গসিপবিনোদনসিরিয়াল

সুপারহিট শ্রীময়ী’র অনুকরণে হচ্ছে ‘অনুপমা’, ৪ জন না বলার পর রোহিত সেন চরিত্রে রাজি গৌরব খান্না

কিছুদিন আগেই শেষ হয়েছে দর্শকমহলে বিপুল জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকদের কাছে আজও সমান জনপ্রিয় এই সিরিয়ালের টোটা অভিনীত রোহিত সেনের চরিত্র। গত বছরের শেষের দিকেই রোহিত সেনের মৃত্যু দিয়ে শেষ হয়েছে সিরিয়াল। কিন্তু চরিত্রটি এতটাই দর্শকদের মন ছুঁয়েছিল যে রোহিত সেনের মৃত্যুর সেই পর্ব দেখে অসুস্থ হয়ে পড়েছিলেন এক দর্শক।

তবে বাংলায় শ্রীময়ী শেষ হয়ে গেলেও অনেকেই তার পরিবর্তে শ্রীময়ীর-র হিন্দি সংস্করণ অনুপমা দেখছেন সুযোগ পেলেই। এই হিন্দি সিরিয়ালে শ্রীময়ী চরিত্রের নাম হয়েছে অনুপমা আর রোহিত সেনের চরিত্রের নাম হয়েছে অনুজ। এই সিরিয়াল শুরু হওয়ার পর দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন অনুজ অভিনেতা গৌরব খান্না। তবে জানলে অবাক হবেন এই অনুজের চরিত্রেই অভিনয় করতে মুখের ওপর সটান না বলে দিয়েছিলেন বিখ্যাত ৪ হিন্দি টেলি তারকা। একনজরে দেখে নেওয়া যাক তারা কারা।

১) গুরমীত চৌধুরী (Gurmeet Chowdhury)


এই তালিকায় প্রথমেই রয়েছেন বাংলার জামাই গুরমীত চৌধুরী। সূত্রের খবর এই চরিত্রের সঙ্গে তিনি নাকি নিজেকে মেলাতে পারেননি। তাই তিনি অনুজের অফার বাতিল করে দিয়েছিলেন।

২) করণ পাটেল (Karan Patel)


ব্যক্তিগত কাজের কারণ দেখিয়ে অনুজের চরিত্রে অভিনয় করা থেকে পিছিয়ে এসেছিলেন করণ পাটেল।

৩) আরহান বেহেল (Arhan Bahel)


এছাড়া অন্য কাজে ব্যস্ত থাকার কারণে এই অফার ফিরিয়ে দিয়েছিলেন আরহান বেহেলও।

৪) গৌতম গুলাঠি(Gautam Gulathi)


অন্যদিকে ছোটপর্দাকে পুরোপুরি বিদায় জানিয়ে পুরোপুরি সিনেমায় কাজ করা ইচ্ছেতেই এই চরিত্র করবেন না বলে জানিয়ে দেন টেলি দুনিয়ার অন্যতম পরিচিত মুখ গৌতম গুলাঠি।

৫) গৌরব খান্না(Gaurav Khanna)

শেষ পর্যন্ত অফার যায় গৌরব খান্নার কাছেই। আর এই মুহূর্তে অনুজের চরিত্রে গৌরব খান্না দর্শকমহলে দারুন জনপ্রিয়। অনুপমা ও অনুজ জুটি বেশ পছন্দ হয়েছে করছেন দর্শক।

Related Articles

Back to top button