গসিপবিনোদনসিনেমা

অভিনয়ের জগতে চরম সাফল্য পেয়েও ইন্ডাস্ট্রি ছেড়েছেন, রইল এমন ৫ সুন্দরী অভিনেত্রীদের তালিকা

বলিউড (Bollywood) হল এমন একটা ইন্ডাস্ট্রি যেখানে গোটা দেশের প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা নিজেদের স্বপ্নপূরণ করতে আসেন। প্রতিবছর লক্ষ লক্ষ ছেলে মেয়েরা নিজেদের অভিনয়ের কেরিয়ার গড়তে বলিউডে আসেন। তবে সকলে তো আর সাফল্য পায় না। কেউ কেউ দীর্ঘদিন ধরে অনেক চেষ্টা করেও সফল হতে পারে না তো কেউ আবার প্রথম সুযোগেই বাজিমাত করে দেয়। তবে এমনও কিছু অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের কেরিয়ারে চরম সফলতা পেয়েও ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন।

আজ বংট্রেন্ডের পর্দায় এমনই ৫ অভিনেত্রীর সম্পর্কে আপনাদের জানাবো। এই অভিনেত্রীরা নিজেদের অভিনয়ের দক্ষতার সাহায্যে চূড়ান্ত সফলতা পেয়েও অভিনয়ে ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন (Left bollywood even after gettin sucessfull)। এর মধ্যে বেশ কিছু অভিনেত্রীদের সাথে আপনারা সকলেই পরিচিত। চলুন দেখে নেওয়া যাক অভিনেত্রীদের তালিকা।

Zaira Wasim

জাইরা ওয়াসিম (Zaira Wasim) : বলিউডের বেশ পরিচিত একজন অভিনেত্রী জাইরা ওয়াসিম। খুবই কম ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যার মধ্যে আমির খানের ‘দাঙ্গাল’ ছবিটি অন্যতম। দাঙ্গাল ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়েছিল। কিন্তু অভিনেত্রী ধর্মের নামে হটাৎই বলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যান।

Ayesh Takia

আয়েশা টাকিয়া (Ayesh Takia) : বলিউডের এই অভিনেত্রীর সাথে সকলেই পরিচিত। খুব বেশি ছবিতে কাজ না করলেও যে কয়েকটি ছবিতে কাজ করেছেন প্রায় প্রতিটি হিট হয়েছে। সালমান খানের সাথে ‘রাধে’ ছবিতে ভাইজানের প্রেমিকা হিসাবে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এছাড়াও ‘গ্রেট গ্রান্ড মস্তি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ে নজর কেড়েছিলেন সকলের। সোশ্যাল মিডিয়াতেও বিশাল ফল ফলোইং রয়েছে অভিনেত্রীর। কিন্তু অভিনয় ইন্ডাস্ট্রি থেকে বর্তমানে নিজেকে সরিয়ে ফেলেছেন অভিনেত্রী।

Sofia Hayat

সোফিয়া হায়াত (Sofia Hayat) : বিগত দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোফিয়া হায়াত।  একাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী বলিউডের ঝা চকচকে জীবন ছেড়ে ধর্ম কর্মের ও আধ্যাত্মিকতার পথ বেছে নিয়েছেন।

Mayuri Kango

ময়ূরী কাঙ্গো (Mayuri Kango): মহারাষ্ট্র থেকে আসা অভিনেত্রী ময়ূরী কঙ্গো, একসময় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। বলিউডের বহু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু ২০০৩ সালে অভিনয় ছেড়ে দেন তিনি। কারণ বিয়ে করে স্বামীর সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন তিনি।

Sana Khan

সানা খান (Sana Khan) : সানা খান নামটা অনেকের কাছেই বেশ পরিচিত। বলিউড ইন্ডাস্ট্রিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সালমান খানের সাথে ‘জয় হো’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে গ্ল্যামারাস জীবন ছেড়ে শেষমেশ ধর্মের পথে পা বাড়িয়েছেন অভিনেত্রী। তাই বলিউড ছেড়ে দিয়েছেন।

Related Articles

Back to top button