৫ অভিনেত্রী যারা বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেই ঝড় তুলেছেন নেট পাড়ায়


গত কয়েকদিন ধরেই বলি-টলি পাড়ায় লাগাতার খুশির খবর শোনাচ্ছেন অভিনেত্রীরা। মহামারীকালের এই দুঃসময়েও মা হয়েছেন কোয়েল, শুভশ্রীরা। আর বেবি বাম্প নিয়ে ছবি তুলে ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন অনুষ্কা শর্মা, পুজা ব্যানার্জি সহ একাধিক গর্ভবতী নায়িকারা। মা হওয়ার আনন্দ যেন চোখে মুখে ফুটে বেরোচ্ছে তাদের।

অনুষ্কা শর্মা

নেটিজেনদের মধ্যে তুমুল জনপ্রিয় বিরুষ্কার জুটি।গত ২৭ অগাস্ট অনুষ্কা-বিরাট জানান, তাঁরা মা-বাবা হতে চলেছেন। দু’জনেই নিজেদের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই সুখবর শেয়ার করেন। সুখবর জানিয়ে ছোট বেবি-বাম্প সহ অনুষ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেন বিরাট। মুহূর্তেই ভাইরাল হয় ছবি। এরপর অভিনেত্রীর মনোকিনি পরা ছবিতে আরও স্পষ্ট বোঝা যায় তার বেবি বাম্প। পুলের জলে দাঁড়িয়ে কালো রঙের মনোকিনি পরে স্নিগ্ধ হাসছেন অনুষ্কা। বিরাট অনুষ্কার খুশিতে যেন ডগমগ গোটা নেট পাড়াই।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সদ্য মা হয়েছেন টলি-ডিভা শুভশ্রী গাঙ্গুলি। কদিন আগেই রাজ-শুভর কোল আলো করে জন্ম নিয়েছে যুবান। কিন্তু যুবান আসার আগে থেকেই অভিনেত্রীর মা হওয়ার খবরে উচ্ছ্বসিত গোটা নেটপাড়া। অভিনেত্রীও তার বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল হয়েছে সেসব। ছেলের জন্মের পরেও পুরনো ছবি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে মাতৃত্বকালীন সময়ের ফটোশুট করতে দেখা যায় শুভশ্রীকে।

পুজা ব্যানার্জি

মা হতে চলেছেন পুজা। কয়েকদিন আগেই বেবি শাওয়ারের ছবি শেয়ার করে পুজা বন্দোপাধ্যায় ক্যাপশানে লেখেন, “এই একদারুণ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ” বেশি দেরি নেই অক্টোবরের শুরুতেই দুই থেকে তিন হতে চলেছেন পুজা কুনাল। সম্প্রতি টাইট ছোট পোশাকে, খোলা চুলে একটি ছবি পোস্ট করেন পুজা। যেখানে আরও স্পষ্ট তার বেবি বাম্প, নেট দুনিয়ায় ইতিমধ্যেই তুমুল ভাইরাল ছবি।

কোয়েল মল্লিক

কয়েক মাসে আগেই মা হয়েছেন কোয়েল মল্লিক ৷ খুশির খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি ৷ আপলোড করেছিলেন ফুটফুটে ছেলের ছবিও ৷ বেবি বাম্প নিয়ে খুব বেশি ছবি সামনে আনেননি অভিনেত্রী, কারণ ব্যক্তিগত জীবন তিনি আড়ালে রাখতেই বেশি পছন্দ করেন।

মালাইকা আরোরা

দ্বিতীয়বার মা হতে চলেছেন অনস্ক্রিন ‘মুন্নি’ মালাইকা অরোরা। নেট দুনিয়ায় আনাচে কানাচে ঘুরছে এই খবর। ধূসর ট্যাঙ্ক টপ, সাদা হট প্যান্ট ও কালো মাস্ক পরে জিম থেকে বেরোনোর সময় ক্যামেরার সম্মুখীন হন তিনি। তার এই সেক্সি লুক দেখে অনেকেরই চোখ কপালে ওঠার জোগাড়। তার টপ ভেদ করে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প।


Like it? Share with your friends!

614
614 points