বিনোদনসিনেমা

বলিউডকে তাসের ঘরের মতো ভাঙতে প্রস্তুত সাউথ ! আসছে দক্ষিণী সুপারস্টারদের এই ৫ বিগবাজেট ছবি

এই মুহূর্তে সারা দেশ জুড়ে রমরমিয়ে চলছে দক্ষিণী ছবি। সুতরাং সাউথের সুপারস্টারদের এখন এক্কেবারে সোনায় সোহাগা। আগে ভারতীয় সিনেমা হিসেবে শেষ কথা বলত কিন্তু বলিউডই। কিন্তু এখন হিন্দি ছবির দর্শকেরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দক্ষিণী ছবি। এই নিয়ে নতুন করে আর কিছুই বিশেষ বলার নেই , কারন মানুষ নিজের চোখেই দেখেছেন পর পর পুষ্পা (Pushpa) , আর আর আর (RRR) , থেকে শুরু করে কেজিএফ ২ এর সাফল্য।  বিজয় সেতুপতি, যশ, প্রভাস, ধানুশ, জুনিয়র এনটিআর, রাম চরণ তেজাদের মতো দক্ষিণী স্টারদের বলিউড নিজেদের দোলে টানার জন্য মুখিয়ে রয়েছে কার্যত।

সিনেমাপ্রেমীদের একটা বড় অংশের দাবি দক্ষিণ ভারতীয় সিনেমার এই বিরাট সাফল্যের জোয়ারে খড়কুটোর মতো ভেসে যাবে বলিউডের একাধিক সিনেমা। সূত্রের খবর দেশজুড়ে দক্ষিণী সিনেমা যে তোলপাড় শুরু করেছে তা এত তাড়াতাড়ি থামবার নয়। আগামীদিনে দেশজুড়ে মুক্তি পেতে চলেছে আরও বেশ কয়েকটি দক্ষিণ ভারতীয় সিনেমা। যা শুধু দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নয়, বলিউডেও একাধিক তাবড় তাবড় সিনেমা গুলোকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে।

১. আদিপুরুষ (Adipuruhs)

বাহুবলীর মুক্তির পর থেকেই ‘প্রভাস’ ভক্তরা কার্যত চাতক পাখির মতোই হাপিত্যেশ করে বসে রয়েছেন তার কাছ আরও সুপারহিট ছবি উপহার পাওয়ার অপেক্ষায়। সূত্রে খবর,আগামীদিনে মুক্তি পেতে চলেছে প্রভাসের আরও বেশ কয়েকটি সুপারহিট সিনেমা। যার মধ্যে অন্যতম হল আদিপুরুষ। প্রভাসের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সাইফ আলি খান এবং কৃতি স্যাননকে। ছবিতে প্রভাসকে দেখা যাবে ভগবান রামের ভূমিকায়। ওম রাউতের শেষ ছবি তানহাজি বক্স অফিসে হিট হয়েছিল। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হওয়ার পর ছবিটি ২০২২ সালের আগস্টের মধ্যে মুক্তি পেতে পারে।

২. লিগার (Liger)

এরপরেই রয়েছে ‘বিজয় দেবেরকোন্ডা’ ভক্তদের জন্য সুখবর। ছবিতে তাকে দেখা যাবে একজন কিক বক্সারের ভূমিকায়।অনুরাগীদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন এই হ্যান্ডসাম হাঙ্ক।  খুব তাড়াতাড়ি লিগার সিনেমা দিয়ে ফের একবার দর্শকদের মন জয় করতে চলেছেন অভিনেতা। এই সিনেমায় বিজয়ের সঙ্গে দেখা যাবে বলি অভিনেত্রী ‘অনন্যা পান্ডে’কে। সূত্রের খবর , ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৫ শে আগস্ট। হিন্দি এবং তেলেগু ছাড়াও, ছবিটি তামিল, কন্নড় এবং মালায়ালম ভাষায় ডাব এবং মুক্তি পাবে।

৩. সালার (Salaar)

এটি একটি কন্নড়-তেলেগু ভাষার চলচ্চিত্র। সুপারস্টার প্রভাসের এটিও একটি বহু প্রতীক্ষিত ছবি।  এই ছবিতে প্রভাসের সঙ্গে দেখা যাবে শ্রুতি হাসান ও জগপতি বাবুকে। এই ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রশান্ত নীল।

৪. পুষ্পা ২ (Pushpa 2)

পুষ্পা এর প্রথম পর্ব দ্য রাইজ হিন্দি ইন্ডাস্ট্রিতে দুর্দান্ত ফল করেছে। ছবিটি তৈরির বাজেই ছিল ১৯৪ কোটি, তবে প্রায় তিনগুণ বা ৩৬০ কোটির ব্যবসা করেছে ছবিটি। তবে চরম উত্তেজনা নিয়েই শেষ হয়েছে পুষ্পা। তারপর থেকেই দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষায় রয়েছে দর্শকেরা। আর এবার দ্বিতীয় পর্ব যে আরও বেশি বিনোদন দিতে চলেছে দর্শকদের সেটার ইঙ্গিত মিলছে স্পষ্ট। পুস্পা ছবির সিক্যুয়েল বা ‘পুষ্পা ২’ (Pushpa 2) নিয়ে ইতিমধ্যেই হাজারো খবর মিলছে। তবে গুজবের ভিড়ে এবার এক চমকে দেওয়ার মত খবর মিলেছে। জানা যাচ্ছে ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়ে গিয়েছে। এমনকি শুটিংও নাকি শুরু হতে চলেছে আগামী কয়েক মাসের মধ্যেই।

৫. রামারাও অন ডিউটি (Rama Rao on duty)

রাজা রাও তেজার ফিল্ম রামা রাও অন ডিউটি বহু দিন ধরেই খবরে রয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২৫ শে মার্চ। কিন্তু তারপরে রাজামৌলির RRR-এর কারণে এর মুক্তি পিছিয়ে যায়। এই ছবিতে প্রধান ভূমিকায় থাকবেন রবি তেজা৷ তার বিপরীতে নায়িকার ভূমিকায় থাকবেন জয় ভীম খ্যাত রাজিশা বিজয়ন।

Related Articles

Back to top button