গসিপবিনোদন

ফটফট করে ইংরেজিতে কথা বলেন! কিন্তু এই ৫ বলি ডিভা স্কুলের গন্ডি পেরোননি, করেছেন ফেলও

এখানে বলিউড অভিনেতাদের চেয়ে অভিনেত্রীদের নিয়েই বেশি আলোচনা। তাদের স্টাইল, তাদের লুক, তাদের হটনেস সবকিছু। মিডিয়া সর্বদাই মুখিয়ে থাকেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করতে৷ তাদের বিলাসবহুল জীবন যাপনও বারবার হয়েছে খবরের বিষয়। আপনি হয়ত অনেকবার তাদের শুধু ইংরেজিতে কথা বলতে শুনেছেন।

কিন্তু এই অভিনেত্রীদের পড়াশোনার কথা জানলে আপনার হুঁশ উড়ে যাবে। এই বলিউডে মাত্র কয়েকজন অভিনেত্রীই স্নাতক। এই অভিনেত্রীদের একজন মাত্র ৫ম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

বলিউডের দেশি গার্ল হিসেবে পরিচিত প্রিয়াঙ্কা চোপড়ার নাম এই তালিকার শীর্ষে রয়েছে। বলিউড এবং হলিউডে নিজের নাম তৈরি করা এই অভিনেত্রী মাত্র ১২ অবধি লেখা পড়া করেছেন। মিস ইন্ডিয়া এবং মডেলিংয়ে ক্যারিয়ার গড়ার কাজে ব্যস্ত প্রিয়াঙ্কা মাঝপথে পড়াশোনা বন্ধ করে দেন। জানলে অবাক হবেন প্রিয়াঙ্কা কখনো কলেজে যাননি। তবে তিনি মুম্বাইয়ের জয়হিন্দ কলেজে ভর্তি হয়েছিলেন।

করিনা কাপুর খান (Kareena Kapoor khan)

Kareena Kapoor

এই তালিকায় কারিনা কাপুর খানের নামও রয়েছে। বলিউডে ক্যারিয়ার গড়তে কারিনা পড়ালেখাকে টাটা বলেছিলেন।।

কঙ্গনা রানাউত ( kangna ranaut) 

kangna ranaut house

বলিউডে তার অভিনয়ের পাশাপাশি পাঙ্গা কুইন হিসেবে এগিয়ে আসা কঙ্গনা রানাউতও তেমন শিক্ষিত নন। কঙ্গনা ১২এ ফেল করেছিলেন। এর পর কঙ্গনা নিজের বাড়ি থেকে পালিয়ে মুম্বাই আসেন ক্যারিয়ার গড়তে। কঙ্গনা রানাউত মাত্র দশম শ্রেণী পাস।

আলিয়া ভাট (alia bhat)

Alia Bhatt

আলিয়া ভাট আজকের সেনসেশন হয়ে উঠেছেন। আলিয়া ভাটও তেমন পড়াশোনা করেননি। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়া আলিয়া স্কুলে আসার সঙ্গে সঙ্গেই অভিনয় শুরু করেন। আলিয়া ভাটও মাত্র দ্বাদশ শ্রেণী পাস।

সোনম কাপুর (sonam kapoor)

বলিউডের ফ্যাশন আইকন সোনম কাপুরও স্কুল ছেড়ে দিয়েছেন। সোনম 12 এর পরে স্নাতক ভর্তি হয়েছিলেন, কিন্তু তিনি তার চলচ্চিত্র ক্যারিয়ারকে সুন্দর করার জন্য আর পড়াশোনা করেননি। এমনটাই জানিয়েছেন সোনম নিজেই।

 

Related Articles

Back to top button