ছবিবিনোদন

স্বপ্ন ছিল নায়িকা হওয়ার, হয়ে গেলেন নীল তারকা! এই ৫ বলি সুন্দরীর মাঝে রয়েছেন বাঙালি অভিনেত্রীও

ইন্ডাস্ট্রির বাইরে থেকে গিয়ে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করা একেবারেই সহজ নয়। অনেক লড়াই, সংগ্রাম করে সফল হতে হয় বিনোদন ইন্ডাস্ট্রিতে। বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যারা দিনের পর দিন মাটি কামড়ে পড়ে থাকার পর আজ সফল হয়েছেন। আবার এমনও অনেকে রয়েছেন যারা বলিউড নায়িকার (Bollywood actress) স্বপ্ন নিয়ে মুম্বই পাড়ি দেওয়ার পর সফট পর্ণ গোছের ছবি কিংবা অ্যাডাল্ট ওয়েব সিরিজে কাজ করা শুরু করেছেন। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৫ নায়িকার নাম তুলে ধরা হল।

জ্যাসমিন (Jasmin)- সুন্দরী এই অভিনেত্রী যখন বলিউডে পা রেখেছিলেন তখিন তাঁকে দেখে অনেকেই বলেছিলেন তিনি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করবেন। সকল অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। কিন্তু কেরিয়ারের শুরুতে জ্যাসমিন বি গ্রেড ছবিতে অভিনয়ের পথ বেছে নেন। সেখানেও প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিলেন জ্যাসমিন। কিন্তু আচমকাই সব কিছু ছেড়ে তিনি লোকচক্ষুর আড়ালে চলে যান। শোনা যায়, বিদেশে চলে গিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী।

Jasmin Veerana actress

শার্লিন চোপড়া (Sherlyn Chopra)- শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্ণ ছবি তৈরির মামলায় জড়িয়েছে এই অভিনেত্রীর নাম। শার্লিন প্রথমে অভিযোগ এনেছিলেন, রাজ তাঁকে জোর করে নীল ছবিতে নামিয়েছেন। জানিয়ে রাখি, শার্লিন প্রথম ভারতীয় মহিলা যিনি প্লেবয় ম্যাগাজিনের প্রথম পাতায় নিজের মুখ দেখিয়েছিলেন

Sherlyn Chopra

বীণা মালিক (Veena Malik)- পাকিস্তানের এই অভিনেত্রী ভারতে এসেছিলেন বলিউড নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে। কিন্তু অভিনয় তেমন ভালো না হওয়ার জন্য শিকে ছেঁড়েনি বীণার। এরপরই অ্যাডাল্ট ছবির দুনিয়ায় পা রাখেন তিনি। সেখানেই অর্জন করেন বিপুল জনপ্রিয়তা। প্রসঙ্গত, শুধুমাত্র বলিউডেই নয় হলিউড থেকেও ডাক পেয়েছিলেন বীণা।

Veena Malik

মমতা (Mamatha)- তেলেঙ্গানার মেয়ে মমতাও বলিউডের নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই এসেছিলেন। মহেশ মঞ্জরেকর, মহেশ ভাটদের ছবিতে প্রচুর অডিশনও দিয়েছিলেন তিনি। কিন্তু সুযোগ পাননি। এরপর শেষমেশ অ্যাডাল্ট ছবির দুনিয়ায় পা রাখার সিদ্ধান্ত নেন মমতা।

Mamatha

মোনালিসা (Monalisa)- বাঙালি অভিনেত্রী মোনালিসার নামও এই তালিকায় রয়েছে। কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাস অর্থাৎ মোনালিসা বলিউডের নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই গিয়েছিলেন।

Monalisa in Dupur Thakurpo

তবে দুর্ভাগ্যবশত শিকে ছেঁড়েনি মোনার। তবে এরপর ধীরে ধীরে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নাম করতে শুরু করেন তিনি। যৌনতা, শরীরী আবেদনে ভরা ভোজপুরী ছবিতে অভিনয় করেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেন ‘দুপুর ঠাকুরপো’র ঝুমা বৌদি।

Related Articles

Back to top button