৩ বছরের খুদে মাইকেল জ্যাকসনের নাচ দেখে মুগ্ধ ড্যান্স কুইন মাধুরী থেকে ধর্মেন্দ্র স্যার!


প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়াতে যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কিছু দিন আগে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে দুর্দান্ত নাচ দেখিয়েছিলেন এক দাদু। তাঁর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছিলো রাস্তায়।
সম্প্রতি এক ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যেখানে এক খুদে প্রতিভাধারীকে নাচতে দেখা যাচ্ছে। ডান্স দিওয়ানে নামের এক ড্যান্স রিয়ালিটি শোর ভিডিও এটি, যেখানে অডিশন চলছিল। আর সেখানে এক তিন বছরের খুদে মাইকেল জ্যাকসন সেজে হাজির হয়েছে। মিষ্টি একটা চেহারা নিয়েই দারুন নাচ দেখিয়েছে এই খুদে ছেলেটি। যা দেখে রীতিমত জাজ প্যানেলে থাকা মাধুরী দীক্ষিত ও ধর্মেন্দ্র স্যার অবাক হয়ে গিয়েছেন।
Viral Video
এই বয়সে হয়তো আমাদের অনেকে ঠিক মত কথা বলতে বা দৌড়াতেও পারতাম না। সেখানেই এই খুদে ছেলে মাত্র ৩ বছর বয়সেই এমন সুন্দর নাচ দেখাচ্ছে। সত্যিই মানুষের মধ্যে প্রতিভার অভাব নেই। দুর্দান্ত এই প্রতিভার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ২৩ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। আর ভিডিও দেখে খুদের নাচের প্রশংসা করেছেন।

Like it? Share with your friends!

668
668 points