খবরবিনোদনসিরিয়াল

বাংলা মিঠাইকেই চায়! লালঝুরি, খড়িকে টেক্কা লক্ষী কাকিমার, কোথায় মিঠাই? রইল সম্পূর্ণ TRP লিস্ট

বাংলা সিরিয়াল (Bengali Serial) দেখেন অথচ মিঠাই (Mithai) দেখেন না এমন মানুষ হয়তো আতসকাঁচ নিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। সেই শুরু থেকেই মনোহরার সিদ্ধার্থ আর মিঠাইয়ের কাহিনী মন জয় করেছিল সকলের। একবছর পেরিয়েও সেই ধারা অব্যাহত রয়েছে। মাঝে অনেক ঝড় ঝাপটা এসেছে, তবে অনায়াসেই সেই সব পেরিয়ে দিব্যি নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন মিঠাই। আজ বৃহস্পতিবার মানেই নতুন টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। আজ আবারও নিজেকে সেরা প্রমাণ করে দিল মিঠাই।

বুঝতেই পেরে গেছেন নিশ্চই, যে অন্য কেউ নয় টিআরপি (Target Rating Point) তালিকায় প্রথমস্থানে রয়েছে সকলের প্রিয় মিঠাইরানী। বিগত সপ্তাহ থেকেই টান টান উত্তেজনার পর্ব দেখা যাচ্ছে। সিদ্ধার্থকে বাঁচাতে ওমির গুলি খেয়েছে মিঠাই। এরপর মিঠাইকে কোলে নিয়ে হাসপাতালে দৌড়েছে সিদ্ধার্থ। এমন একটা দৃশ্য যে টিআরপিতে বাজিমাত করবে সেটা দর্শকেরা আগে ভাগেই জানত। আর বাস্তবেও হল তাই। ৮.৪ পয়েন্ট পেয়ে সবাইকে পেছনে ফেলে আবারও বেঙ্গল টপার হল মিঠাই সিরিয়াল (Bengal Topper Mithai)।

Lokkhi Kakima Superstar TRP Topper 21st July

জনপ্রিয়তায় মিঠাইয়ের পরেই রয়েছে লক্ষী কাকিমা সুপারস্টার। যৌথ পরিবারের কাহিনীতে ভালো মন্দ সবটাই দেখা যাচ্ছে।  তবে লক্ষী কাকিমা যেভাবে সুপারস্টারের মত সামলাচ্ছেন সবটা সেটা দর্শকদের মন জিতে নিয়েছে। তাই তো ইতিমধ্যে একবার বেঙ্গল টপার হয়ে গিয়েছিল সিরিয়ালটি। আর এবার ৭.৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লক্ষী কাকিমা সুপারস্টার।

অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে ব্যাঙ্ক বাবু আর ফড়িংয়ের কাহিনী। এসপ্তাহে আলতা ফড়িং এর প্রাপ্ত পয়েন্ট ৭.৫, তৃতীয় স্থানে রয়েছে সিরিয়ালটি। এদিকে আগের তুলনায় অনেকটাই জনপ্রিয়তা কমেছে গাঁটছড়া সিরিয়ালের। এসপ্তাহে ৭.৪ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে খড়ি ও ঋদ্ধির জুটি গাঁটছড়া। আর সামান্য পয়েন্টের তফাতে পঞ্চম হয়েছে গৌরী এল। চলুন এবার এসপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা দেখে নেওয়া যাক।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

মিঠাই – ৮.৪ (প্রথম)
লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৮ (দ্বিতীয়)
আলতা ফড়িং – ৭.৫ (তৃতীয়)
গাঁটছড়া – ৭.৪
গৌরী এল – ৭.৩

ধূলোকণা – ৬.৮
এই পথ যদি না শেষ হয় – ৬.২
অনুরাগের ছোঁয়া, মন ফাগুন – ৫.৯
উমা – ৫.৮
খেলনা বাড়ি – ৫.১

এছাড়াও নন ফিকশন শোয়ের মধ্যে সারেগামাপা এর এবারের টিআরপি পয়েন্ট ৬.৯। অন্যদিকে দিদি নং ১ এর রবিবারের পর্বের টিআরপি ৬.২। গত সপ্তাহেই অনুষ্ঠিত হয়েছে ষ্টার জলসার ইসমার্ট জোড়ি সিজেন ১ এর গ্র্যান্ড ফিনালে। ইস্মার্ট জোড়ীর টিআরপি পয়েন্ট ৩.০।

Related Articles

Back to top button