খবরগসিপবিনোদনসিনেমা

সাউথের সিনেমাকে টেক্কা দিতে হাজির বলিউডের বাপেরা! একই ছবিতে হাজির মিঠুন-সানি-জ‍্যাকি-সঞ্জয়

দশকের পর দশক ধরে মানুষের বিনোদনের মূল মাধ্যম বলতে বলিউডের সিনেমাকেই (Bollywood Movie) চিনে এসেছিলেন দর্শকেরা। তবে সম্প্রতিকালে মাথা চাড়া দিয়ে ওঠা দক্ষিণী ইন্ডাস্ট্রি রীতিমত ঘাম ঝরিয়ে ছেড়ে দিয়েছে বলিউডের। এবার সাউথের ছবিকে টেক্কা দিতে হাজির বলিউডের আশির দশকের মেগা স্টারেরা। একই সাথে এক ছবিতে দেখা যাবে জ‍্যাকি শ্রফ (Jackie Shroff), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), সানি দেওল (Sunny Deol) ও সঞ্জয় দত্তকে (Sanjay Dutt)।

যেখানে বলিউডের সুপারস্টারদের বিগ বাজেট ছবি ফ্লপ হচ্ছে সেখানে দিব্যি রমরমিয়ে রেকর্ড ব্যবসা করছে সাউথের সিনেমাগুলি। তবে এবার আর নয়! চার সুপারস্টারেরা মিলে তৈরী করছেন নতুন ছবি ‘বাপ’ (Baap)। অর্থাৎ বলিউড যে বাকিদের বাপ সেটাই বোঝাতে চলেছে ইন্ডাস্ট্রি।

Bapp Movie ready to became blockbuster with 4 superstars

আসলে বলিউড মানেই ভরপুর অ্যাকশন, রোমানস্ থেকে কমেডি। কিন্তু বর্তমানে গোল্ডেন যুগের মত অ্যাকশন আর দেখা যায় না। একসময় যেখানে সানি দেওল, মিঠুন চক্রবর্তীর ছবি হাউসফুল হয়ে যেত  কমই হচ্ছে। তাই এবার আশির দশকের চারজনকে একসাথে নিয়েই আবারও পুরোনো জায়গায় ফেরাতে চান ‘বাপ’ ছবির পরিচালক আহমেদ খান।

যদিও ছবির সম্পর্কে খুব একটা বিস্তারিত তথ্য এপর্যন্ত প্রকাশ্যে আসেনি। তবে যেমনটা জানা যাচ্ছে ছবির প্রযোজনা আহমেদ খান নিজেই সামলাবেন। সাথে সহ প্রযোজনায় থাকবে জি ষ্টুডিও। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন বিবেক চৌহান। তবে এবছর নয় আগামী বছর রিলিজ হতে পারে এই ফুল অন অ্যাকশনের এই ছবিটি।

Mithun Chakraborty Opens up about financial struggle in corona

এই ছবির আগে এই চার সুপারস্টারেরা অনেক ছবিতেই একেওপরের সাথে জুটি বেঁধে কাজ করেছেন তবে একসাথে চারজনকে কোনো ছবিতে এই যাবে। মিঠুন চক্রবর্তীকে আবারও হয়তো ‘ফাটাকেষ্ট’ এর মত রূপে দেখা যাবে। অন্যদিকে সানি দেওলকেও নিজের পুরোনো অ্যাকশন ফর্মে দেখা যেতে পারে।

নতুন এই ছবি নিয়ে পরিচালক ও প্রযোজক তো বটেই দর্শকেরাও বেশ আশাবাদী। তাই সেভাবে বিশদে তথ্য না পাওয়া গেলেও ইতিমধ্যেই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। এখন অপেক্ষা ছবির ট্রেলার ও রিলিজের। নতুন যুগের হিরোদের মাঝে আশির দশকের সুপারস্টারেরা কেমন পারফর্ম করেন সেটাই আগামী দিনে দেখার বিষয়।

Related Articles

Back to top button