গসিপবিনোদনসিনেমা

টাকার লোভে কি না করে মানুষ! স্বামীদের ডিভোর্স দিয়েই কোটি বলিউডের এই ৪ অভিনেত্রী

বিয়ের (marriage) অর্থ হল জন্মজন্মান্তরের বন্ধন। কিন্তু বর্তমান সমাজে কিছুজনের জন্য বিয়েটা একটা তামাশা হয়ে দাঁড়িয়েছে। প্রায় দিনই নানা কারণে বিবাহ বিচ্ছেদের খবর আসে চারিদিক থেকে। বিশেষত বলিউড (bollywood) ইন্ডাস্ট্রিতে বিচ্ছেদ যেন নতুন ট্রেন্ডে পরিণত হয়েছে। এবছর বিয়ে তো পরের বছর বা তার আগেই হয়েযাচ্ছে বিচ্ছেদ। আজ এমনি কিছু অভিনেত্রীদের সম্পর্কে জানাবো যারা বিয়ের পর স্বামীকে ডিভোর্স (divorce) দিয়েই কোটিপতি হয়ে গিয়েছেন।

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের বিয়ে করা শখ অনেকেরই থাকে। তবে বিটাউনের অভিনেত্রীকে বিয়ে তো আর সহজ কথা নয়! কখনো ধনী ব্যবসায়ী তো কখনো সহ অভিনেতাদের সাথে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রীরা। কিন্তু বিয়ের পর অনেকের সুখের সংসার করা হয় না। বছর ঘুরতেই সম্পর্কে বিচ্ছেদের সুর স্পষ্ট হয় ও এক সময় ভেঙে যায় সেই সম্পর্ক।

রেশমি দেশাই (Rashmi Desai) 

ভোজপুরি হোক বা বলিউড দুই ইন্ডাষ্ট্রিতেই বেশ পরিচিত রেশমি দেশাই। ‘বিগ বস’ এর মঞ্চেও প্রতিযোগী হিসাবে হাজির হয়েছিলেন অভিনেত্রী। এরপরেই ব্যাপক বেড়েছিল জনপ্রিয়তা। অভিনেত্রী ২০১২ সালে নন্দিশ সান্ধুকে বিয়ে করেন, কিন্তু ২০১৪ সালেই তাদের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর অবশ্য ভাগ্য ফিরে যায় অভিনেত্রীর। একেরপর এক কাজের অফার আস্তে থাকে, যার জেরে জনপ্রিয়তা থেকে টাকা কিছুরই অভাব নেই তাঁর।

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। ১৯৯৮ সালে অভিনেত্রী রাজা চৌধুরীকে বিয়ে করেন। বিয়ের পর ২০০০ সালে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। কিন্তু তাদের বিয়েটা টেকেনি, কিছুদিন পর স্বামী রাজাকে ডিভোর্স দিয়ে দেন শ্বেতা। তবে ডিভোর্সের পরেও তার কেরিয়ার থিম থাকেনি। বর্তমানে বেশ জনপ্রিয় অভিনেত্রী তবে দ্বিতীয়বার বিয়ে করতে আর রাজি নন তিনি।

পাখি হেগড়ে (Pakhi Hegde)

মূলত মারাঠি ইন্ডাস্ট্রির নায়িকা পাখি হেগড়ে। তবে ভোজপুরি থেকে বলিউড ইন্ডাস্ট্রিতেও বেশ নাম করেছেন তিনি। অভিনেতা উমেশ হেগড়েকে বিয়ের করেন অভিনেত্রী। কিন্তু বিয়ের পর দুজনের সম্পর্কের অবনতি হতে থাকে। এমনকি কেরিয়ারেরও ব্যাপক ক্ষতি হচ্ছিল পাখির। শেষমেশ বিয়ে ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। বর্তমানে আবারও নিজের কেরিয়ারে সফল পাখি হেগড়ে।

অঞ্জনা সিং (Anjana Singh) 

ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা সিং। বলিউডেও বেশ নাম করেছিলেন অভিনেত্রী নিজের আকর্ষণীয় ফিগারের দৌলতে। প্রেম করেই বিয়ে করেছিলেন অভিনেত্রী কিন্তু তাদের বিয়েটা টেকেনি। প্রথম বিয়ে ভেঙে যাবার পর আবারও কাজে ফিরেছেন তিনি।

Related Articles

Back to top button