গসিপবিনোদনসিনেমা

নায়িকা হতে গেলে জিরো ফিগার মাস্ট! মিথ ভেঙে মোটা ফিগারেই দুনিয়া কাঁপাচ্ছেন এই ৩ অভিনেত্রী

ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেতা অভিনেত্রীদের মারকাটারি ফিগার রীতিমতো ঈর্ষনীয়। আর অমন ফিনফিনে ফিগার দেখে অনেকেরই ইচ্ছা হয় নায়িকাদের মতো মেদহীন ফিগার পাওয়ার। তাই বলিউড অভিনেত্রীদের মতো ফিগার যে কোনো মেয়ের কাছেই স্বপ্নের মতোই। কারণ এমন সুন্দর ফিগার পাওয়ার জন্য বলি সুন্দরীরা যে সাধ্য সাধনা করে থাকেন তা সত্যিই অত্যন্ত কঠিন।

নায়িকাদের মতো মারকাটারি জিরো ফিগার পেতে কেউ নিয়মিত শরীরচর্চা করে থাকেন তো কেউ পর্যাপ্ত পরিমাণ ডায়েট করেন। তবে আমাদের দেশে এমন অনেক অভিনেত্রীই আছেন মোটা ফিগারের জন্য যাদের দেখতে ভীষণ কিউট লাগে। যার মধ্যে অন্যতম হলেন সাউথের অভিনেত্রীরা। আজ বং ট্রেন্ডের পাতায় থাকল সাউথের এমনই তিনজন অভিনেত্রীদের পরিচয়।

১) অনুষ্কা শেট্টি (Anushka Shetty)


সাউথের অন্যতম সুন্দরী একজন অভিনেত্রী হলেন অনুষ্কা শেট্টি। রাজামৌলির বাহুবলী সিনেমার হাত ধরে গোটা দেশেও দারুন জনপ্রিয় অভিনেত্রী। সাউথের এই অভিনেত্রী সুন্দরী হওয়ার পাশাপাশি অভিনয়েরও রয়েছে দুর্দান্ত প্রতিভা। দেশের গন্ডী ছাড়িয়ে গোটা বিশ্বে রয়েছে দুর্দান্ত ফ্যান ফলোয়িং রয়েছে অনুষ্কার। বর্তমানে এই অভিনেত্রীর ওজন ৬৩ কেজি।

২) হংসিকা মোটওয়ানি (Hansika Motwani)

বাচ্চাদের জন্য তৈরি জনপ্রিয় সিরিয়াল শাকালাকা বুম বুম-এর করুনা চরিত্রের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল সাউথের প্রথসারির জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোটওয়ানির। তবে ছোটোবেলার সেই হাংসিকা বড় হওয়ার পর এখন আরও সুন্দরী দেখতে গিয়েছেন। তবে নিজের ওজনের জন্য হামেশাই আলোচনায় থাকেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রীর বয়স ৬৫ কেজি।

৩) নামিথা (Namitha)


এই তালিকায় রয়েছেন সাউথের আরও একজন অভিনেত্রী নামিথা। একদিকে যখন বলিউড অভিনেত্রীরা সারাক্ষণ নিজেদের ওজন কমাতে কঠোর পরিশ্রম করেন। তখন সাউথের এই অভিনেত্রী নিজেদের বাড়তি ওজন নিয়েই দারুণ খুশি। জানা যাচ্ছে বর্তমানে নামিথার ওজন ৬৬ কেজি।

Related Articles

Back to top button