থেকে বিয়ে পর্যন্ত হয়ে গিয়েছে। সেখানেই কিছু অভিনেত্রী রয়েছেন যারা জীবনের প্রথম প্রেমিকের জন্য আজ সিঙ্গেল রয়ে গিয়েছে। ভালোবাসায় প্রতারিত হলেও তাঁরা নিজেদের প্রেমিকদের ভুলতে পারেননি। আজ এমনই অভিনেত্রীদের তালিকা আপনাদের সামনে তুলে ধরব।

Tabu Nagarjun

১. টাবু (Tabu) : বলিউডের অভিনেত্রী টাবু। অভিনেত্রী আজও একই রকম সুন্দর রয়ে গিয়েছেন। সমসাময়িক কালের বাকি সমস্ত অভিনেত্রীরা যেখানে বিয়ে করে স্বামী সন্তান নিয়ে সুখের সংসার করছে সেখান অভিনেত্রী কিন্তু আজও অবিবাহিত। একসময় দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার নাগার্জুনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। যদিও সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে আজও সেই কারণেই নাকি অন্য কাউকে বিয়ে করেননি তিনি।

Parveen Babi Mahesh Bhatt Love story

২. পারভীন বাবি (Parveen Babi) : আশির দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম পারভীন বাবি। একসময় তাঁর ছবি রীতিমত ঝড় তুলতে সিনেমা হলে। পারভীনের রূপের দিওয়ানা ছিলেন সকলেই। অভিনেত্রী পরিচালক মহেশ ভাটের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সময় মহেশ ভাট বিবাহিত ছিলেন, তবুও তাদের প্রেম চলতে থাকে। তবে শেষ পর্যন্ত দুজনের ভালোবাসা পূর্ণতা পায়নি। ২০০৫ সালের ২০ই জানুয়ারি মারা যায় অভিনেত্রী। এদিকে মহেশ ভাট এখনো বেঁচে রয়েছেন।

Asha Parekh Nasir Hussain

৩. আশা পারেখ (Asha Parekh) : আশির দশকেরও আগে ষাটের দশকের সুন্দরী অভিনেত্রী আশা পারেখ। সেই সময় তাঁর রূপে ও গুণে অভিনেতা থেকে পরিচালক সকলেই মুগ্ধ ছিলেন। অভিনেত্রী তৎকালীন বিখ্যাত পরিচালক ও প্রযোজক নাসির হুসেনকে মন দিয়ে ফেলেন। দুজনের প্রেমকাহিনী নিয়ে গুঞ্জন কম চলেনি। নাসির আগেভাগেই বিবাহিত হওয়ায় তাদের প্রেম পরিণতি পায়নি। অভিনেত্রী আজও  অবিবাহিতই রয়ে গিয়েছেন।

Sushmita Sen Vikram Bhatt Unfinished love story

৪. সুস্মিতা সেন (Sushmita Sen) : বলিউডের বর্তমান সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন সুস্মিতা সেন। ১৯৯৪ সালে অভিনেত্রী মিস ইউনিভার্স হয়েছিলেন। এরপর থেকে বলিউডে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন। এমনকি আজও নবাগত অভিনেত্রীদের অনায়াসে সৌন্দর্যে টেক্কা দিচ্ছেন তিনি। কিন্তু অভিনেত্রী বিক্রম ভাটের প্রেমে পড়লেও, বিক্রম বিবাহিত ছিলেন। তাই প্রেম পূর্ণতা পায়নি, আর আজও সিঙ্গেল রয়ে গিয়েছেন সুস্মিতা সেন।

Bollywood actress Nagma still single loving sourav ganguly

৫. নাগমা (Nagma) : বলিউডের অভিনেত্রীদের মধ্যে নাগমা নামটা অনেকের কাছেই বেশ পরিচিত। সুন্দরী এই অভিনেত্রী ভালোবেসে ফেলেছিলেন বাংলার গর্ব তথা ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলিকে। মিডিয়াতেও দুজনের সম্পর্ক একসময় হেডলাইন করেছিল। কিন্তু সৌরভ গাঙ্গুলি ছোটবেলার প্রেমিকা ডোনা গাঙ্গুলিকেই বিয়ে করেছেন। তাই আজ পর্যন্ত অবিবাহিত রয়ে গিয়েছেন অভিনেত্রী নাগমা।

Related Articles

Back to top button