গসিপবিনোদন

এক আঙুলেই কোটি টাকার সম্পত্তি! এই ৫ বলি অভিনেত্রীর হাতে জ্বলজ্বল করছে সবচেয়ে দামী এনগেজমেন্ট রিং

বলিউডের (Bollywood) বিয়ে মানেই বিলাসবহুল আয়োজন। দিন কয়েক আগেই বলিউডের পাওয়ার কাপল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky kaushal) রাজকীয় বিয়ের সাক্ষী থেকেছে গোটা দেশ তথা বিশ্ব। তার আগেই বিয়ে সেরেছেন রাজকুমার রাও (Rajkumar Rao), এবং পত্রলেখা (Patralekha)। তবে এই রীতি বলিউডে গত কয়েক দশক ধরেই চলে আসছে।

আজ Bong Trend -এর পর্দায় রইল এমনই কিছু অভিনেত্রীর তালিকা যাদের বাগদান থেকে বিয়ে পর্যন্ত সমস্তটাই বেশ রাজকীয় ছিল। এই অভিনেত্রীদের হাতে জ্বলজ্বল করছে কয়েক কোটি টাকার এনগেজমেন্ট রিং। বহুবার সোশ্যাল মিডিয়ায় তাদের এই আঙটি Show off করতেও দেখা গিয়েছে।

আসিন

গজনি অভিনেত্রী আসিনকে সালমান খানের জন্মদিনের পার্টিতে ৬ কোটি টাকা খরচ করে তার আংটি ফ্লান্ট করতে দেখা গেছে। এটি বিশেষভাবে ২০ ক্যারেটের বিশুদ্ধতার সাথে বেলজিয়াম থেকে আমদানি করা হয়েছিল। এছাড়া এই আংটিতে অসিন ও রাহুলের নামের প্রথম অক্ষর অর্থাৎ এআর লেখা রয়েছে।

ঐশ্বর্য রাই বচ্চন

বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই তার সবচেয়ে সুন্দর চোখ এবং ব্যক্তিত্বের জন্য পরিচিত। কোনো বড় তারকার বাড়িতে কোনো পার্টি বা অনুষ্ঠান হলে তিনি অবশ্যই তাতে যোগ দেন। জানিয়ে রাখি, অভিষেক বচ্চন তাকে ৫৩ ক্যারেটের একটি আংটি দিয়েছেন যা তার বাগদানের আংটি। এই আংটিটি অনেকবার ক্যামেরার সামনে দেখা গেছে যা তাদের হাতের সৌন্দর্য বাড়িয়েছে।

রানী মুখার্জি

রানী মুখার্জি আদিত্য চোপড়ার সাথে তার সম্পর্কের বিষয়ে কখনও প্রকাশ্যে কথা বলেননি, খুব গোপনে বিয়ে সেরেছিলেন তারা, যার জেরে ভক্তরা তাদের বিয়ের কিছুই দেখতে পাননি। আদিত্য রানী মুখার্জির হাতে একটি খুব দামী বাগদানের আংটি পরিয়েছিলেন যা প্রায়শই তার হাতে দেখা যায়।

কারিনা কাপুর খান

ছোট নবাবের স্ত্রী অর্থাৎ কারিনা কাপুরের কাছে সবচেয়ে সুন্দর প্লাটিনাম ব্যান্ড সলিটায়ারের আংটি রয়েছে যাতে একটি বিশেষ ধরনের পাথরও বসানো হয়েছে। এই আঙটির দাম শুনলে সাধারণ মানুষের ব্লাড সুগার বেড়ে যেতে বাধ্য।

সোনম কাপুর

অভিনেত্রী সোনম কাপুর, তার ফ্যাশনের জন্য পরিচিত, তার আংটি দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেন যা তার স্বামী আনন্দ আহুজা ৯০ লক্ষ টাকা খরচ করে পরিয়েছিলেন।

 

Related Articles

Back to top button