গসিপছবিবিনোদনসিনেমা

কোটিটাকা পারিশ্রমিক থেকে ব্যাপক জনপ্রিয়তা, বলিউডের দৌলতে সব পেয়েও দেশ ছেড়েছেন এই ৫ অভিনেত্রী

বলিউডের (Bollywood) ভক্ত সংখ্যা যে কতটা বিশাল সেটা পৃথিবীব্যাপি বলিউড সেলেব্রিটিদের ভক্তদের সংখ্যা দেখলেই বোঝা যায়। আসলে বলিউড হল স্বপ্নপূরণের জায়গার মত। যেখানে একেবারে শূন্য থেকে শুরু করেও বড় হওয়া যায়।  এমন অনেক  অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা বলিউডের দৌলতেই নিজেদের যশ খ্যাতি সবটুকু পেয়েছেন। তবে কিছু অভিনেত্রী এমন আছেন যারাভারতে থেকে বলিউডে খ্যাতি লাভ করে বর্তমানে দেশকেই ভুলে গিয়েছে।

হ্যাঁ ঠিকই ধরেছেন, সেই সমস্ত অভিনেত্রীদের কথা বলছি যারা বলিউডের দৌলতে আমরার আপনার কাছে পরিচিত। অথচ হটাৎ করেই কেউ বিয়ে করে তো কেউ প্রেম করে দেশ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। বেশিরভাগ ক্ষেত্রেই বিদেশী পাত্রের সাথে বিয়ে করে ভারত ছেড়ে চলে গিয়েছেন অভিনেত্রীরা। আজ এমনই অভিনেত্রীদের তালিকা হাজির করতে চলেছি আপনাদের জন্য।

১. প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) 

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে আলাদা করে বলার কিছুই নেই। সকলেই প্রিয়াঙ্কাকে চেনেন, বিশেষত প্রিয়াঙ্কার দেশি গার্ল গানটি এখনো দর্শকদের মনে গেঁথেই রয়েছে। তবে বলিউড ও ইন্ডিয়াকে ছেড়ে পপ সিঙ্গার নিক জোনাসকে বিয়ে করে বিদেশেই চলে গিয়েছেন প্রিয়াঙ্কা। বলিউডে আর তাকে দেখায় যায়না, বদলে হলিউডে নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা।

২. প্রীতি জিনতা (Preity Zinta)

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা, বিয়ের পর অভিনয় থেকে সরেই গিয়েছেন। প্রায় ৫ বছর ধরে ডেটিং করেছিলেন অভিনেত্রী। শেষে প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে সারেন, আর বিয়ের পরেই উড়ে গিয়েছেন বিদেশে। বর্তমানে স্বামী জিন গুডেনাফের সাথে লস অ্যাঞ্জেলেসে থাকেন অভিনেত্রী।

৩. সোনাম কাপুর (Sonam Kapoor)

অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুর। বলিউডে খুব বেশি সংখ্যক ছবি না করলেও জনপ্রিয়তা রয়েছে বেশ। তবে অভিনেত্রীকে আর সেভাবে বলিউড বা ভারত দুইয়ের কোথাও দেখা যায়না। ব্যবসায়ী আনন্দ আহুজা কে বিয়ে করে লন্ডনে চলে গিয়েছেন অভিনেত্রী।

৪. মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)

বলিউডের জগতে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে প্রথমেই নাম আসে মল্লিকা শেরাওয়াত। সাহসী দৃশ্য থেকে শুরু করে চুম্বনের দৃশ্যে অভিনেত্রীর জুড়ি মেলা ভার। তবে অভিনেত্রীও ভারত ছেড়ে বিদেশে রয়েছে বেশ কিছুদিন। বিয়ে না করলেও প্রেমিকের সাথে প্যারিসেই সময় কাটছে মল্লিকার।

৫. সেলিনা জেটলি (Celina Jaitly)

বলিউডে খুব অল্প সময়ের জন্য প্রবেশ করেছিলেন সেলিনা জেটলি। মডেলিং থেকে শুরু করে ছবিতে অভিনয় দর্শকদের নজর কাড়লেও বলিউডের থেকে বেরিয়ে ব্যবসায়ীকে বিয়ে করে বিদেশে পাড়ি দেন অভিনেত্রী। ২০১১ সালে পিটার হাগকে বিয়ে করেন সেলিনা। এরপর স্বামীকে নিয়ে দুবাইতে সংসার পেতে সেখানেই বসবাস করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button