গসিপবিনোদনসিনেমা

বেবিবাম্প নিয়েই তুখোড় অভিনয়! এই ৫ বলি অভিনেত্রী প্রেগন্যান্ট মায়ের চরিত্রে নজর কেড়েছেন

যখনই আমরা বলিউড অভিনেত্রীদের কথা বলি, প্রথম যে বিষয়টি আমাদের নজরে আসে তা হল তাদের স্টাইল স্টেটমেন্ট। দারুণ পোশাক, সুন্দর লুকে আকছার আমরা অভিনেত্রীদের দেখে থাকি। কিন্তু সেসব বাদে যখন বেবিবাম্প নিয়ে কোনোও অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করতে হয়, তখন তা বেশ কঠিন হয়ে পড়ে। কিন্তু বলিউডের এমন অনেক সিনেমায় তাবড়-তাবড় অভিনেত্রীরা মাতৃত্বকালীন সময়কালের অভিনয় ফুটিয়ে তুলেছেন। আজ Bong Trend – এর পর্দায় রইল এমনই ৫ অভিনেত্রীর তালিকা।

কৃতি স্যানন (Kriti sanon)-

সদ্য বলিউডের বিখ্যাত অভিনেত্রীদের তালিকায় যোগ দেওয়া অত্যন্ত সুন্দরী অভিনেত্রী কৃতি স্যাননকে প্রেগন্যান্ট মায়ের চরিত্রে দেখা গিয়েছে। সদ্য মুক্তি পাওয়া ‘মিমি’ ছবিতে কৃতিকে মায়ের ভূমিকায় দেখা গেছে। এই চরিত্রে অভিনয় করার জন্য নিজের ওজন ১৫ কেজি বাড়িয়েছেন অভিনেত্রী কৃতি স্যানন।

কিয়ারা আদভানি (Kiara Advani)-

গুড নিউজে, অভিনেত্রী কিয়ারা আদভানি একজন গর্ভবতী মহিলার ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবিতে অভিনেত্রী কিয়ারা আদভানির পাশাপাশি অভিনয় করেছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ এবং কারিনা কাপুর। অভিনেত্রী কিয়ারা আদভানি এই ভূমিকার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) –

প্রিয়াঙ্কা চোপড়াকে মেরিকম ছবিতে প্রেগন্যান্ট মহিলার ভূমিকায় দেখা গিয়েছিল। যেটিতে অভিনেত্রীকে বেবি বাম্প বহন করতে দেখা গেছে। একই সঙ্গে এই ছবিতে তার অ্যাকশন দিয়ে দর্শকদের মন জয় করেছেন প্রিয়াঙ্কা। দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতেও মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

বিদ্যা বালান (Vidya balan) –

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান বিশ্বের বহুমুখী অভিনেত্রীর তালিকায় স্থান পেয়েছেন। অনেক চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন তিনি। মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী বিদ্যা বালানও। যেখানে তাকে পা এবং কাহানির মতো কিছু ছবিতে দেখা গেছে।

প্রীতি জিন্টা (Priety zinta) –

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টাকে ৩ বার গর্ভবতী নারীর ভূমিকায় দেখা গেছে। চোরি চোরি চুপকে চুপকে এবং সালাম নমস্তে-এর মতো ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী প্রীতি জিন্টাকে।

Related Articles

Back to top button